উইকিপিডিয়া:অধিকারের আবেদন/রোলব্যাক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

রোলব্যাক[সম্পাদনা]

(অনুরোধ যুক্ত করুনঅনুরোধ দেখুন)


Shashanka Chandra Das[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    ব্যর্থ

যে কারণে আপনি এই অধিকার পেতে ইচ্ছুক Shashanka Chandra Das (আলাপ) ১৫:২৩, ২১ জানুয়ারি ২০২১ (ইউটিসি)

X mark.svg করা হয়নি @Shashanka Chandra Das: জনাব, উইকিপিডিয়ায় আপনার অ্যাকাউন্টের বয়স ৬ মাসও হয়নি, আপনি এটুকুও বুঝে উঠতে পারেননি যে ‘কারণ’ অংশে ‘যে কারণে আপনি এই অধিকার পেতে ইচ্ছুক’ না লিখে যে কারণে আবেদন করেছেন তা লিখতে হয়। তদুপরি আপনি সর্বত্র অধিকারের আবেদন করে চলেছেন। এভাবে আবেদন করলে আপনার আবেদন যে শুধু বাতিল করা হবে তাই নয়, বরং এটি এক ধরনের ধ্বসংপ্রবণতাও বটে। অনুগ্রহ করে পদ সংগ্রহের আশা আপাতত না করে উইকিপিডিয়ায় নিয়মিত অবদান রাখুন। — তানভির • ১৬:০৮, ২১ জানুয়ারি ২০২১ (ইউটিসি)

SHEKH[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    সফল

উইকিপিডিয়া বিভিন্ন নিবন্ধে অনেকসময় নিবন্ধিত ব্যবহারকারী বা আইপি থেকে অনবরত ধ্বংসাত্মক/পরিক্ষামূলক সম্পাদনা করা হয় যেগুলো সাম্প্রতিক পরিবর্তন পাতায় টহলদানের সময় চোখে পড়ে, সম্পাদনা গুলো আমি স্ক্রিপ্টের মাধ্যমে রোলব্যাক করে থাকি, কিন্তু স্ক্রিপ্ট অনেক সময় লোড হতে সময় নেয়ায় ঝামেলা পোহাতে হয়। আবার টুইংকেল দিয়ে বাতিল করাটা একটু সময়সাপেক্ষ ও কষ্টকর। তাই ঝামেলা এড়াতে আমি এই অধিকারের আবেদন করছি।

আমি উইকিপিডিয়া:রোলব্যাক পড়েছি এবং কখন রোলব্যাক করতে হয় এবং কখন করা উচিত না তা সম্পর্কে অবগত আছি। আমি টহলের কাজে এই পাতা ব্যবহার করি। উল্লেখ্য আমার ব্যবহারকারী নামের সাথে স্বয়ংক্রিয় পরীক্ষণনিরীক্ষক অধিকারটি রয়েছে। → SHEKH (আলাপন) ০৩:৪৯, ৪ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)

 করা হয়েছে --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:০৫, ৪ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)
@আফতাবুজ্জামান:ধন্যবাদ→SHEKH (আলাপন) ২১:৫০, ৪ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)

ShazidSharif2001[সম্পাদনা]

  • অনুরোধের অবস্থা:    সফল

অনেক সময় অনিবন্ধিত আইপি ব্যবহারকারী এমনকি নতুন নিবন্ধিত ব্যবহারকারী দ্বারাও নিবন্ধে অনবরত ধ্বংসপ্রবণতা চালানো হয়। সাম্প্রতিক পরিবর্তনে টহলের সময় এসয় সম্পাদনা চোখে পড়ে। টুইংকল গ্যাজেট ব্যবহার করে এসব সম্পাদনা বাতিল করা বেশ কষ্টকর। আমি জানি কখন রোলব্যাক করতে হয় সাজিদ (আলাপ) ০৩:৪৩, ৮ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)

 করা হয়েছে --আফতাবুজ্জামান (আলাপ) ২২:৫০, ৮ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)