Oral sex

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
একটি অলক্ষিত, আইন, মৌখিক, লিঙ্গ, উপর সঞ্চালিত একজন নারী যখন একটি আনুষ্ঠানিক পার্টি অগ্রগতি হয়

ওরাল সেক্স সঞ্চালিত হতে পারে হিসাবে কামুক উদ্রেক করে যৌন উত্তেজনার আগে অন্যান্য যৌন কার্যক্রম (যেমন যোনি বা , মিলন),[১] হিসাবে অথবা একটি যৌন ও শারীরিকভাবে ঘনিষ্ঠ আইন তার নিজস্ব অধিকার. বিশ্বের সবচেয়ে ধরনের যৌন কার্যকলাপ, ওরাল সেক্স করতে পারেন জাহির করা জন্য একটি ঝুঁকি ঠিকাদারি যৌনবাহিত সংক্রমণ (Sti/STDs). যাইহোক, সংক্রমণ ঝুঁকি জন্য ওরাল সেক্স, বিশেষ করে এইচআইভি সংক্রমণ হয়, তুলনায় উল্লেখযোগ্যভাবে কম জন্য, যোনি বা সেক্স.[২][৩][৪]

মৌখিক প্রায়ই হিসাবে গণ্য নিষিদ্ধ, , কিন্তু অধিকাংশ দেশ না, আইন আছে, যা নিষিদ্ধ অনুশীলন. সাধারণভাবে, মানুষ বিবেচনা না মৌখিক হিসাবে প্রভাবিত কুমারীত্ব এর অংশীদার হয়, যদিও মতামত বিষয়টি পরিবর্তিত হয়.[৫][৬][৭][৮] মানুষ থাকতে পারে, নেতিবাচক অনুভূতি বা যৌন বাধা দান বা গ্রহণ, মৌখিক, বা হতে পারে, স্পষ্টাস্পষ্টি অস্বীকার করতে ব্যস্ত অনুশীলন.

অনুশীলন[সম্পাদনা]

মৌখিক হতে পারে, চর্চা করে, মানুষ যে কোন যৌন অভিযোজন.

যৌন রূপের[সম্পাদনা]

দ্বারা একটি ফর্ম, ওরাল সেক্স, যা রিসিভার নেভিগেশন অস্ত দাতা এর মুখ এবং push কর্মের মধ্যে এটি সঙ্গে তার বা তার যৌনাঙ্গ. ওরাল সেক্স করা যাবে সঞ্চালিত দ্বারা, উভয় অংশীদারদের একই সময়ে তথাকথিত "sixty-nine" অবস্থান. থুথু এবং/বা গিলতে এর ejaculatory তরল বা প্রদান, একটি মুক্তা নেকলেস হতে পারে বিভিন্ন যৌন stimulations. গে একটি সম্ভব, কিন্তু বিরল বৈকল্পিক; autocunnilingus সম্ভব হতে পারে মহিলাদের জন্য সঙ্গে অত্যন্ত নমনীয় কাঁটা.

একটি আইন গ্রুপ সীমিত করা এক নারী দেবার ওরাল সেক্স করতে বেশ কিছু লোক হিসেবে অভিহিত করা হয়, একটি gangsuck, বাঁড়ার রস বা লাইন আপ, সব ডেরাইভেটিভস, এবং অপভাষা শব্দ গ্যাং, ঠুং ঠুং শব্দ, গ্রুপ সেক্স. এক মহিলা বহু পুরুষ, এবং , জার্মান পারে, এছাড়াও জড়িত ওরাল সেক্স.

সংরক্ষণের কুমারীত্ব[সম্পাদনা]

একটি 19th শতাব্দীর বেইজিং হাত স্ক্রোল পেশ মৌখিক

ওরাল সেক্স হয়, সাধারণভাবে ব্যবহৃত একটি উপায় হিসেবে সংরক্ষণের কুমারীত্ব, বিশেষ করে মধ্যে বিষমকামী পেয়ারিং; এই হয়, কখনও কখনও বলা প্রযুক্তিগত কুমারীত্ব (যা অতিরিক্ত রয়েছে, পোঁদ, মেয়েদের হস্তমৈথুন , এবং অন্যান্য অ-penetrative sex কাজ করে, কিন্তু বাদ penile-যোনি, লিঙ্গ).[৯] ধারণা "প্রযুক্তিগত কুমারীত্ব" বা যৌন বিরত থাকার মাধ্যমে মৌখিক জনপ্রিয় হয় তের থেকে ঊনিশ বছর মধ্যে.[১০][১১] উপরন্তু, গে, পুরুষদের পারে ক্ষেত্রে ওরাল সেক্স একটি উপায় হিসেবে বজায় রাখা, তাদের virginities সঙ্গে penile-পোঁদ অনুপ্রবেশ হিসাবে সংজ্ঞায়িত ফলে virginity loss যখন অন্য সমকামী পুরুষদের মে নির্ধারণ মৌখিক হিসেবে তাদের মূল আকারে যৌন কার্যকলাপ.[১২] বিপরীতভাবে , পেয়ারিং সাধারণভাবে দেখুন ওরাল সেক্স বা যৌন হিসাবে ফলে, রক্ত ক্ষয়, যদিও সংজ্ঞা কুমারীত্ব হারানোর মধ্যে পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে, লেসবিয়ান, হিসাবে ভাল.[১৩]

গর্ভনিরোধ এবং নিরাপদ সেক্স[সম্পাদনা]

ওরাল সেক্স একা পারে না, ফলে গর্ভধারণ এবং বিষমকামী দম্পতি সঞ্চালন করতে পারে ওরাল সেক্স হিসেবে তাদের পদ্ধতি গর্ভনিরোধ.[১৪][১৫] জন্য গর্ভধারণ জায়গা নিতে শুক্র থেকে, লিঙ্গ প্রবেশ করতে হবে এবং জরায়ু এবং ফ্যালোপিয়ান টিউব এবং উর্বর মহিলা এর ডিম. মানুষের মধ্যে নেই কোন সংযোগ মধ্যে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সিস্টেম এবং প্রজনন সিস্টেম,[nb ১] এবং শুক্রাণু দ্বারা পাকস্থলিতে গ্রহণ, নারী হত্যা করা হবে এবং নিচে ভাঙা দ্বারা অ্যাসিড মধ্যে তার পেট এবং প্রোটিন মধ্যে ক্ষুদ্রান্ত্র. ভাঙ্গন পণ্য হয়, তারপর শোষিত হিসাবে একটি তুচ্ছ পরিমাণ পুষ্টি. তবে, সেখানে একটি সম্ভাব্য ঝুঁকি গর্ভাবস্থায় যদি বীর্য আসে সঙ্গে যোগাযোগ যোনি এলাকা, কিছু উপায়, যেমন বীর্য নির্গত খোঁজা সম্মুখের তার উপায় আঙ্গুলের, হাত বা অন্যান্য শরীরের অংশ, যা, তারপর সংস্পর্শে আসে যোনি এলাকা.

মৌখিক নয়, অগত্যা একটি কার্যকর পদ্ধতি, প্রতিরোধ যৌনবাহিত সংক্রমণ (Sti), যদিও কিছু ফর্ম থেকে বিশ্বাস করা হয়, কম বেশি ছড়িয়ে এই ভাবে, এবং মৌখিক সুপারিশ করা হয়েছে একটি ফর্ম হিসাবে নিরাপদ সেক্স.[১৬][১৭][১৮] মধ্যে, মার্কিন যুক্তরাষ্ট্রকোন বাধা পদ্ধতি, সময় ব্যবহারের জন্য মৌখিক হয়েছে হিসেবে মূল্যায়ন কার্যকর করে ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন.[১৯] তবে, একটি বাধা সুরক্ষার মত একটি কনডম জন্য মুখমেহন বা ডেন্টাল বাঁধ জন্য , যোনিলেহন, অফার করতে পারেন কিছু থেকে সুরক্ষা যোগাযোগ অনুশীলন যখন ওরাল সেক্স.

ওরাল সেক্স করা উচিত সীমাবদ্ধ সংরক্ষিত এলাকা. একটি অস্থায়ী ডেন্টাল বাঁধ তৈরি করা যেতে পারে, আউট একটি কনডম[২০] বা, একটি তরুক্ষীর বা nitrile, দস্তানা,[২১] কিন্তু ব্যবহার করে একটি বাস্তব ডেন্টাল বাঁধ হিসেবে দেখা হয় বাঞ্ছনীয়; কারণ এই বাস্তব ডেন্টাল বাঁধ কভার, একটি বড় এলাকা, দুর্ঘটনা এড়ানোর দ্বারা সৃষ্ট "slipping" বাইরে আচ্ছাদিত এলাকা, এবং ঝুঁকি এড়াতে যে অস্থায়ী সংস্করণ হতে পারে ঘটনাক্রমে ক্ষতিগ্রস্ত বা poked সঙ্গে কাঁচি সময় কাটিয়া পদ্ধতি. প্লাস্টিক মোড়ানো ব্যবহার করা যেতে পারে, একটি বাধা হিসেবে সময় ওরাল সেক্স, কিন্তু অস্তিত্ব আছে কোন অকাট্য বৈজ্ঞানিক গবেষণা সংক্রান্ত কীভাবে কার্যকর হতে পারে বা হতে পারে না, এ প্রতিরোধ, রোগ সংক্রমণ. নির্দিষ্ট ধরণের প্লাস্টিক মোড়ানো উত্পাদন করা হবে, মাইক্রোওয়েভ ওভেন প্রুফ এবং করার জন্য ডিজাইন করা হয় আছে যে ছিদ্র খোলা যখন উত্তপ্ত, কিন্তু আছে এছাড়াও বিদ্যমান কোন বৈজ্ঞানিক গবেষণা উপর কি প্রভাব, যদি থাকে, এই হয়েছে, রোগ সংক্রমণ সময় ব্যবহার করা হলে, ওরাল সেক্স.[২২] কিছু কিছু মানুষের যে অভিযোগ বেধ প্লাস্টিক dulls মালুম.

প্রকোপ[সম্পাদনা]

একটি রিপোর্ট জারি সেপ্টেম্বর 2005 করে ন্যাশনাল সেন্টার ফর স্বাস্থ্য পরিসংখ্যান ছিল ভিত্তিতে একটি নিবন্ধ, সেপ্টেম্বর 26, 2005 ইস্যু সময় পত্রিকা. প্রতিবেদন থেকে আসে, এর ফলাফল একটি কম্পিউটার-শাসিত জরিপ এর উপর 12.000 আমেরিকানদের মধ্যে বয়সের 15 এবং 44, এবং যে মার্কিন যুক্তরাষ্ট্র উপর অর্ধেক তের থেকে ঊনিশ বছর প্রশ্নবিদ্ধ ছিল মৌখিক. কিছু শিরোনাম আছে ব্যাখ্যা এই যে প্রমাণ হিসেবে ওরাল সেক্স, তের থেকে ঊনিশ বছর মধ্যে হয়, "ওঠা", এই ছিল প্রথম ব্যাপক গবেষণা ধরনের পরীক্ষা করার ব্যাপার.[২৩] এবং সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেনশন (সিডিসি) বলেন, 2009: "গবেষণা ইঙ্গিত করে যে, ওরাল সেক্স হয় বেশি চর্চা দ্বারা যৌন সক্রিয় পুরুষ-মহিলা এবং একই লিঙ্গের দম্পতিরা বিভিন্ন বয়সের সহ কিশোর." গবেষণা, এছাড়াও ইঙ্গিত করে যে, "পুরুষদের সম্ভাবনা বেশি, তুলনায় নারী পেয়েছেন, ওরাল সেক্স, যেহেতু সমান অনুপাত, পুরুষদের এবং মহিলাদের দেওয়া আছে, ওরাল সেক্স."

স্বাস্থ্য ঝুঁকি এবং অন্যান্য গবেষণা[সম্পাদনা]

যৌনবাহিত সংক্রমণ[সম্পাদনা]

Chlamydia, মানুষের papillomavirus (HPV), গনোরিয়া, হারপিস, হেপাটাইটিস (একাধিক প্রজাতির), এবং অন্যান্য যৌনবাহিত সংক্রমণ (Sti), মাধ্যমে প্রেরণ করা যাবে, ওরাল সেক্স.[২৪] কোন যৌন বিনিময় শারীরিক তরল সঙ্গে একটি ব্যক্তি আক্রান্ত এইচআইভি, কারণ ভাইরাস , এইডস, ভঙ্গি একটি ঝুঁকি সংক্রমণ. ঝুঁকি STI সংক্রমণ, তবে সাধারণত বিবেচনা উল্লেখযোগ্যভাবে কম জন্য, মৌখিক, লিঙ্গ আর যোনি বা পোঁদ, লিঙ্গ, সঙ্গে, এইচআইভি সংক্রমণ বিবেচনা করে সর্বনিম্ন ঝুঁকি ব্যাপারে মৌখিক.[২৫][২৬]

সেখানে একটি ঝুঁকি বৃদ্ধি STI সংক্রমণ যদি প্রাপ্তির অংশীদার হয়েছে, ক্ষত, তার বা তার যৌনাঙ্গ বা যদি দেবার অংশীদার হয়েছে, ক্ষত বা খোলা ঘা, বা তার বা তার মুখ বা মাড়ি রক্তপাত. মার্জন দাঁত flossing চলছে, ডেন্টাল শীঘ্রই কাজ আগে বা পরে করণ ওরাল সেক্স করতে পারেন, এছাড়াও ঝুঁকি বৃদ্ধি, সঞ্চালন, কারণ এই সব কার্যক্রম হতে পারে, ছোট scratches এবং মধ্যে আস্তরণের মুখ. এই ক্ষত, এমনকি যখন তারা আণুবীক্ষণিক, সম্ভাবনা বৃদ্ধি ঠিকাদারি Sti করা যেতে পারে যে মৌখিকভাবে প্রেরিত এই অবস্থার অধীনে. যেমন যোগাযোগ হতে পারে আরো জাগতিক সংক্রমণ থেকে সাধারণ ব্যাকটেরিয়া এবং ভাইরাস পাওয়া যায়, প্রায়, এবং থেকে নিঃসৃত যৌনাঙ্গে অঞ্চলে. কারণ উপরোক্ত কারণের চিকিৎসা সূত্র উপদেশ ব্যবহার, কনডম বা অন্য কোন কার্যকর বাধা পদ্ধতি চালানোর সময় বা প্রাপ্তির ওরাল সেক্স সঙ্গে একটি অংশীদার, যার STI অবস্থা অজানা.

HPV এবং ওরাল ক্যান্সার লিঙ্ক[সম্পাদনা]

লিংক রিপোর্ট করা হয়েছে মধ্যে ওরাল সেক্স ও ওরাল ক্যান্সার এর সাথে মানুষের papillomavirus (HPV)-আক্রান্ত মানুষ. 2005 সালে একটি গবেষণা সমীক্ষায় এ মালমো বিশ্ববিদ্যালয়ে's অনুষদ Odontology যে প্রস্তাব করণ অরক্ষিত ওরাল সেক্স একটি ব্যক্তি আক্রান্ত HPV ঝুঁকি বাড়াতে পারে ওরাল ক্যান্সার. গবেষণায় দেখা যায় যে 36 শতাংশ ক্যান্সার রোগী ছিল HPV তুলনায় মাত্র 1 শতাংশ সুস্থ নিয়ন্ত্রণ গ্রুপ.

আরেকটি গবেষণায় মধ্যে নিউ ইংল্যান্ড জার্নাল অফ মেডিসিন প্রস্তাব দেওয়া হয়, একটি সম্পর্ক মধ্যে ওরাল সেক্স এবং মুখের ক্যান্সার. এটা বিশ্বাস করা হয় যে এই কারণে হয় HPV সংক্রমণ, একটি ভাইরাস করা হয়েছে যে, প্রলিপ্ত সংখ্যাগরিষ্ঠ সার্ভিকাল ক্যান্সার এবং যা সনাক্ত করা হয়েছে, গলা ক্যান্সার টিস্যু অসংখ্য গবেষণা. গবেষণায় যে উপসংহারে মানুষ ছিল যারা এক থেকে পাঁচ মৌখিক অংশীদারদের মধ্যে তাদের জীবদ্দশায় ছিল প্রায় একটি দ্বিগুন ঝুঁকি গলা ক্যান্সারের সঙ্গে তুলনা না যারা এই কাজে নিযুক্ত এবং যাদের অধিক পাঁচ মৌখিক অংশীদার ছিল একটি 250 শতাংশ ঝুঁকি বেড়ে যায়.[২৭][২৮]

গর্ভপাত হ্রাস[সম্পাদনা]

মুখমেহন ঝুঁকি কমাতে পারে miscarriages inducing দ্বারা প্রতিরোধমূলক সহনশীলতা মধ্যে নারী দ্বারা এক্সপোজার প্রোটিন তার সঙ্গীর বীর্য নামে পরিচিত একটি প্রক্রিয়া পৈতৃক সহনশীলতা. যখন কোন এক্সপোজার, একটি অংশীদার এর বীর্য প্রদর্শিত হ্রাস করতে, একটি মহিলার সম্ভাবনা জন্য বিভিন্ন প্রতিরোধমূলক রোগ হতে পারে যে, গর্ভাবস্থায় প্রতিরোধমূলক সহনশীলতা হতে পারে সবচেয়ে দ্রুত প্রতিষ্ঠিত মাধ্যমে মৌখিক ভূমিকা এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল শোষণ বীর্য.[২৯][৩০] স্বীকৃতি যে কিছু গবেষণায় দেখা গেছে, সম্ভাব্য অন্তর্ভুক্ত উপস্থিতি, বিভ্রান্তি যেমন কারণের, হিসাবে, সম্ভাবনা যে মহিলারা নিয়মিত সঞ্চালন মুখমেহন, বীর্য এছাড়াও নিয়োজিত আরো ঘন ঘন মিলন গবেষকরা এছাড়াও লক্ষনীয় যে উপায় হয়, "তথ্য এখনও সিংহভাগ সমর্থন করে প্রধান তত্ত্ব" সব পিছনে, তাদের গবেষণায় দেখা গেছে—যে পুনরাবৃত্তি এক্সপোজার বীর্য স্থাপন করে মাতৃ প্রতিরোধমূলক সহনশীলতা জন্য প্রয়োজন একটি নিরাপদ এবং সফল গর্ভাবস্থা.[৩১]

সাংস্কৃতিক দেখেছে[সম্পাদনা]

মুখমেহন মধ্যে 69 অবস্থান

সাংস্কৃতিক দেখেছে, ওরাল সেক্স থেকে পরিসীমা অসাধ উচ্চ বিষয়ে. এটি বিশেষ করে মুখমেহন,[৩২] বিবেচনা করা হয়েছে, নিষিদ্ধ, বা অন্তত নিরুৎসাহিত অনেক সংস্কৃতির মধ্যে এবং বিশ্বের বিভিন্ন অংশে. আইন কিছু বিচারব্যবস্থায় বিষয়ে মৌখিক হিসাবে penetrative sex উদ্দেশ্যে যৌন অপরাধের বিষয়ে আইন, কিন্তু অধিকাংশ দেশ না, আইন আছে, যা নিষিদ্ধ অনুশীলন নিজেই বিপরীতে, পোঁদ, লিঙ্গ বা বিবাহ বহির্ভূত যৌন.

মধ্যে প্রাচীন রোম, জুটি হিসেবে বিবেচনা করা হয় অঘোরে নিষিদ্ধ.[৩৩] যৌন কাজ ছিল, সাধারণত দেখা যায়, প্রিজম মাধ্যমে জমা এবং নিয়ন্ত্রণ. এই আপাত হয় দুটি ল্যাটিন শব্দের জন্য আইন: irrumare (পশা মুখে মুখে) এবং fellare (অনুপ্রবিষ্ট করা মুখে মুখে). এই ব্যবস্থার অধীনে, এটা ছিল বলে মনে করা জঘন্য জন্য একটি পুরুষ সঞ্চালন মুখমেহন থেকে যে অর্থ হবে যে, সে ছিল অনুপ্রবিষ্ট (নিয়ন্ত্রিত), যেহেতু প্রাপ্তির মুখমেহন থেকে একটি নারী, বা অন্য মানুষ, নিম্ন সামাজিক অবস্থা (যেমন একটি দাস বা দেনাদার) ছিল না, অপমানজনক. রোমীয় গণ্য ওরাল সেক্স হচ্ছে অনেক বেশি লজ্জাজনক তুলনায়, উদাহরণস্বরূপ, পরিচিত অনুশীলনকারীদের ছিল অনুমিত আছে ফাউল শ্বাস এবং প্রায়ই ছিল অনভিপ্রেত অতিথি হিসেবে এ একটি ডিনার টেবিল.

বিপরীতে ঐতিহাসিক দেখেছে, মুখমেহন, যোনিলেহন হিসেবে সম্মানিত করা হয়, একটি আধ্যাত্মিক পূরণে অনুশীলন চীনা তাওবাদ, যা শুভেচ্ছা হিসাবে এটি হচ্ছে উন্নত করার ক্ষমতা দীর্ঘায়ু.[৩৪] আধুনিক পশ্চিমা সংস্কৃতি, মৌখিক ব্যাপকভাবে চর্চা বয়ঃসন্ধিকালের মধ্যে এবং প্রাপ্তবয়স্কদের.

মানুষ দিতে, বিভিন্ন কারণে জন্য তাদের অপছন্দ ওরাল সেক্স. কিছু প্রদেশ থেকে যে এটা হয় না, ফলে প্রজনন, এটা তাই হয়, অপ্রাকৃত.[৩৫] অন্যদের তা খুঁজে পেতে কম ঘনিষ্ঠ হয় না, কারণ, একটি সামনা-সামনি অনুশীলন, বা বিশ্বাস করি যে, এটি একটি অপমানজনক বা অপবিত্র অনুশীলন;[৩৬] যে এটা অপমানকর বা অপবিত্র হয় মতামত যে অন্তত কিছু ক্ষেত্রে সঙ্গে সংযুক্ত প্রতীক সংযুক্ত শরীরের বিভিন্ন অংশে. বিপরীত, এই দেখ, মানুষ বিশ্বাস করি যে, ওরাল সেক্স "হল সবচেয়ে ঘনিষ্ঠ আচরণ যে একটি দম্পতি নিয়োজিত করতে পারেন, কারণ এটা প্রয়োজন মোট আস্থা ও দুর্বলতা."

যখন সাধারণভাবে বিশ্বাস করেন যে , সমকামী স্ত্রীলোক, যৌন চর্চা জড়িত যোনিলেহন জন্য সব নারী যারা পুরুষের সঙ্গে নারী, কিছু সমকামী বা উভকামী নারী অপছন্দ যোনিলেহন কারণে পছন্দ না, অভিজ্ঞতা বা কারণে মানসিক বা সামাজিক কারণের যেমন ফাইন্ডিং, এটা অশুচি.[৩৭][৩৮][৩৯][৪০] অন্যান্য সমকামী বা উভকামী নারী বিশ্বাস করেন যে এটি একটি অপরিহার্যতা বা মূলত নির্ধারণ, যৌন কার্যকলাপ. লেসবিয়ান দম্পতিরা করার সম্ভাবনা বেশি বিবেচনা নারীর অপছন্দ, যোনিলেহন, একটি সমস্যা হিসেবে চেয়ে যুগলদের হয়, এবং এটা সাধারণ জন্য তাদের চাইতে থেরাপি অতিক্রম করতে বাধা সংক্রান্ত এটি.

একটি 19 শতকের চিত্রাঙ্কন এর যোনিলেহন.

পরিভাষা, এবং অপভাষা[সম্পাদনা]

আছে, অনেক কথায় যা পড়ুন মৌখিক সহ পরিপুর্ণ এবং যৌন গালি. বিশ্বের সব দিক সেক্সুয়ালিটি অস্তিত্ব আছে, একটি বড় সংখ্যা, একটি থিম উপর প্রকারভেদ, কয়েক বেশী প্রচলিত হচ্ছে:

  • হেড – একটি সাধারণ অপভাষা শব্দ দেওয়ার জন্য ওরাল সেক্স করতে হয় একটি পুরুষ বা মহিলার হেডথেকে শব্দটি মাথা কাজ (বিপরীতে , হাতের কাজ, ম্যানুয়াল স্টিমুলেশন). একটি খেলা অপভাষা শব্দ , মাথা ফলে অপভাষা শব্দ মস্তিস্কবা ব্রেইন সালাদ, সার্জারি, গম্বুজ বা পেয়ে গম্বুজ.
  • প্লেট – একটি একবার সাধারণ ব্রিটিশ মিত্রাক্ষরকারী গালি জন্য fellate যে পড়েছিল, গে, অপভাষা, ভাষা, এর Polari যে ছড়িয়ে 1960 সালে. শব্দটি কম হয়, সাধারণ আজ.[৪১]
  • যোনিলেহন হয়, কখনও কখনও হিসাবে উল্লেখ করা , পাকাইয়া ফেলা, ডাইভিং, খাওয়া আউট বা poon-কাজ, একটি অপভাষা শব্দ, এবং একটি যোনিলেহন বৈকল্পিক, ঘা, পেশা, যেখানে poon জন্য ছোট man, schoolgirl, বা , সুন্দরি সেক্সি মহিলার.
  • উপরন্তু, সংস্কৃতি, কয়েকটি সাধারণ কথ্যভাষা পদ ব্যবহৃত হয়, গালিচা, munching, প্রদান, ঠোঁটের, ঠোঁটের সেবা বা tipping the velvet (একটি ভুল-"ভিক্টোরিয়ান" অভিব্যক্তি দ্বারা উদ্ভাবিত ঔপন্যাসিক সারাহ ওয়াটার্স).

অন্যান্য অপভাষা পদ জন্য মৌখিক অন্তর্ভুক্ত উপর নিচে যাচ্ছে (পুরুষ বা মহিলা), লেসবিয়ান, আউট এবং পাকাইয়া ফেলা ডাইভিং (মহিলা), কাজ (পুরুষ), গম্বুজ (পুরুষ বা মহিলা), চোষা বন্ধ (পুরুষ), বাজানো, চামড়া বাঁশি (পুরুষ প্রাপক), ঘূর্ণায়মান সিগার (পুরুষ প্রাপক), lolly-ঝাঁক (গে, পুরুষ-পুরুষ), জ্ঞান অর্জন করে (পুরুষ প্রাপক) এবং বক্ষ নিচে (পুরুষ). বাধ্য মুখমেহন প্রায়ই বলা হয়, মিশরীয় ধর্ষণের বা কেবল মিশরীয়; এই ফিরে যায় সময় ক্রুসেডস যখন মামলুক ছিল কথিত বলপূর্বক তাদের খৃস্টান বন্দী এই কাজ করতে.[৪২]

অন্যান্য প্রাণী[সম্পাদনা]

মহিলা বাদুড় সঞ্চালন মুখমেহন বৃদ্ধি করতে সঙ্গম সময়. এই প্রজাতির একমাত্র অ-প্রাইমেট প্রদর্শন করা, এই আচরণ

ওরাল সেক্স পরিলক্ষিত হয়েছে, জীবজগৎ মধ্যে অনেক প্রজাতি.[৪৩][৪৪] এটা যে প্রস্তাব করা হয়েছে, সেখানে একটি বিবর্তনীয় সুবিধা কারণে এর প্রবণতা স্তন্যপায়ী, অ-স্তন্যপায়ী এবং আছে মানুষের ওরাল সেক্স.[৪৫] ওরাল সেক্স, অন্তত মুখমেহন, এছাড়াও বিদ্যমান মধ্যে ফল ব্যাট, Cynopterus স্পিংক্স; এটি পরিলক্ষিত হয়েছে, যখন বাদুড় হয় মিলনের. এই ব্যাট জোড়া আরও বেশি সময় ব্যয় ব্লজব, দুর্দশা, অপেশাদার, তাহলে মহিলা বাঁড়ার রস খাবার, পুরুষ আর যদি সে করে না.[৪৬][৪৭]

আরও দেখুন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

ব্যাখ্যামূলক নোট
  1. However, this has happened in bizarre circumstances involving a stabbing.
উদ্ধৃতির
  1. "What is oral sex?"NHS ChoicesNHS। ২০০৯-০১-১৫। আসল থেকে ২০১০-০৯-২০-এ আর্কাইভ করা। 
  2. "Global strategy for the prevention and control of sexually transmitted infections: 2006–2015. Breaking the chain of transmission"World Health Organization। ২০০৭। সংগৃহীত নভেম্বর ২৬, ২০১১ 
  3. Dianne Hales (২০০৮)। An Invitation to Health Brief 2010-2011Cengage Learning। পৃ: 269–271। আইএসবিএন 0495391921। সংগৃহীত আগস্ট ২৯, ২০১৩ 
  4. William Alexander; Helaine Bader; Judith H. LaRosa (২০১১)। New Dimensions in Women's HealthJones & Bartlett Publishers। পৃ: ২১১। আইএসবিএন 1449683754। সংগৃহীত আগস্ট ২৯, ২০১৩ 
  5. See here and pages 47-49 for views on what constitutes virginity loss and therefore sexual intercourse or other sexual activity; source discusses how gay and lesbian individuals define virginity loss, and how the majority of researchers and heterosexuals define virginity loss/"technical virginity" by whether or not a person has engaged in penile-vaginal sex.
  6. Bryan Strong; Christine DeVault; Theodore F. Cohen (২০১০)। The Marriage and Family Experience: Intimate Relationship in a Changing SocietyCengage Learning। পৃ: 186। আইএসবিএন 0-534-62425-1। সংগৃহীত অক্টোবর ৮, ২০১১। "Most people agree that we maintain virginity as long as we refrain from sexual (vaginal) intercourse. But occasionally we hear people speak of 'technical virginity' [...] Data indicate that 'a very significant proportion of teens ha[ve] had experience with oral sex, even if they haven't had sexual intercourse, and may think of themselves as virgins' [...] Other research, especially research looking into virginity loss, reports that 35% of virgins, defined as people who have never engaged in vaginal intercourse, have nonetheless engaged in one or more other forms of heterosexual sexual activity (e.g., oral sex, anal sex, or mutual masturbation)." 
  7.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  8. Blank, Hanne (২০০৮)। Virgin: The Untouched HistoryBloomsbury Publishing USA। পৃ: ২৫৩। আইএসবিএন 1-59691-011-9। সংগৃহীত অক্টোবর ৮, ২০১১ 
  9. Ken Plummer (২০০২)। Modern Homosexualities: Fragments of Lesbian and Gay ExperiencesRoutledge। পৃ: 1920–1921। আইএসবিএন 1134922426। সংগৃহীত আগস্ট ২৪, ২০১৩। "The social construction of 'sex' as vaginal intercourse affects how other forms of sexual activity are evaluated as sexually satisfying or arousing; in some cases whether an activity is seen as a sexual act at all. For example, unless a woman has been penetrated by a man's penis she is still technically a virgin even if she has had lots of sexual experience." 
  10. Jayson, Sharon (অক্টোবর ১৯, ২০০৫)। "'Technical virginity' becomes part of teens' equation"USA Today। সংগৃহীত আগস্ট ৭, ২০০৯ 
  11. "Oral Sex and HIV Risk"Centers for Disease Control and Prevention (CDC)। জুন ২০০৯। সংগৃহীত আগস্ট ৩০, ২০১৩ 
  12. Joseph Gross, Michael (২০০৩)। Like a VirginThe Advocate/Here Publishing। পৃ: 44–45। 0001-8996। সংগৃহীত ২০১১-০৩-১৩ 
  13. Karen Bouris (১৯৯৫)। The first time: what parents and teenage girls should know about "losing your virginity"Conari Press। পৃ: 133–134। আইএসবিএন 0-943233-93-3 
  14. Robert Crooks; Karla Baur (২০১০)। Our SexualityCengage Learning। পৃ: 286–289। আইএসবিএন 0495812943। সংগৃহীত আগস্ট ৩০, ২০১২। "Noncoital forms of sexual intimacy, which have been called outercourse, can be a viable form of birth control. Outercourse includes all avenues of sexual intimacy other than penile–vaginal intercourse, including kissing, touching, mutual masturbation, and oral and anal sex." 
  15.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  16. Geffen Testing Center's HIV, Syphilis, and Hepatitis C Information Sheet.
  17. University Health Center, University of Georgia, Oral Sex.
  18. Fulbright, Yvonne K. (২০০৩)। The Hot Guide to Safer Sex। Hunter House। পৃ: ২১৭। আইএসবিএন 978-0-89793-407-7 
  19. "HIV/AIDS among Women Who Have Sex With Women"। Centers for Disease Control and Prevention। অক্টোবর ১৭, ২০০৬। সংগৃহীত সেপ্টেম্বর ২০, ২০০৯ 
  20. "How to Make a Dental Dam Using a Condom", UCSB SexInfoOnline, February 7, 2008.
  21. "How to Make Your Own Dental Dam From a Condom"। সংগৃহীত অক্টোবর ৮, ২০১১ 
  22. "Plastic Wrap and Oral Sex"। সংগৃহীত অক্টোবর ৮, ২০১১ 
  23. Lemonick, Michael D., "A Teen Twist on Sex", Time, New York, September 19, 2005.
  24. "Sexually Transmitted Disease Surveillance"Centers for Disease Control and Prevention (CDC)। ২০০৮। সংগৃহীত ডিসেম্বর ৬, ২০১১ 
  25. Robert J. Pratt (২০০৩)। HIV & AIDS: A Foundation for Nursing and Healthcare PracticeCRC Press। পৃ: 306। আইএসবিএন 0340706392। সংগৃহীত আগস্ট ২১, ২০১৩ 
  26. Marshall Cavendish Corporation (২০০৯–২০১০)। Sex and Society, Volume 1। Marshall Cavendish Corporation। পৃ: ৬১। আইএসবিএন 0761479066। সংগৃহীত আগস্ট ২৯, ২০১৩ 
  27.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  28. "New Scientist: "Oral sex can cause throat cancer" - 09 May 2007"। Newscientist.com। সংগৃহীত ২০১০-০৩-১৯ 
  29.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  30. Fox, Douglas (ফেব্রুয়ারি ৯, ২০০২)। "Gentle Persuasion"New Scientist। সংগৃহীত জুন ১৭, ২০০৭ 
  31.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  32. "The History of Fellatio", Salon.com, May 22, 2000.
  33. "Irrumation"। Sacred-texts.com। সংগৃহীত এপ্রিল ৩, ২০১১ 
  34. Octavio Paz (1969) Conjunctions and Disjunctions; trans.
  35. Buschmiller, Rev. Robert। "Oral Sex in Marriage"। Presentation Ministries। সংগৃহীত জুলাই ২৪, ২০১০ 
  36.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  37. Belge, Kathy। "Do All Lesbians Like Oral Sex?"About.com। সংগৃহীত ৩ জুন ২০১২ 
  38. Naomi B. McCormick (১৯৯৪)। Sexual Salvation: Affirming Women's Sexual Rights and Pleasures। Greenwood Publishing Group। পৃ: ২০৭। আইএসবিএন 978-0-275-94359-2। সংগৃহীত ১৮ এপ্রিল ২০১২ 
  39. Ginny Vida, Karol D. Lightner, Tanya Viger (২০১০)। The New Our Right to Love: A Lesbian Resource Book। Simon and Schuster। পৃ: ৭৪। আইএসবিএন 978-0-684-80682-2। সংগৃহীত ১৮ এপ্রিল ২০১২ 
  40. Jerry J. J. Bigner; Joseph L. L. Wetchler (২০১২)। Handbook of LGBT-Affirmative Couple and Family Therapy। Routledge। পৃ: ১০২। আইএসবিএন 978-1-136-34032-1। সংগৃহীত ১৮ এপ্রিল ২০১২ 
  41. Polari 22, 2008/https://web.archive.org/web/20080422181306/http://voodooverse.wordpress.com/polari-baskets-abound/ Archived এপ্রিল ২২, ২০০৮ at the Wayback Machine
  42. Edwardes, Allen; Masters, Robert E. L. The cradle of erotica, New York: Julian Press, 1963.
  43.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  44.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  45.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  46.   |title= অনুপস্থিত বা খালি (সাহায্য)|title= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  47. "Fellatio keeps male fruit bats keen - life - 29 October 2009 - New Scientist"। www.newscientist.com। সংগৃহীত ২০০৯-১০-৩১ 
  • অ্যাডামস, জেমস, এন, ল্যাটিন যৌন শব্দভান্ডার (জনস হপকিন্স, 1990) আইএসবিএন 0-8018-2968-2
  • ফ্র্যাংকলিন, জ্যাকুলিন, চূড়ান্ত চুম্বন: মৌখিক পারে, একটি কামুক গাইড দম্পতিরা জন্য (লস এঞ্জেলেস: মিডিয়া প্রেস, 2001) ISBN 0-917181-17-4