হেপেনিং বার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

হেপেনিং বার (ハプニングバー) বা কুপল কিস্যা (カップル喫茶, kappuru kissa) একটি জাপানি সেক্স ক্লাব। উভয়টাতেই সম্ভাব্য গ্রাহকদের সদস্য হওয়ার জন্য প্রাথমিক পরীক্ষায় পাস করতে হয়, তারপরে ক্লাবে প্রবেশের জন্য প্রবেশ ফি প্রদান করতে হয়। ক্লাবটি একটি বারে (প্রায়শই নিখরচায়) পানীয়, সেক্সের জন্য কক্ষ এবং সাধারণত ঝরনার সুবিধা সরবরাহ করে। কাপল কিস্যায় প্রবেশ কেবল নারী-পুরুষ দম্পতি এবং অবিবাহিত মহিলাদের মধ্যেই সীমাবদ্ধ, অপরদিকে হেপেনিং বারে একক পুরুষদেরও প্রবেশ করতে দেয়া হয়, যদিও উচ্চ সারচার্জ (প্রায় ২৫,০০০ ডলার হিসাবে, যেখানে মহিলারা নিখরচায় প্রবেশ করতে পারে) প্রদান করতে হয়। অপ্রাপ্তবয়স্ক (২০ বছরের কম বয়সী), পুরুষ দল, মাতাল বা নেশাগ্রস্থ ব্যক্তি এবং কিছু প্রতিষ্ঠানে বিদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে।

হেপেনিং বার এবং কাপল কিস্যায় চারপাশে স্কার্ট জাপানী পতিতাবৃত্তি আইনে প্রকৃত যৌনতা সরবরাহ করার বা প্রতিশ্রুতি দেয় না, পরিবর্তে এটার উপর জোর দেয় যে, কি ঘটতে পারে বা না পারে তা পুরোপুরি গ্রাহকদের উপর নির্ভর করে।

২০০৪ সালে একটি উচ্চ প্রোফাইল ঘটনায়, অশ্লীল তারকা এবং কুস্তিগীর পর চোকোবাল মুকাই তার ওয়েবসাইটের বিজ্ঞাপনে এটা উল্লেখ করেছিল যে, তিনি টোকিওর রোপোঙ্গি জেলার হেপেনিং বারের "রক"-এ পারফর্ম করবেন। [১] পরে পুলিশ সেখানে রেইড করে। অন্য পর্ন তারকার সাথে সেই পারফর্মে ধরা পড়া [২] চকোবালকে পরে প্রকাশ্য অশ্লীলতার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল এবং পাঁচ মাসের কারাদন্ডে দণ্ডিত করা হয়েছিল এবং ক্লাবটি বন্ধ করতে বাধ্য হয়েছিল।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Chocoball Blackballed"। gme.jp। মার্চ ৩০, ২০০৪। সংগ্রহের তারিখ অক্টোবর ২৫, ২০০৮ 
  2. "Chocoball Mukai Arrested"Puroresu Forum