ব্যবহারকারী আলাপ:Abir Hossain Abir

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করার জন্য ব্যবহারকারী:Abir Hossain Abir পাতায় একটি ট্যাগ সংযুক্ত করা হয়েছে। এটি দ্রুত অপসারণের বিচারধারার ব্য৫ ধারা অনুযায়ী করা হয়েছে,, কারণ পাতাটিতে লেখাগুলি, তথ্য, আলোচনা এবং/অথবা ক্রিয়াকলাপ উইকিপিডিয়া লক্ষ্যগুলির সাথে নিবিড়ভাবে সম্পর্কিত নয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে উইকিপিডিয়া কোনও নিখরচায় ওয়েব হোস্টিং পরিষেবা নয়দ্রুত অপসার মানদণ্ডের অধীনে এ জাতীয় পাতাগুলি যে কোনও সময় মুছে ফেলা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। ~ নোমান (আলাপঅবদান) ০৭:৫০, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

অপসারণের আপত্তি[সম্পাদনা]

এই পাতাটি দ্রুত অপসারণ করা উচিত নয় কারণ... (এখানে আপনার কারণ লিখুন) --Abir Hossain Abir (আলাপ) ১০:২৮, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি) স্যার, আশা করছি ভালো আছেন। আমি আপনার সিদ্ধান্তের বিরোধিতা করছি বিনয়ের সাথে। সেই সাথে অনুরোধ করছি পাতাটি উইকিপিডিয়ায় অনুমোদনের জন্য।[উত্তর দিন]

১. ব্যক্তি ব্যাপারে অনলাইনে অনেক রিসোর্স রয়েছে।

২. বাংলাদেশের প্রতিনিধি হিসেবে বিভিন্ন সময় বিভিন্ন দেশে দেশকে তুলে ধরেছেন।

৩. একজন কবি হিসেবে প্রকাশিত বই পাঠকমহলে বেশ সমাদৃত হয়েছে।

৪. সামাজিক সংগঠকের প্রতিষ্ঠাতা হিসেবে একটি উল্লেখযোগ্য সামাজিক ইমফেক্ট রয়েছে উনার।

৫. একাডেমিক ফিল্ডে বেশ কিছু রিসার্চ রয়েছে বিশেষ করে রোহিঙ্গা ইস্যু নিয়ে। যা অ্যামেরিকার একটি উল্লেখযোগ্য জার্নাল থেকে পাবলিশ হয়েছে।

৬. উনি একজন রাইজিং পাবলিক ফিগার। সামাজিক যোগাযোগ মাধ্যমে উনার একটা স্যোসাল ইমফেক্ট আছে। তরুণ কলাম লেখক হিসেবে বিভিন্ন জাতীয় পত্রিকায় নিয়মিত লেখে থাকেন।

সবকিছু মিলিয়ে আমি সম্মানের সাথে আপনার এই সিদ্ধান্তের বিরোধিতা করছি। ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ, স্যার।