বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:ধ্বংসপ্রবণতা

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: ধ্বংসপ্রবণতা কর্তৃক ১ ঘণ্টা আগে "জুলাই ২০২৪" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

জুলাই ২০২৪[সম্পাদনা]

আপনার অ্যাকাউন্ট অনির্দিষ্টকালের জন্য বাধাপ্রাপ্ত হয়েছে কারণ আপনার ব্যবহারকারী নাম, ব্যবহারকারী নামের নীতির সুস্পষ্ট লঙ্ঘন – এই নাম স্পষ্টতই অবজ্ঞাপূর্ণ, হুমকি বা ভীতিপ্রদর্শন মূলক, অন্য ব্যক্তির ছদ্মবেশ ধারণকারী অথবা এটি ইঙ্গিত করে যে আপনার উদ্দেশ্য বিশ্বকোষে অবদান রাখা নয় (বিস্তারিত তথ্যের জন্য বাধাদানব্যবহারকারী নামের নীতিমালা দেখুন)।

আমাদের বিশ্বকোষে গঠনমূলকভাবে অবদান রাখার জন্য সকলেই আমন্ত্রিত, তবে অনুপযুক্ত ব্যবহারকারী নাম ব্যবহার করে সম্পাদনা অনুমোদিত নয় এবং সম্পাদনায় ট্রোলিং বা অন্য কোনো ধ্বংসপ্রবণ আচরণ সহনীয় নয়। আপনি যদি মনে করেন যে আপনার কাছে এই বাধা তুলে নেওয়ার জন্য ভালো কারণ রয়েছে তবে আপনি এই বাধাদানের বিরুদ্ধে আবেদন করার জন্য স্বাগত। বাধাদানের বিরুদ্ধে আবেদন সম্পর্কে আরও জানতে আবেদন করার নির্দেশিকা পড়ুন। অতঃপর, আপনার আলাপ পাতার শেষে এই লেখা যোগ করে বাধা তুলে নেওয়ার জন্য আবেদন করতে পারেন: {{unblock-un|নতুন ব্যবহারকারী নাম|এখানে আপনার যুক্তি লিখুন ~~~~}}শাকিল (আলাপ · অবদান) ১৯:৫২, ১৫ জুলাই ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

এই বাধাপ্রাপ্ত ব্যবহারকারী নিজ ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করার জন্য বাধা তুলে নেয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন।

ধ্বংসপ্রবণতা (বাধাদানের লগকার্যকরী বাধাদানসমূহবৈশ্বিক বাধাদানসমূহস্বয়ংক্রিয় বাধাদানসমূহঅবদানঅপসারণকৃত অবদানঅপব্যবহার ফিল্টার লগসৃষ্টির লগবাধাদানের সেটিং পরিবর্তন করুনবাধাদান তুলে নিনব্যবহারকারী পরীক্ষক (লগ))


আবেদনকৃত ব্যবহারকারী নাম:

অনুরোধের কারণ:

এখানে আপনার যুক্তি লিখুন ধ্বংসপ্রবণতা (আলাপ) ১৫:১৩, ১৬ জুলাই ২০২৪ (ইউটিসি) এই নামে আর কেউ নেই।উত্তর দিন

বাধাদানকৃত ব্যবহারকারী: লগের মধ্য থেকে প্রশাসকদের আপনার অনুরোধটি খুঁজে পেতে সাহায্য করার জন্য এই নির্দেশনা মেনে চলুন। (প্রশাসকগণের উচিত বাধাদান তুলে নেয়ার ক্ষেত্রে বাধাদানকারী প্রশাসকের সাথে আলোচনা করা। (বাধাদান নীতি দেখুন)