ব্যবহারকারী আলাপ:Imamanik05

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: KanikBot কর্তৃক ২ ঘণ্টা আগে "বিবরণ যোগের অনুরোধ (৪ মে ২০২৪)" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৮:৩৬, ৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)উত্তর দিন

ইসলাম বিষয়ক এডিটাথন পদক[সম্পাদনা]

ইসলাম বিষয়ক এডিটাথন পদক
প্রিয় Imamanik05,

ইসলাম বিষয়ক এডিটাথন ২০২৪-এ অংশ নেওয়ায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে, এডিটাথনে আপনার জমাদানকৃত ৩টি নিবন্ধ গৃহীত হয়েছে। ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৬:৫১, ৩ মে ২০২৪ (ইউটিসি)

মুহাম্মাদ নিবন্ধের পর্যালোচনা কার্যক্রম[সম্পাদনা]

প্রিয় Imamanik05,
আশা করি ভালো আছেন। আপনি জেনে আনন্দিত হবেন যে প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর জীবনী নিবন্ধটির মান যথাযথ পর্যায়ে উন্নীত করা হয়েছে এবং বাংলা উইকিপিডিয়ার নির্বাচিত নিবন্ধ হিসেবে স্বীকৃতি দেয়ার লক্ষ্যে নিবন্ধটিকে পর্যালোচনাধীন রাখা হয়েছে। আপনি এই পর্যালোচনা কার্যক্রমে অংশ নিয়ে নিবন্ধটির নির্বাচিত নিবন্ধ হিসেবে স্বীকৃতি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। পর্যালোচনায় আপনার অংশগ্রহণ একান্তভাবে কামনা করছি।

—অনুরোধক্রমে, রিজওয়ান আহমেদ ১৬:৫১, ৩ মে ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

বিবরণ যোগের অনুরোধ (৪ মে ২০২৪)[সম্পাদনা]

সুপ্রিয় অবদানকারী, টেমপ্লেট:আজকের নির্বাচিত ছবি/৪ মে ২০২৪ টেমপ্লেটটি বট কমন্সের নির্বাচিত ছবি ব্যবহার করে বিবরণ ছাড়াই তৈরি করেছে। তাই টেমপ্লেটটিতে বিবরণ যোগ করা প্রয়োজন। KanikBot (আলাপ) ১৬:৫১, ৩ মে ২০২৪ (ইউটিসি) [এই তালিকা অনুযায়ী প্রেরিত]উত্তর দিন