আলাপ:বীরবল

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
Good article বীরবল নিবন্ধটি ভালো নিবন্ধের জন্য মনোনীত হয়েছিল; কিন্তু সে সময়ে এটি ভালো নিবন্ধের মানদণ্ড সম্পূর্ণরূপে পূরণ করতে পারে নি। নিচে নিবন্ধটির উন্নয়নের ব্যাপারে কিছু পরামর্শ থাকতে পারে। এসব সমস্যা নিরসন হলে নিবন্ধটি পুনঃমনোয়ন করা যেতে পারে। সম্পাদক যদি মনে করেন যে নিবন্ধটি সঠিকভাবে মূল্যায়িত হয়নি, তবে তিনি পুনর্মূল্যায়নের আবেদন করতে পারেন।
মে ১১, ২০২০ প্রস্তাবিত ভাল নিবন্ধ তালিকাভুক্ত নয়
উইকিপ্রকল্প সাহিত্য (মূল্যায়ন - মান B, গুরুত্ব mid)
এই নিবন্ধটি উইকিপ্রকল্প সাহিত্যের অংশ, যা উইকিপিডিয়ায় সাহিত্য সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করণীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
B-Class article ২য়  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী B-শ্রেণী হিসাবে মূল্যায়িত হয়েছে।
 মধ্যম  এই নিবন্ধটি গুরুত্বের মাপনী অনুযায়ী mid-গুরুত্ব হিসাবে মূল্যায়িত হয়েছে।
 

ভালো নিবন্ধের পর্যালোচনা[সম্পাদনা]

এই পর্যালোচনাটি আলাপ:বীরবল/ভালো নিবন্ধ ১ থেকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই অনুচ্ছেদের সম্পাদনা লিঙ্কটি পর্যালোচনাতে মন্তব্য যোগ করতে ব্যবহার করা যেতে পারে।

পর্যালোচক: Nokib Sarkar (আলাপ · অবদান) ০৭:০৯, ১৫ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

অনুরোধ[সম্পাদনা]

আমি সম্মানিত ওয়াকিম ভাইকেও আমন্ত্রণ জানাচ্ছি। নকীব সরকার বলুন... ০৭:২৯, ১৫ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

ভালো নিবন্ধ হিসেবে উত্তীর্ণ হতে এতে আরও অনেক তথ্য যোগ করতে হবে। এটি আপাতত একটি ২য় শ্রেণির নিবন্ধ।--ওয়াকিম (আলাপ) ০৮:২৪, ১৫ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]
আমিও এমনটাই ভাবছিলাম। যাই হোক, অঙ্কন ভাইকে অনুরোধ জানাচ্ছি বিশ্বসাহিত্য ও লোককথায় বীরবলের উল্লেখ, বিভিন্ন টিভি অনুষ্ঠানে বীরবলের উপস্থাপন সম্পর্কে আরো কিছু যোগ করার। আমি চেষ্টা করবো আগামী ৭ দিনের মধ্যেই পর্যালোচনা করার। আপাতত বাতিল করা হয়েছে -নকীব সরকার বলুন... ০৫:২৯, ১৬ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]