ব্যবহারকারী আলাপ:Nazim Khan/সংগ্রহশালা ৪

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫ সংগ্রহশালা ৬

স্বাক্ষর পরিবর্তন করুন

আমি দেখতে পাচ্ছি, আপনি কিছু দিন আগে আপনার ব্যবহারকারী নাম পরিবর্তন করেছেন। কিন্তু এখনো আগের স্বাক্ষর ব্যবহার করছেন, যার ফলে আপনাকে আপনার আগেত নামে পিং করা হলে নোটিফিকেশন পাচ্ছেন না। দয়া করে স্বাক্ষরের ‘নাজিম খান’ -কে ‘Nazim Khan’ করুন। শুভেচ্ছা সহ — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৩:৩৪, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় Nazim Khan,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― হীরক রাজা, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

উক্ত নিবন্ধটি অনুবাদের উদ্দেশ্যে আমি বাংলায় কাজ চলছে ট্যাগ যুক্ত করে নিবন্ধটি তৈরি করেছি। কিন্তু অনুবাদ করতে গিয়ে লক্ষ্য করলাম, আপনি এই নিবন্ধটিকে অনুবাদের জন্য তালিকাভূক্ত করে রেখেছেন। অথচ, আপনি প্রায় এক সপ্তাহ ধরে কোনো অবদান রাখছেন না। তাই আমি নিবন্ধটিকে আপনার অনুবাদ তালিকা থেকে অপসারণের অনুরোধ করছি। ≈ MS Sakib  «আলাপ» ১১:০২, ১২ অক্টোবর ২০২১ (ইউটিসি)

YesY Nazim Khan Inbox ১৪:১৬, ১৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

WLWSA-2021 Newsletter #6 (তথ্য প্রদানের জন্য অনুরোধ)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১
১ সেপ্টেম্বর - ৩০ সেপ্টেম্বর, ২০২১ বিস্তারিত দেখুন!

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করুন এবং পুরস্কার ও সনদপত্র প্রদান সহ পরবর্তী ধাপগুলি সম্পন্ন করতে আমাদের সাহায্য করুন৷

আপনার যদি কোনো প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে, তাহলে নির্দ্বিধায় আয়োজক দলের সাথে @ইমেইলে যোগাযোগ করুন অথবা মেটা-উইকি আলাপ পাতায় আলোচনা করুন।

শুভেচ্ছান্তে,
উইকি লাভস উইমেন আয়োজক দল
০৬:১২, ১৭ নভেম্বর ২০২১ (ইউটিসি)

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ (তথ্য প্রদানের অনুরোধ)

উইকি শিশুদের ভালোবাসে ২০২১
১ অক্টোবর - ১৫ অক্টোবর, ২০২১

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ (উইকি লাভস চিল্ড্রেন) প্রতিযোগিতায় অংশগ্রহণপূর্বক শিশু প্রসঙ্গে নিবন্ধ তৈরির মাধ্যেম বাংলা উকিপিডিয়াকে সমৃদ্ধ করার প্রচেষ্টায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করুন এবং পুরস্কার ও সনদপত্র প্রদান সহ পরবর্তী ধাপগুলি সম্পন্ন করতে আমাদেরকে সহযোগিতা করুন৷

আপনার যদি কোনো প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে, তাহলে নির্দ্বিধায় আয়োজকদের সাথে যোগাযোগ করুন।


শুভেচ্ছান্তে,
Aishik Rehman
আয়োজক, উইকি লাভস চিল্ড্রেন
১৮:৪৫, ১৭ নভেম্বর ২০২১ (ইউটিসি)

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক

পদক

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক

প্রিয় Nazim Khan,
বাংলা উইকিপিডিয়ায় সম্প্রতি আয়োজিত, ‘উইকি শিশুদের ভালোবাসে ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় শিশু বিষয়ক নিবন্ধ তৈরির মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার সরব ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
শুভেচ্ছান্তে,
Aishik Rehman
আয়োজক, উইকি লাভস চিল্ড্রেন
০৭:৪১, ২ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

WLWSA-2021 Newsletter #7 (Request to provide information)

Wiki Loves Women South Asia 2021
September 1 - September 30, 2021 view details!

Thank you for participating in the Wiki Loves Women South Asia 2021 contest. Unfortunately, your information has not reached us. Please fill out this form and help us to complete the next steps including awarding prizes and certificates.

If you have any questions, feel free to reach out the organizing team via emailing @here or discuss on the Meta-wiki talk page

Regards,
Wiki Loves Women Team
১৩:৩৭, ১ এপ্রিল ২০২২ (ইউটিসি)

WikiConference India 2023: Program submissions and Scholarships form are now open

Dear Wikimedian,

We are really glad to inform you that WikiConference India 2023 has been successfully funded and it will take place from 3 to 5 March 2023. The theme of the conference will be Strengthening the Bonds.

We also have exciting updates about the Program and Scholarships.

The applications for scholarships and program submissions are already open! You can find the form for scholarship here and for program you can go here.

For more information and regular updates please visit the Conference Meta page. If you have something in mind you can write on talk page.

‘‘‘Note’’’: Scholarship form and the Program submissions will be open from 11 November 2022, 00:00 IST and the last date to submit is 27 November 2022, 23:59 IST.

Regards

MediaWiki message delivery (আলাপ) ১১:২৪, ১৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)

(on behalf of the WCI Organizing Committee)