ব্যবহারকারী:আবু সাঈদ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
আবু সাঈদ উইকিপিডিয়াতে আছেন ১০ বছর ও ৪ দিন


abu sayed (আবু সাঈদ)
এই ব্যবহারকারী একজন বাংলাদেশী


আমার সম্পর্কে
বাংলা এই ব্যবহারকারীর মাতৃভাষা
এই ব্যবহারকারী বাঙালি হয়ে গর্বিত।
এই ব্যবহারকারী ধূমপান অত্যন্ত ঘৃণা করেন।
এই অবদানকারী একজন পুরুষ
এই ব্যবহারকারী অভ্র কিবোর্ড ব্যবহার করে বাংলা লিখেন।
এই ব্যবহারকারীর ফেসবুক প্রোফাইল

স্বাগতম! আমি আবু সাঈদ (Abu Sayed]); বাংলা উইকিপিডিয়ার একজন উইকিপিডিয়ান।. ইতিহাস-ঐতিহ্য, শিল্প-সাহিত্য, জ্ঞান বিজ্ঞানের সকল বিষয়ে তথ্য বাংলা ভাষায় বাংলা ভাষাভাষীদের সকলের কাছে পৌঁছে দেবার এই চেষ্টায় নিজেকে সম্পৃক্ত করার লক্ষে কাজ করার চেষ্টা করছি। স্বেচ্ছাসেবী কাজ করতে পছন্দ করি। বর্তমানে মুক্ত আসর,ধানসিড়ি সাহিত্য সংস্কৃতি সংসদ সভাপতি হিসেবে কাজ করছি। এছাড়া যুক্ত আছি বিডিওএসএন, বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটিরপ্রথম আলো বন্ধুসভার সঙ্গেও। বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে ২০১০ সাল থেকে কাজ করছি। আমার সম্পাদনায় বেশ কয়েকটি পত্রিকা প্রকাশিত হয়। বর্তমান বাংলাদেশের একমাত্র মুক্তিযুদ্ধবিষয়ক পত্রিকা স্বপ্ন '৭১ এর সম্পাদক হিসেবে কাজ করছি। এছাড়া উল্লেখ্যযোগ্য ছোটকাগজগুলো হলো: বৈশাখীর দীপ্ত হিয়া, ২০০৭, আলোকবর্তিকা, ২০০৮,২০০৯,২০১০, দীপ্তছায়া।

আমি স্বপ্ন দেখতে ভালোবাসি। স্বপ্নের মধ্যে দিয়ে এই দেশটা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আজীবন সংগ্রাম করে চলব। তাই আমি বলি..স্বপ্ন দেখি/দেশ গড়ি..

যোগাযোগ[সম্পাদনা]

আমার সাথে যোগাযোগের জন্য আমার আলাপ পাতা ব্যবহার করতে পারেন। আমার ইমেইল ঠিকানা: abusayedone@gmil.com

আমার সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমে: ফেসবুক প্রোফাইল [১] & ফেসবুক প্রোফাইল [২]


এটি উইকিপিডিয়ার একটি ব্যবহারকারী পাতা

এটি কোনো বিশ্বকোষীয় নিবন্ধ নয়। যদি আপনি উইকিপিডিয়া ব্যতীত অন্য কোথাও এই পাতাটি দেখতে পান তবে আপনি এটির একটি অনুলিপি দেখছেন মাত্র। সচেতন থাকুন যে, এই পাতাটি মেয়াদউত্তীর্ণ হতে পারে, এবং এই ব্যবহারকারী পাতাটির যার, সেই ব্যবহারকারীর উইকিপিডিয়া ব্যতীত অন্য কোনো ওয়েবসাইটের সাথে অ্যাফিলিয়েশন নেই। মূল ব্যবহারকারী পাতাটি পাওয়ার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন—
http://bn.wikipedia.org/wiki/user:nhasive