উইকিপিডিয়া আলোচনা:নতুন নিবন্ধ শুরুকরণ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

উইকিপিডিয়া:কী ভাবে একটি নতুন নিবন্ধ সৃষ্টি করবেন দেখুন ও সেটির পরিবর্তন সাধন করুন। --- অর্ণব (আলাপ | অবদান) ১৪:৩৪, ২৯ জুন ২০০৬ (UTC)

একই বিষয়বস্তুর, এমন কী সাহায্য পাতারই তো একটি পৃষ্ঠা আছে (উইকিপিডিয়া:কী ভাবে একটি নতুন নিবন্ধ সৃষ্টি করবেন); তবুও নতুন করে এটা সৃষ্টি কেনো? আগেরটাই তো ভালো ছিলো।--তানভির (আলাপ | অবদান) ১৯:০১, ১৯ আগস্ট ২০০৯ (UTC)

কিভাবে তথ সূতর দিব[সম্পাদনা]

কিভাবে তথ সূতর দিব Iamsadi2002uuu (আলাপ) ০৪:২৮, ৯ জুন ২০১৬ (ইউটিসি)

আমি উইকিপিডিয়া তে কাজ করতে চায়। কিনতু কিভাবে করব ?

Intimealok (আলাপ) ০৭:১৩, ১৫ আগস্ট ২০১৬ (ইউটিসি)

উইকিপিডিয়াতে কিকি কাজ করাজায় Muhammad Abdul Jobbar (আলাপ) ১৩:৫২, ২০ নভেম্বর ২০১৬ (ইউটিসি)

ছবি[সম্পাদনা]

কীভাবে ছবি যোগ করব? MD.Shafitul Hasan OVI,Chittagong, Bangladesh (আলাপ) ০৯:১৮, ২৯ আগস্ট ২০১৬ (ইউটিসি)

যখন সম্পাদনা করবেন তখন আপনার মোবাইল বা ল্যাপটপ এর ওপরে add media তে click করলে , আপনি ছবি যোগ করতে পারবেন । Nabin Barman (আলাপ) ০৩:০৭, ২১ ডিসেম্বর ২০১৬ (ইউটিসি)

ধন্যবাদ। Prosenjit Roy Joy (আলাপ) ০৫:০৩, ২১ মার্চ ২০১৭ (ইউটিসি)

আলামিন মন্ডল[সম্পাদনা]

নাম- আলামিন মন্ডল বাবার নাম- হামিদ মন্ডল গ্রাম- উত্তর খামারকল্লা( বুড়ো সাইলী), পোষ্ট+থানা- গোপালনগর, জেলা- উত্তর ২৪ পরগণা,পিন-৭৪৩২৬২ মোবাইল- ৮৯২৭৬৫৪২৯২ আলামিন একটি ভদ্র ছেলে, সে এখন ক্লাস বি এ ১স্ট ইয়ার পড়াশুনো করে, সে গোবরডাঙা কলেজে পড়ে,http://alaminrst.simdif.com --AlaminRsT (আলাপ) ০৮:৩৪, ৪ জানুয়ারি ২০১৭ (ইউটিসি)

পশন১ উদাহরণ.jpg|ক্যাপশন২ </gallery>

শিরোনাম লেখ[সম্পাদনা]

অর্ধ-সুরক্ষিত সম্পাদনার অনুরোধ, ৫ ফেব্রুয়ারি ২০১৭[সম্পাদনা]

মৃত মোঃ আব্দুল হক ৪ নং সেক্টর এর একজন বীর যোদ্দা। জন্মঃ ০৯/০৩/১৯৫২ইং মৃত্যুঃ ২০/০১/১৯৯৭ইং সুবেদার মান্নান এর অধীনে যে সমস্ত এলাকায় যুদ্দ করেছেন হবিগঞ্জ, করিমগঞ্জ, কানাইঘাট এবং অন্যান্য এলাকা। যার সাব-সেক্টর কমান্ডার ছিলেন কর্নেল অলি আহমেদ। আজও প্রকৃত মুক্তিযোদ্দার স্বীকৃতি পাননি।

আজও প্রকৃত মুক্তিযোদ্দার স্বীকৃতি না পাওয়া , ৫ ফেব্রুয়ারি ২০১৭[সম্পাদনা]

'মৃত মোঃ আব্দুল হক পিতাঃ মৃত মোঃ কাজিমউদ্দিন মুক্তিবার্তা ০২০৪১২০৩৭২ ৪ নং সেক্টর এর একজন বীর যোদ্দা। জন্মঃ ০৯/০৩/১৯৫২ইং মৃত্যুঃ ২০/০১/১৯৯৭ইং সুবেদার মান্নান এর অধীনে যে সমস্ত এলাকায় যুদ্দ করেছেন হবিগঞ্জ, করিমগঞ্জ, কানাইঘাট এবং অন্যান্য এলাকা। যার সাব-সেক্টর কমান্ডার ছিলেন কর্নেল অলি আহমেদ। আজও প্রকৃত মুক্তিযোদ্দার স্বীকৃতি পাননি।