সেক্স ক্লাব

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বোভাইন সেক্স ক্লাব

সেক্স ক্লাব, যা সুইংগার ক্লাব বা লাইফস্টাইল ক্লাব হিসাবেও পরিচিত, আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক গোষ্ঠী যা যৌন-সম্পর্কিত ক্রিয়াকলাপ সংগঠিত করে, বা এমন সংস্থা যেখানে পৃষ্ঠপোষকরা অন্যান্য পৃষ্ঠপোষকদের সাথে যৌন ক্রিয়ায় লিপ্ত হতে পারে। একটি সেক্স ক্লাব বা সুইংগার ক্লাব পতিতালয় থেকে আলাদা, যেখানে যৌন ক্লাবের পৃষ্ঠপোষকরা প্রবেশ ফি প্রদান করে এবং বার্ষিক সদস্যপদ ফি দিতে হয়, তাদের কেবল যৌনকর্মীদের সাথে নয়, অন্য পৃষ্ঠপোষকদের সাথেও যৌন মিলনের সুযোগ রয়েছে।

ঘরানা[সম্পাদনা]

একই ধরণের ক্লাব হস্তমৈথুন ক্লাব যেখানে সদস্যরা এক লিঙ্গের বা মিশ্র, জনসম্মুখে বা ব্যক্তিগত কক্ষে একসাথে হস্তমৈথুন করে। সাধারণত এই জাতীয় ক্লাবগুলিতে যৌন মিলন নিষিদ্ধ।

এছাড়াও ব্যাক্তিগত সেক্স ক্লাবগুলির একটি খুব বড় এবং ক্রমবর্ধমান গ্রুপ রয়েছে যার সদস্যরা আইনী জটিলতা এড়াতে, নির্দিষ্ট কোন স্থানে কাজ করে না। এরা ব্যক্তিগত সমাবেশ করে কোন বাড়ি বা ভাড়া করা জায়গায় এবং তাদের সদস্যতা তৈরি করতে ইন্টারনেট ব্যবহার করে। সাধারণত একটি ছোট প্রবেশ ফি থাকে এবং বেশিরভাগই কেবল আমন্ত্রিত। যৌন দৃষ্টিভঙ্গি ছাড়াও, এই ছোট দলগুলি প্রায়শই নির্দিষ্ট মানদণ্ড স্তর থাকে, উদাহরণস্বরূপ, দাড়িওয়ালা ভারী পুরুষ বা যারা এইচআইভি পজিটিভ। আফ্রিকান আমেরিকান সমকামী পুরুষদের এই ধরণের প্রথম সেক্স ক্লাব ছিল ব্ল্যাক জ্যাক, ১৯৮৬ সালে অ্যালান বেল কর্তৃক শুরু হয়েছিল। [১]

সংগঠন[সম্পাদনা]

আরো দেখুন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Jim Merrett (১৯৯২-০৪-১৫)। "A Safe Place for Pud Pounding"The Advocate। সংগ্রহের তারিখ ২০০৮-০২-১০ 

বহিঃসংযোগ[সম্পাদনা]