আলাপ:ক্রিকেট বিশ্বকাপ

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পর্যালোচনা[সম্পাদনা]

অত্যন্ত গুরুত্বপূর্ণ নিবন্ধ সম্প্রসারণে এগিয়ে আসায় @আপনাকে: সবিশেষ ধন্যবাদ ও অভিনন্দন। কিন্তু, কিছু সমস্যা রয়ে গেছে! তাড়াহুড়ো না করে ধীরে ধীরে নিচের বিষয়গুলোর দিকে লক্ষ্য রেখে অগ্রসর হন, তাহলে ভালো হয়:

তথ্যসূত্র দাঁড়ি চিহ্নের পরে বসবে (লাগানো অবস্থায়, ফাঁক হবে না)। যতদূর সম্ভব ইংরেজি শব্দের অর্থ বাংলায় দিতে হবে। প্রতিটি বাক্য মনোযোগ সহকারে অনুধাবন করে অগ্রসর হতে হবে। নিবন্ধে ইংরেজি শব্দ রয়েছে; রয়েছে যান্ত্রিকতাও। প্রয়োজনে নিজের ভাষায় ভাবানুবাদ করা যেতে পারে। অনেকাংশেই অপাঠ্য অর্থাৎ সুপাঠ্য নয়! ধন্যবাদ সহযোগে - Suvray (আলাপ) ১৩:১৬, ২৪ মার্চ ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

ব্যবহারকারী:Hasan muntaseer নিবন্ধটি আরেকবার পড়ে অনুবাদ সংশোধনের অনুরোধ করা হচ্ছে। কিছু ভুল-ত্রুটিযুক্ত অনুবাদের উদাহরণ:
  • ১৯৬৩ সালে জিলেট কাপ ইংল্যান্ডে অনুষ্ঠেয় জিলেট কাপের একদিনের ক্রিকেট ম্যাচের জনপ্রিয়তা বৃদ্ধি পায়।
  • ১৯৭৯ সালে ১লা জানুয়ারী মেলবোর্নের ভিএফএল পার্কে খেলা ডাব্লুএসসি অস্ট্রেলিয়ানরা সোনালি রঙ্গের গোলাপী ডাব্লুএসসি ওয়েস্ট ইন্ডিয়ান্স গোলাপী জার্সি পরে খেলতে নামে।
  • প্রথমবার যখন প্রতিযোগিতা ইংল্যান্ডের বাইরে ভারত ও পাকিস্তানে যৌথভাবে ১৯৮৭ সালের বিশ্বকাপ আয়োজন করে। -- আফতাবুজ্জামান (আলাপ) ২০:৩৪, ২ এপ্রিল ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]