ব্যবহারকারী:Mahmudul Hasan/পদকসমূহ এবং প্রতিযোগিতাসমূহে অংশগ্রহন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

প্রাপ্ত পদকসমূহ[সম্পাদনা]

দলগত কাজের পদক
সুপ্রিয় Mahmudul Hasan,

বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশ নিয়ে এক বা একাধিক নিবন্ধ সৃষ্টি করে উইকিপিডিয়া সমৃদ্ধিতে অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। উইকিমিডিয়া বাংলাদেশের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। -নাহিদ সুলতান (আলাপ) শুক্রবার ১৮:৫৯, ১১ অক্টোবর ২০১৯ (ইউটিসি)


উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ পদক ২০১৯


সুপ্রিয় Mahmudul Hasan!
উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ উপলক্ষে বাংলা উইকিপিডিয়াতে আয়োজিত এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ। এর স্বীকৃতিতে সংগঠক দলের পক্ষ থেকে আপনাকে এই উইকিপদক প্রদান করা হল। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। ~মহীন (আলাপ), বুধবার ১৩:১৭, ২৩ অক্টোবর ২০১৯ (ইউটিসি)


বাংলা উইকি রমজান পদক
এই রমজানে এক বা একাধিক ইসলাম সম্পর্কিত নিবন্ধ তৈরির জন্য আমার পক্ষ থেকে এই বাংলা উইকি রমজান পদক, ভবিষ্যতে এরকম আরো অনেক নিবন্ধ তৈরি করবেন; এই আশা ব্যক্ত করে---- এফ আর শুভ(বার্তা দিন) ১৮:৩৫, ১৭ মে ২০২০ (ইউটিসি)


পরিবেশ পদক
পরিবেশ সম্পর্কে মানুষকে সচেতন করা বা 'প্রকৃতির জন্য সময়' দিয়ে বিশ্ব পরিবেশ দিবস এডিটাথন অংশগ্রহনের জন্য আপনাকে এই বিশেষ পদক। NahidHossain (আলাপ) ০৫:১২, ৫ জুন ২০২০ (ইউটিসি)


বিশেষ পদক
প্রিয় মাহমুদুল ভাই,

সাইফুল আজম নামক একজন জাতীয় বীরের নিবন্ধটি সম্পূর্ণ নিজ উদ্যোগে মানসম্মত অবস্থায় নিয়ে আসার জন্য অক্লান্ত পরিশ্রম করায়, আপনার অবদানের প্রতি শ্রদ্ধা রেখে আপনাকে সম্মানিত করার ক্ষুদ্র প্রচেষ্টা। ~ ♦MS_Sakib♦ (কিছু বলবেন?) ০৬:২৪, ১৫ জুন ২০২০ (ইউটিসি)

প্রতিযোগিতাসমূহে অংশগ্রহন[সম্পাদনা]

১। উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯

সুপ্রিয় Mhasan.tech,

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। এই প্রতিযোগিতার আয়োজক ‘উইকিমিডিয়া বাংলাদেশ’ এবং সহযোগী ‘জাগো নিউজ’-এর পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। -নাহিদ সুলতান (আলাপ) শনিবার ৯:১৯, ০৫ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

২। রমজান এডিটাথন

সুপ্রিয় Mahmudul Hasan। আপনি রমজান এডিটাথন  এ অংশগ্রহণ করেছিলেন।
এই প্রতিযোগিতার পর্যোলোচকগণ, অনুবাদের মানের উপর বিবেচনা করে সেরা সাত বিজয়ী নির্বাচিত করেছেন যার মধ্যে আপনিও একজন। আপনাকে অভিনন্দন জানাচ্ছি এবং আশা রাখি বাংলা উইকিপিডিয়ার উন্নতিকল্পে আপনি আরও অনেক অবদান রাখবেন। আপনার উপর শান্তি বর্ষিত হউক। --মহামতি মাসুম (আলাপ) ১৬:৫৩, ৮ জুন ২০২০ (ইউটিসি)


৩। উইকিপিডিয়া এশীয় মাস অবদানকারী

উইকিপিডিয়া এশীয় মাসএই ব্যবহারকারী উইকিপিডিয়া এশীয় মাসে অবদান রেখেছেন।


স্থিরচিত্র[সম্পাদনা]

  • বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান (২০১৯)

বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা (২০১৯) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সার্টিফিকেট প্রাপ্তি বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা (২০১৯) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সার্টিফিকেট প্রাপ্ত এবং পুরষ্কার প্রাপ্ত সবাই বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা (২০১৯) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সার্টিফিকেট প্রাপ্ত এবং পুরষ্কার প্রাপ্ত সবাই