মাদাল্লাহ আল উলায়ান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
মাদাল্লাহ আল উলায়ান
ব্যক্তিগত তথ্য
জন্ম (1994-08-25) ২৫ আগস্ট ১৯৯৪ (বয়স ২৯)
জন্ম স্থান মক্কা, সৌদি আরব
উচ্চতা ১.৭০ মিটার (৫ ফুট ৭ ইঞ্চি)
মাঠে অবস্থান রক্ষণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
আল ইত্তিহাদ
জার্সি নম্বর ৩৩
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১৩:০৯, ১৬ এপ্রিল ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

মাদাল্লাহ আল উলায়ান (আরবি: مدالله العليان, ইংরেজি: Madallah Al-Olayan; জন্ম: ২৫ আগস্ট ১৯৯৪) হলেন একজন সৌদি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে সৌদি আরবের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর সৌদি পেশাদার লিগের ক্লাব আল ইত্তিহাদ এবং সৌদি আরব জাতীয় দলের হয়ে রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত ডান পার্শ্বীয় রক্ষণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে ডান পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

মাদাল্লাহ ২০১৯ সালে সৌদি আরবের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে অভিষেক করেছেন; সৌদি আরবের জার্সি গায়ে তিনি এপর্যন্ত ৪ ম্যাচে অংশগ্রহণ করেছেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

মাদাল্লাহ আল উলায়ান ১৯৯৪ সালের ২৫শে আগস্ট তারিখে সৌদি আরবের মক্কায় জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

পরিসংখ্যান[সম্পাদনা]

আন্তর্জাতিক[সম্পাদনা]

১৬ এপ্রিল ২০২৩ পর্যন্ত হালনাগাদকৃত।
দল সাল ম্যাচ গোল
সৌদি আরব ২০১৯
২০২৩
সর্বমোট

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. نادي: الاتحاد [ইত্তিহাদ ক্লাব]। kooora.com (আরবি ভাষায়)। কুরা। ১৪ মে ২০১১। ২৪ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২৪ মার্চ ২০২৩ 
  2. "Club – Saudi Professional League" [ক্লাব – সৌদি পেশাদার লিগ]। spl.com.sa (ইংরেজি ভাষায়)। সৌদি পেশাদার লিগ। ২৪ মার্চ ২০২৩। ২৪ মার্চ ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২৪ মার্চ ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]