উইকিপিডিয়া:অধিকারের আবেদন/স্বয়ংক্রিয় পরীক্ষণ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

স্বয়ংক্রিয় পরীক্ষণ[সম্পাদনা]

(অনুরোধ যুক্ত করুনঅনুরোধ দেখুন)

FaysaLBinDaruL[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    সফল

বাংলা উইকিপিডিয়াতে নতুন নতুন নিবন্ধ নিয়মিত যোগ করতে সয়ংক্রিয় পরিক্ষণ অধিকার চাই। City of Zion (আলাপ) ০৮:৪৯, ১১ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

 করা হয়েছে --আফতাবুজ্জামান (আলাপ) ০২:৩২, ১৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

Neverdie1672018[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    ব্যর্থ

বাংলা উইকিপিডিয়া অনেক কিছু আছে যেগুলো মনে হয় আরো ভালো ভাবে তথ্যে যুক্ত করা যেতে পারে । আরো অনেক প্রোজেক্ট করা যেতে পারে যেমন বাংলার,ইতিহাস, সাহিত্য,সংস্কৃতি যেগুলো এখন আমরা পশ্চিমীদেশের প্রভাবে ভুলতে বসেছি। তাই যদি আমি নিরীক্ষ হতে পারি তো এইরকম অনেক প্রজেক্ট করা যেতে পারে। Neverdie1672018 (আলাপ) ০৮:৫৭, ১১ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

Gnome-edit-redo.svgNeverdie1672018: উইকিপিডিয়া:স্বয়ংক্রিয় পরীক্ষণ দেখুন। জনি (আলাপ) ১১:০৭, ১১ নভেম্বর ২০১৯ (ইউটিসি)
X mark.svg করা হয়নি। আপনি যা বলছেন তা এই অধিকার ছাড়াই করা যাবে। শুরু করে দিন, অবদান রাখলে এই অধিকার নিশ্চয়ই দেয়া হবে। --আফতাবুজ্জামান (আলাপ) ০২:৩৩, ১৩ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

ZI Jony[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    সফল

বাংলা উইকিপিডিয়া আমি প্রায় দুই বছরের বেশি সময় ধরে নিয়মিত সম্পাদনা করছি। এখন পর্যন্ত আমি ৪০০০+ সম্পাদনা করেছি এবং নিয়ম অনুযায়ী ৫০+ নিবন্ধ তৈরি করেছি যার মধ্যে ৩-৪ টি ছোট নিবন্ধ আছে যা সম্প্রসারণের জন্য তথ্যের অনুসন্ধান চলছে। সময় স্বল্পতার কারনে নিয়মিত নিবন্ধ তৈরি না করলেও অন্যান্য পাতা তৈরি করে থাকি। এই অধিকারের প্রায় সব নীতিমালাই আমি পূরণ করেছি। যেহেতু আমার প্রতিটি সম্পাদনের সাথে "পর্যালোচনা প্রয়োজন চিহ্নিত করা থাকে" তাই এই অধিকারটি পেলে অন্য ব্যবহারকারীকে আমরা সম্পাদনা গুলো পর্যালোচনা করার জন্য সময় ব্যয় করতে হবেনা। ধন্যবাদ! জনি (আলাপ) ১৯:০৫, ২২ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

 করা হয়েছে ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:১৯, ২২ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

শাহরিয়ার ইসলাম আলভী[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    ব্যর্থ

আমি উইকিপিডিয়া কে আরোও সমুন্নত করতে চাই। শাহরিয়ার স্যার (আলাপ) ১০:০০, ৮ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)

X mark.svg করা হয়নি এই অধিকারটি কীভাবে কাজ করে সে সম্পর্কে আপনার কোন ধারণা নেই বুঝাই যাচ্ছে। এই অধিকার কখন ও কেন দেওয়া হয় এবং এটি আসলে কি কাজে লাগে সে সম্পর্কে দয়া করে জানুন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১১:২৯, ৮ ডিসেম্বর ২০১৯ (ইউটিসি)