আলাপ:দৈনিক প্রথম আলো

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

Bengali spelling here is so complicated and irritating — 24.114.255.83 (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

কী সমস্যা বলুন তো? আমার কাছে তো এখানে বানান নিয়ে কোন ঘাপলা লাগে নাই এখন পর্যন্ত!! আপনার কোন জায়গায় সমস্যা বললে আমরা হয়তো সাহায্য করতে পারবো। ধন্যবাদ। --Ragib ০৪:৩২, ২৪ মে ২০০৬ (UTC)

প্রথম আলোর সম্পাদকের একটি নির্দিষ্ট রাজনৈতিক আদর্শ আছে এবং সেটার প্রতিফলন পত্রিকায় ঘটে। এরজন্য তথ্যসূত্রও দেওয়া হয়েছে। অথচ এই ব্যাপারটি মুছে দেওয়া হচ্ছে। এটি রাজনৈতিক পক্ষপাতদুষ্ট আচরন।

ঠিকানা পরিবর্তন[সম্পাদনা]

আফতাব ভাই, একটু সাহায্য করুন। প্রথম আলো তাদের ঠিকানা পরিবর্তন করেছে। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি পত্রিকায় দেখেছি। কিন্তু এটির ওয়েবসাইট লিঙ্ক আমার জানা নেই। কাজেই, তথ্যসূত্র ও স্থানাঙ্ক পরিবর্তন করে দিবেন কি? তথ্যছকের ঠিকানা পরিবর্তন করে দিয়েছি। আর একটি ব্যাপার, প্রথম আলোর নিয়মিত সংখ্যা তো এখন ২০ পৃষ্ঠার। নিবন্ধে দেওয়া আছে ২৪। এটি পরিবর্তন করব কিনা, আপনার সাথে আলোচনা করে নিতে চাইছি। -- আদিব (আলাপ) ১৪:৩৩, ৬ আগস্ট ২০১৮ (ইউটিসি)

Gnome-edit-redo.svgMeghmollar2017: আচ্ছা। আর নিয়মিত সংখ্যার পৃষ্ঠা সম্পর্কে আপনি নিশ্চিত থাকলে করেন। --আফতাব (আলাপ) ১৪:৪২, ৬ আগস্ট ২০১৮ (ইউটিসি)

Gnome-edit-redo.svgআফতাবুজ্জামান: একদম আনুষ্ঠানিকভাবে তো জানায় নাই, যে পত্রিকা ২০ পৃষ্ঠা হবে। কিন্তু অনেকদিন যাবত লক্ষ্য করছি, পত্রিকাটি ২০ পৃষ্ঠাতেই ছাপছে। তাই আপনার সাথে আলোচনা করে নিতে চাইছি। আমি বিগত কয়েকদিনের পত্রিকা দেখছি, ২০ পৃষ্ঠা করেই ছাপা, এমনকি শুক্রবারেও। (শুক্রবারে আগে ২৪ পৃষ্ঠা ছাপত, অন্যদিন ২০)। আর ম্যাগাজিনের ব্যাপারে, ম্যাগাজিন তো প্রতিদিনই ছাপা হয়। প্রতিদিনের ম্যাগাজিনের বর্ণনা নিবন্ধেই আছে। কিন্তু তবুও বলা হচ্ছে সপ্তাহে ৪ দিন ম্যাগাজিন ছাপে! -- আদিব (আলাপ) ১৪:৪৮, ৬ আগস্ট ২০১৮ (ইউটিসি)