ব্যবহারকারী আলাপ:Gun time wiki

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম। আপনি বাংলা উইকিপিডিয়াতে একজন নতুন ব্যবহারকারী হিসেবে যুক্ত হয়েছেন। আশা করি আপনি উইকিপিডিয়াকে আরোও বিস্তৃত করতে কাজ করবেন। দয়া করে ধ্বংসপ্রবণতা, বিজ্ঞাপন, আত্মপ্রচারশিষ্টাচার বহির্ভূত কাজ করবেন না। ধন্যবাদ।

আপনি উইকিপিডিয়া:প্রশ্ন পাতাটিতেও ঘুরে আসতে পারেন অথবা এই পাতার নিচে {{সাহায্য করুন}} লিখুন। নিম্নে কিছু পাতার তালিকা রয়েছে যা আপনাকে উইকিপিডিয়া সম্পাদনার ক্ষেত্রে সাহায্য করতে পারে:


যখন আপনি আলাপ পাতায় বার্তা রাখবেন তখন চারটি টিন্ডা চিহ্ন (~~~~) ব্যবহার করে আপনার নাম স্বাক্ষর করতে ভুলবেন না; যা স্বয়ংক্রিয়ভাবে আপনার ব্যবহারকারী নাম এবং তারিখ সংযুক্ত করবে। আশা করি আপনি এখানে একজন উইকিপিডিয়ান হিসাবে সম্পাদনা করতে উপভোগ করবেন!


~~~~ ~ শাহরিয়ার স্যার (আলাপ) ১১:০৭, ১২ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

ডিসেম্বর ২০১৯[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, ‘Gun time wiki’, উইকিপিডিয়ার ব্যবহারকারী নামের নীতি পূরণ করছে না কারণ আপনি একটি অগ্রহণযোগ্য নাম ব্যবহার করছেন।। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছে না, তাহলে দয়া করে কারণ ব্যাখ্যাসহ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য জিজ্ঞাসা (আবেদন) করতে পারেন, অথবা আপনি সম্পাদনার জন্য একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আপনাকে ধন্যবাদ। ~ শাহরিয়ার স্যার (আলাপ) ১১:০৮, ১২ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]