আলাপ:হাসিবুর রশীদ

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

হাসিবুর রশীদ নিবন্ধ সম্পর্কে[সম্পাদনা]

@Factcheckerhuman ভাই, আপনি হাসিবুর রশীদ নিবন্ধে তাকে কোষাধ্যক্ষে বলে উল্লেখ করেছেন, আবার উপাচার্য উল্লেখ করেছেন। কিন্তু তথ্যছকে উপাচার্য উল্লেখ না করে কোষাধ্যক্ষ উল্লেখ করেছেন। আপনি প্রথম দায়িত্বে উপাচার্য এবং দ্বিতীয় দায়িত্বে কোষাধ্যক্ষ উল্লেখ করতে পারেন। মানে office1 এ উপাচার্য, office2 তে কোষাধ্যক্ষ উল্লেখ করতে পারেন।

এবং একটি  মন্তব্য আপনার এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও উপাচার্যদের নিয়ে নিবন্ধ তৈরি করা আমার খুব ভালো লাগে। এইগুলো আসলেই বেশী গুরুত্ব পাওয়া উচিত, কিন্তু আমরা অনেকেই কম গুরুত্ব দিয়ে থাকি। -- Prodipto Deloar (আলাপ) ১৪:৩৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

Prodipto Deloar ভাই, আপনার উৎসাহ প্রদান এবং মন্তব্যের জন্য ধন্যবাদ। আমার মনে হয়েছে এই বিষয়ে লিখতে অনেকে সময় ও শ্রম দিতে আগ্রহ প্রকাশ করেন না। অথচ একটি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে একজন উপাচার্য খুবই গুরুত্বপূর্ণ। এটি ভবিষ্যতের ছাত্রদের জানার আগ্রহকে পূরণ করবে বলে আমার বিশ্বাস।
আর আমি চিন্তাভাবনা করেই তথ্যছকে কেবল কোষাধ্যক্ষ উল্লেখ করেছি, কারণ তিনি বর্তমানে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করলেও এখনো উপাচার্যের দায়িত্ব গ্রহণ করেননি, নিয়োগ পেয়েছেন মাত্র। সেটিও পাতায় উল্লেখিত হয়েছে। বর্তমানে অন্য একজন উপাচার্য পদে দায়িত্বপালন করছেন। অধ্যাপক রশীদ দায়িত্ব গ্রহণ করলে প্রয়োজনীয় হালনাগাদ করার ইচ্ছা আছে।
আবারও ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি। সাথেই থাকুন।-- Factcheckerhuman (আলাপ) ১৫:১৮, ১০ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]