ব্যবহারকারী আলাপ:Shafin Rahman Fuad

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ১২:৫৫, ২৩ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার তৈরিকৃত পাতাটির নাম আমি পরিবর্তন করেছি। আপনার পাতার কাজ এখনো শেষ হয় নি। আশা করি আপনি আপনার পাতা অনুবাদ যথাযথ করবেন। en:Doraemon: Nobita's Great Adventure in the South Seas এই আসল পাতাটি আমি bnwiki এর সাথে যুক্ত করে দিয়েছি। আপনি সেখান থে পর্যাপ্ত তথ্য এখানে যোগ করবেন। ধন্যবাদ। A. Shohag ১৪:৫০, ১১ আগস্ট ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

আর দয়া করে একই নিবন্ধের একাধিক পাতা তৈরি করবেন নাহ। আপনার Doraemon: Nobita's Great Adventure in the South Seas পাতাটি ডিলিট করা হচ্ছে। আর কোন প্রকার সাহায্যের জন্য যোগাযোগ করতে পারেন। A. Shohag ১৪:৫৭, ১১ আগস্ট ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ[সম্পাদনা]

সুপ্রিয় Shafin Rahman Fuad,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।
আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। প্রশ্ন করুন এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ #২[সম্পাদনা]

সুপ্রিয় Shafin Rahman Fuad,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটার হওয়ার প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড প্রকাশিত হয়েছে। ভোটারদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ডের বিস্তারিত এখানে পাওয়া যাবে। আপনি কি একজন সম্ভাব্য ভোটার, তাহলে এখনই অ্যাকাউন্টের যোগ্যতা যাচাই সরঞ্জামের মাধ্যমে পরীক্ষা করে এব্যাপারে নিশ্চিত হয়ে নিন।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৫৪, ১ জুলাই ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

অ্যানিমে এবং মাঙ্গা উইকিপ্রকল্পে আমন্ত্রণ[সম্পাদনা]

আপনাকে অ্যানিমে এবং মাঙ্গা উইকিপ্রকল্পে যোগদানের জন্য আন্তরিকভাবে আমন্ত্রিত করা হচ্ছে, এটি একটি উইকিপ্রকল্প যা অ্যানিমে, মাঙ্গা, এবং সংশ্লিষ্ট বিষয়ের সাথে যুক্ত সকল নিবন্ধের উন্নতির জন্য নিবেদিত। WP:ANIME উইকিপিডিয়ার সবচেয়ে বেশি দেখা কিছু নিবন্ধ তুলে ধরে এবং এই এলাকায় পুরনো এবং নতুন নিবন্ধ তৈরি করতে আপনার সাহায্যের প্রয়োজন। যোগদানের জন্য শুধু এখানের নির্দেশাবলী অনুসরণ করুন!
মেহেদী আবেদীন ২১:৫১, ১৭ মার্চ ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]