হিথ স্ল্যাটার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
হিথ স্ল্যাটার
Heath Slater December 2016.jpg
ডিসেম্বর ২০১৬ সালে স্ল্যাটার
জন্ম নামহিথ ওয়ালেস মিলার
জন্ম (1983-07-15) জুলাই ১৫, ১৯৮৩ (বয়স ৩৭)
পিনেভিল্লে, ওয়েস্ট ভার্জিনিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র
বাসস্থানফোর্ট মিল, সাউদ ক্যারেলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র
দাম্পত্য সঙ্গীস্টেফ্যানি জেন (বি. ২০১১)
সন্তান
পেশাদারি কুস্তি ক্যারিয়ার
রিংয়ে নামহিথ মিলার[১]
হিথ স্ল্যাটার[২]
হিথ ওয়ালেস মিলার এস্কিউ.[১]
সেবাস্টিয়ান স্ল্যাটার[১]
কথিত উচ্চতা৬ ফুট ২ ইঞ্চি (১.৮৮ মিটার)[২]
কথিত ওজন২১৬ পা (৯৮ কেজি)[২]
কথিত
প্রশিক্ষণকেন্দ্র
পিনেভিল্লে, ওয়েস্ট ভার্জিনিয়া[২]
প্রশিক্ষককার্টিজ হাগেস[১]
অভিষেক২০০৪[১]

হিথ ওয়ালেস মিলার (জন্ম ১৫ জুলাই ১৯৮৩) একজন আমেরিকান পেশাদার কুস্তিগির এবং অভিনেতা। তিনি বর্তমানে ডাব্লিউডাব্লিউই এর সাথে সম্পৃক্ত আছেন। যেখানে তিনি র ব্র‍্যান্ডের হয়ে হিথ স্ল্যাটার নামে কুস্তি লড়েন।

২০০৪ সালে আত্মপ্রকাশ এর পর ২০০৬ সালে ডাব্লিউডাব্লিউই এর সাথে চুক্তি করেন এবং এর উন্নয়ন সংস্থা ডিপ সাউথ রেসলিং (ডিএসডাব্লিউ) এ কুস্তি লড়া শুরু করেন এবং এরপর এনএক্সটি তে কুস্তি লড়া শুরু করেন ২০১০ সালে। তিনি মেইন রোস্টারে কুস্তি লড়া শুরু করেন নেক্সাস এর সাথে। তিনি তিনবারের ডাব্লিউডাব্লিউই ট্যাগ টিম চ্যাম্পিয়ন, জাস্টিন গ্যাব্রিয়েল এর সাথে।

২০১৬ সালে স্ল্যাটার রাইনো এর সাথে ট্যাগ টিম গড়ে তোলেন এবং তার সাথে প্রথম স্ম্যাকডাউন ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ জিতে নেন। তিনিই প্রথম কুস্তিগির যে র এবং স্ম্যাকডাউন উভয় চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

তিনি সর্বমোট চার বার ডাব্লিউডাব্লিউই ট্যাগ টিম চ্যাম্পিয়ন হয়েছেন এবং তার সাথে একবার ডাব্লিউডাব্লিউই ২৪/৭ চ্যাম্পিয়ন হয়েছেন।

প্রাথমিক জীবন[সম্পাদনা]

হিথ ওয়ালেস মিলার জুলাই ১৫ ১৯৮৩ সালে পিনেভিলা,ওয়েস্ট ভার্জিনিয়ায় জন্মগ্রহণ করেছেন।[৩] তিনি তার মা,সৎবাবা এবং নানা-নানির সাথে বড় হয়েছেন।

পেশাদারি কুস্তি জীবন[সম্পাদনা]

ওয়ার্ল্ড রেসলিং এলায়েন্স (২০০৪-২০০৬)[সম্পাদনা]

মিলার (ডাব্লিউডাব্লিউএ৪) কুস্তি স্কলে এ প্রশিক্ষণ গ্রহণ করেছেন এবং ডাব্লিউডাব্লিউএ৪ এর ভিবিন্ন কুস্তি ইভেন্টে কুস্তি লড়েছেন। তাছাড়া তিনি জর্জিয়া ভিত্তিক বিভিন্ন কুস্তি ফেডারেশন এও কুস্তি লড়েছেন।

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডাব্লিউডাব্লিউই)[সম্পাদনা]

উন্নয়ন ক্ষেত্র (২০০৬-২০০৯)[সম্পাদনা]

ডিসেম্বর ২০০৬ সালে মিলার ডাব্লিউডাব্লিউই এর সাথে চুক্তি করেন এবং এদের উন্নয়ন ক্ষেত্র ডিপ সাউদ রেসলিং এ কুস্তি লড়া শুরু করেন।

মিলার ২০০৯ সালে ফ্লোরিডা চ্যাম্পিয়নশিপ রেসলিং এ এফসিডাব্লিউ হ্যাবিওয়েট চ্যাম্পিয়ন হিসেবে

২০০৭ সালে যখন ডাব্লিউডাব্লিউই ডিএসডাব্লিউ এর সাথে ছিন্ন করেন তখন ডাব্লিউডাব্লিউই তাদের কুস্তিগিরদের এফসিডাব্লিউএ প্রেরণ করেন।

২০০৭ সালে এফসিডাব্লিউএ হ্যাপি আওয়ার নামে টক শো উপস্থাপনা শুরু করেন।[৪] জানুয়ারি ২০০৮ সালে অসুস্থ টেড ডায়াবেলিস জুনিয়রকে এফসিডাব্লিউ হ্যাবিওয়েট চ্যাম্পিয়নশিপ এর জন্য চ্যালেঞ্জ ছুড়ে দেন।[৫] DiBiase soon forfeited the belt and Miller was declared the champion.[৬]

মিলার এবং তার ট্যাগ টিম পার্টনার লিউটিন ফেব্রুয়ারি ১৫,২০০৮ সালে এফসিডাব্লিউ শোতে জন মোরিসন এবং দ্যা মিয এর বিপক্ষেডাব্লিউডাব্লিউই ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ ম্যাচ হেরে যান। মিলার এবং তার লিউটিন ফেব্রুয়ারি ২০০৮ সালে ব্র‍্যান্ডন গ্রুমকে হারিয়ে এফসিডাব্লিউ ট্যাগ টিম টুর্নামেন্ট এর ফাইনালে পৌছে যান।[৭][৮] ফেব্রুয়ারি ২৩,২০০৮ সালে মিলার এবং লিউটন দ্যা পুরটো রিকান নাইটমেয়ার এর কাছে ফাইনালে হেরে যান।[৫] সেপ্টেম্বর ১১ তারিখে জ্য হেনিংস এর সাথে দল গড়ে মিলার এফসিডাব্লিউ ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ জিতে নেন।[৯] চ্যাম্পিয়ন হয়ে তিনি তার নাম সেবেস্টিয়ান স্ল্যাটার রেখে দেন। অক্টোবর ৩০,২০০৮ সালে স্ল্যাটার এবং হেনিংস দ্যা হার্ট ফাউন্ডেশন এর কাছে খেতাবটি হেরে যান।[৯] আগস্ট ১৩,২০০৯ সালে স্ল্যাটার জাস্টিন এঙ্গেলকে হারিয়ে এফসিডাব্লিউ হ্যাবিওয়েট চ্যাম্পিয়নশিপ জিতে নেন।[৯][১০] সেপ্টেম্বর ২৪,২০০৯ সালে স্ল্যাটার জাস্টিন এর বিপক্ষে ২ আউট অফ ৩ কাউন্ট ম্যাচ এ খেতাবটি হেরে যান।[৯][১১]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "WWE Heath Miller"। WWA4। সেপ্টেম্বর ২৭, ২০১১ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ১২, ২০১১ 
  2. "Heath Slater Bio"WWE 
  3. "Heath Slater WWE Profile Page"ESPN। সংগ্রহের তারিখ মার্চ ২৯, ২০১৯ 
  4. "Florida Championship Wrestling: 2007"। Online World of Wrestling। সংগ্রহের তারিখ ২০০৮-০৪-০৪ 
  5. "Florida Championship Wrestling: 2008"। Online World of Wrestling। সংগ্রহের তারিখ ২০০৮-০৪-০৪ 
  6. "FCW Southern Heavyweight Championship history"। Wrestling Titles। ২০০৮-০২-২৬ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২০০৮-০৪-০৪ 
  7. "February 19, 2008 FCW results" (German ভাষায়)। Cagematch.de। সংগ্রহের তারিখ ২০০৮-০২-২১ 
  8. "February 23, 2008 FCW results" (German ভাষায়)। Cagematch.de। সংগ্রহের তারিখ ২০০৮-০২-২৪ 
  9. "Champions Roll Call"Florida Championship Wrestling। ২০১১-০২-১৯ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২০১১-০১-০১ 
  10. Martin, Adam (২০০৯-০৮-১৪)। "New champion crowned in FCW"। WrestleView। সংগ্রহের তারিখ ২০১০-০৭-২৫ 
  11. Csonka, Larry (2009-09-25) Complete FCW TV Taping Results (SPOILERS). 411mania.com

বহিঃসংযোগ[সম্পাদনা]