ব্যবহারকারী আলাপ:Nazim Khan/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫

জানতে চাই

{{সাহায্য করুন}} কোনো নিবন্ধ লিখার সময় ঐ নিবন্ধটি কী সম্পর্কে তা কীভাবে লিখব? যেমন: বাংলাদেশি কবি, ইসলামি পন্ডিত এগুলো কীভাবে ব্যবহার করব? ~ খান সাহেব আলাপ ১০:৫৪, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

কোন জায়গায় লিখতে চাচ্ছেন? উপশিরোনাম হিসাবে কি? -শাকিল হোসেন আলাপ ১০:৫৫, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

হ্যাঁ, ভাই। মানে নিবন্ধ নামের নিচে একটা বর্ণনা থাকে না যে এ নিবন্ধটি কী সম্পর্কে —সেটার কথা বলছি। ~ খান সাহেব আলাপ ১১:০০, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

দ্য বোর্ন সুপারমেসি নিবন্ধ টি দেখুন যদি এর(২০০৪ সালের আমেরিকান-জার্মান চলচ্চিত্র) মতো উপশিরোনাম যুক্ত করতে চান তাহলে উইকি উপাত্ত আইটেম সম্পাদনা করতে হবে। -শাকিল হোসেন আলাপ ১১:০৫, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)
আরেকটি পরামর্শ আলোচনার উত্তর দেবার সময় {{পিং|ব্যবহারকারীর নাম}} করবেন তাহলে নোটিফিকেশন আসে -শাকিল হোসেন আলাপ ১১:০৫, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

{{পিং|MdsShakil]] সেটার লিংক দিন, দয়া করে। আমি জানি না। ~ খান সাহেব আলাপ ১১:০৯, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

@MdsShakil: ~ খান সাহেব আলাপ ১১:১১, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

@নাজিম খান: উইকি উপাত্তের লিংক প্রতিটা নিবন্ধের ক্ষেত্রে আলাদা আপনি যেই নিবন্ধ সম্পাদনা করবেন তার তথ্য পাতা বা নিবন্ধের পাশে থাকা থ্রী ডট. ব্যবহার করে উইকিউপাত্তের লিংক পাবেন (লিখা থাকবে উইকিউপাত্ত আইটেম সেখানে যেয়ে বাকী কাজ করবেন) -শাকিল হোসেন আলাপ ১১:৩১, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

ধন্যবাদ। ~ খান সাহেব আলাপ ২৩:৩১, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

জানতে চাই

{{সাহায্য করুন}} আমার আলাপ পাতায় যেসব বার্তা এসেছে, সেগুলো আমি কীভাবে মুছে ফেলতে পারব? ~ খান সাহেব আলাপ ১০:৫৭, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

আলাপ পাতার শুরুতে এই কোডটি ব্যবহার করুন তাহলে একটি বট সয়ংক্রিয়ভাবে ৭ দিনের পুরোনো আলাপ সংগ্ৰহশালায় স্থানান্তর করবে {{স্বয়ংক্রিয় সংগ্রহশালা |max-day=7 |current-index = 1 |archive-size = 1500000 |বার্তা-প্রদর্শন=হ্যাঁ }} -শাকিল হোসেন আলাপ ১১:৩৫, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

ধন্যবাদ। ❤️ ~ খান সাহেব আলাপ ২৩:৩২, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

আবেদন

{{সাহায্য করুন}} আমি লক্ষ্য করলাম উইকিপিডিয়ায় অধিকাংশ ব্যবহারকারী 'বাংলা বানান ও যতিচিহ্ন' নিয়ে বেশ ভুল করছেন। আমি চাইছি, সেগুলোকে উন্নত করার। কিন্তু আমার সম্পাদনার পর সেটি মুলতবি (পেন্ডিং) অবস্থায় থাকে, যার আমার কাছে বেশ বিরক্তিকর। যদি কোনো প্রশাসক আমাকে, এসবের অধিকার দেন, আমি চিরকৃতজ্ঞ থাকব। ~ খান সাহেব আলাপ ১১:০৫, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

ধৈর্য ধরুন, কেউ একজন পর্যালোচনা করে মীমাংসিত করে দিবেন। এই অধিকার দেয়ার আগে আপনাকে আগে নিয়মিত অবদান রাখা চালিয়ে যেতে হবে, ভালো সম্পাদনা করে যেতে হবে। --আফতাবুজ্জামান (আলাপ) ১৮:১০, ২৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

সাহায্য

টিক-চিহ্ন
এই সাহায্যের আবেদনটির উত্তর প্রদান করা হয়েছে। আপনার যদি আরও সাহায্যের প্রয়োজন হয়, তবে আপনি আপনার আলাপ পাতায় আরেকটি প্রশ্ন করতে পারেন, অথবা আপনি সাহায্যকারী ব্যবহারকারীর আলাপ পাতায় সরাসরি প্রশ্ন করতে পারেন।

উইকিপিডিয়ায় ব্যবহারকারীর লিংক কি পরিবর্তন করা যায়? যেমন: https://bn.m.wikipedia.org/wiki/%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%AC%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%80:%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%AE_%E0%A6%96%E0%A6%BE%E0%A6%A8 উক্ত লিংকটি ক্লিক করলে, আমার অ্যাকাউন্ট দেখাবে। আমি কি সেটাকে https://bn.m.wikipedia.org/wiki/naazimkhanbd তে পরিবর্তন করতে পারব? ~ খান সাহেব আলাপ ০৯:৩৫, ২৮ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

না, লিংক পরিবর্তন করা যায় না। তবে ব্যবহারকারী নাম পরিবর্তন করা যায়।--মাসুম-আল-হাসান (আলাপ) ১৬:৫০, ২৮ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

তাহলে এ ব্যক্তি কীভাবে করেছেন? https://bn.wikipedia.org/wiki/ব্যবহারকারী:Meghmollar2017 ~ খান সাহেব আলাপ ০৭:৩৫, ২৯ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

আমন্ত্রণ

সুধী! উইকিপিডিয়ায় অবদানের জন্য অসংখ্য ধন্যবাদ। আপনি ইসলামি ব্যক্তিত্ব বিষয়ে আগ্রহী হলে আপনাকে এই তালিকাটিতে আমন্ত্রণ জানাচ্ছি। এখান থেকে যেকোন একটা নিবন্ধ সিলেক্ট করে অনুবাদ করতে পারেন। শুভেচ্ছান্তে....... সাফী মাহফূজ (বলুন) ১০:৪৮, ৫ নভেম্বর ২০২০ (ইউটিসি)

ধন্যবাদ। নাজিম খান (আলাপ)নাজিম

YesY ~ খান সাহেব আলাপ ১৩:০০, ৩০ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

গিয়াস উদ্দিন তাহেরী নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

গিয়াস উদ্দিন তাহেরী নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/গিয়াস উদ্দিন তাহেরী পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। —ইয়াহিয়া (আলাপঅবদান) ১৩:৩১, ১৫ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

আচ্ছা। নাজিম খান (আলাপ) ১৬:১৪, ১৫ ডিসেম্বর ২০২০ (ইউটিসি) খান সাহেব আলাপ

YesY ~ খান সাহেব আলাপ ০২:৩৩, ২ জানুয়ারি ২০২১ (ইউটিসি)

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা!

অন্য ব্যবহারকারীর আলাপ পাতায় এই কোডটি যুক্ত করে নতুন বছরের শুভেচ্ছা জানান {{subst:ব্যবহারকারী:MdsShakil/ইংরেজি নববর্ষ}}

অশেষ ধন্যবাদ, প্রিয় ভাই। ~ খান সাহেব আলাপ ০১:৫১, ২ জানুয়ারি ২০২১ (ইউটিসি)