বিষয়বস্তুতে চলুন

উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/সংগ্রহশালা/ব্যর্থ/২০২৩

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি এই পাতার একটি পুরনো সংস্করণ, যা MdsShakil (আলোচনা | অবদান) কর্তৃক ২০:০৭, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে সম্পাদিত হয়েছিল। উপস্থিত ঠিকানাটি (ইউআরএল) এই সংস্করণের একটি স্থায়ী লিঙ্ক, যা বর্তমান সংস্করণ থেকে ব্যাপকভাবে ভিন্ন হতে পারে।

লক্ষ্য করুন, এটি ব্যবহারকারী নাম পরিবর্তনের মূল পাতা নয়, বরং পুরোনো আবেদনের একটি সংগ্রহশালা। আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে অনুগ্রহপূর্বক বর্তমান আবেদনের পাতাটি ব্যবহার করুন। ধন্যবাদ।



The Piash → পিয়াশ

   ব্যর্থ

 করা হয়নি@The Piash: আপনাকে এখানে বলা হয়েছে কেন আপনার নাম পরিবর্তন করা যাবে না। উক্ত সমস্যার সমাধান করে নাম পরিবর্তনের আবেদন করুন। —শাকিল (আলাপ · অবদান) ২১:৪৬, ২০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

Md Abdullah Shaik

   ব্যর্থ

@Md Abdullah Shaik আপনি কেন আপনার নাম পরিবর্তন করতে চান এবং পরিবর্তন করে কোন নামটি গ্রহণ করতে চান? — ইয়াহিয়া (আলাপঅবদান) - ২৩:২৮, ১৯ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
 করা হয়নি কোন উত্তর দেননি —শাকিল (আলাপ · অবদান) ১২:৫৩, ৩০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

Tojoroy20 → তোজো রায়

   প্রত্যাহার

@Tojoroy20 বাংলা উইকিপিডিয়াতেও আপনি ইংরেজি ব্যবহারকারী নাম ব্যবহার করতে পারবেন, নীতিমালা অনুসারে কোন সমস্যা নেই বা কারিগরিভাবেও কোন সমস্যা নেই। আপনি কি এখনও নাম পরিবর্তন করতে চান? —শাকিল (আলাপ · অবদান) ১৭:৩১, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
@Tojoroy20 উপরন্তু ব্যবহারকারী নাম হলো বৈশ্বিক, আপনার নাম পরিবর্তন করা হলে ইংরেজি উইকিপিডিয়া সহ সমস্ত উইকিমিডিয়া প্রকল্পে আপনার নাম পরিবর্তন হয়ে যাবে। —শাকিল (আলাপ · অবদান) ১৭:৩৩, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
তাহলে থাক , ধন্যবাদ Tojoroy20 (আলাপ) ১৭:৩৫, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

 করা হয়নি, ব্যবহারকারী অনুরোধ প্রত্যাহার করে নিয়েছেন —শাকিল (আলাপ · অবদান) ১৭:৩৮, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)