আলাপ:দারিয়া মসজিদ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বিশেষ এডিটাথন ২০২০ এ নিবন্ধ গৃহীত হওয়া প্রসঙ্গ[সম্পাদনা]

প্রিয় ব্যবহারকারী:NahidHossain ভাই উক্ত নিবন্ধটি তৈরি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। কিন্তু আপনার নিবন্ধটির সম্প্রসারণ প্রয়োজন। আপনি বাংলাপিডিয়া এবং গুগল থেকে তথ্য সংগ্রহ করে উক্ত নিবন্ধটির সম্প্রসারণ করতে পারেন এবং এর লিংক অনলাইন এডিটাথন/২০২০/বিশেষ এডিটাথন এর নিবন্ধ তালিকার ডান পাশে দেওয়া আছে। উল্লেখ্য নিবন্ধ সম্প্রসারণ করা হলে আমি "কাজ প্রয়োজন" ট্যাগটি সরিয়ে ফেলব, তাই পুনরায় জমা দেওয়ার প্রয়োজন নেই। ধন্যবাদ, আপনার সম্পাদনা শুভ হোক।এফ আর শুভ (আলাপ) ০৬:৫৯, ২৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)

@Foysalur Rahman Shuvo: ধন্যবাদ বার্তা দেওয়ার জন্য। দারিয়া মসজিদ এর উইকিপিডিয়া পাতাতে বর্তমানে বাংলাপিডিয়া এর তথ্য এর থেকেও বেশি পরিমানে তথ্য আছে। গুগল এ বিভিন্ন বানানে সার্চ করেও এ সম্পর্কিত আর কোন নিউজ আর্টিকেল পাইনি। এমনকি রজনিকান্ত সেন এর লিখা গৌড়ের ইতিহাস সম্পর্কিত একটা বইতে অনেক খুঁজলাম। গৌড় এর আমলের এই স্থাপনা সম্পর্কিত কোন তথ্যই নাই ওখানে। গৌড় এর সময়কার স্থাপনা নিয়ে তৈরি ইংরেজী নিবন্ধসমূহতেও কোন উল্লেখ নাই এই নামের কোন স্থাপনার। সমসাময়িকি সময়ে তৈরি নয়াবাদ মসজিদ সম্পর্কিত কিছু আর্টিকেল থেকে ওই সময়কার তথ্য নিয়ে নিবন্ধটি টেনেটুনে সম্প্রসারিত করেছি বলতে পারেন। এটাতে কাজ করার মতো আর কোন স্কোপ খুঁজেই পাচ্ছিনা। --NahidHossain (আলাপ) ০৭:৫৯, ২৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)
@NahidHossain: ভাই আপনি যদি নিবন্ধের শর্ত দেখে থাকেন, তাহলে ঐখানে একটি শর্ত দেখে থাকবেন যে, নিবন্ধের শব্দসংখ্যা ১০০০/- এর কথা বলা হয়েছে, কিন্তু, যদি কোনোভাবেই নিবন্ধ সম্প্রসারণের কোনো তথ্য খুজে না পাওয়া যায় সেক্ষেত্রে নিবন্ধ গৃহীত করা যেতে পারে এবং আমারো বিশেষ এডিটাথনে তৈরি ৮টি নিবন্ধের মধ্যে তিনটি নিবন্ধের শব্দসংখ্যা ১০০০/- এর কম রয়েছে। এছাড়াও @আফতাবুজ্জামান: ভাই এর পর্যালোচনাকৃত এবং গৃহীতকৃত

পূর্ব পাকিস্তান সাহিত্য সংসদ এর শব্দসংখ্যাও ১০০০/- এর অনেক কম। তাই আমি আপনার নিবন্ধটি গৃহীত করলাম। কিন্তু যদি আপনি উক্ত নিবন্ধের বিষয়বস্তু সম্পর্কে কোন তথ্য জানতে পারেন তবে অবশ্যই নিবন্ধটি সম্প্রসারণের চেষ্টা করবেন।এফ আর শুভ (আলাপ) ১১:৩৪, ২৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)

ধন্যবাদ :@Foysalur Rahman Shuvo: ভাই, ব্যাপার টা বুঝিয়ে বলার জন্যে। নিবন্ধের শর্ত এবং তালিকার আলাপ পাতায় এ সম্পর্কিত আলোচনা সমূহ খেয়াল করেছি, এবং পড়েছি। এজন্যেই আলোচনা মেসেজ দেওয়ার জন্যে বলেছিলাম তখন। আমি পাতাটি নজর তালিকায় রেখেছি। কোন তথ্য পেলে অবশ্যই যোগ করে দিবো। ভালো থাকবেন। --NahidHossain (আলাপ) ১১:৩৯, ২৭ এপ্রিল ২০২০ (ইউটিসি)