ব্যবহারকারী আলাপ:The revealer

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

Speedy deletion nomination of প্যারাডক্সিক্যাল সাজিদ[সম্পাদনা]

You may also wish to consider using a Wizard to help you create articles. See the Article Wizard.

Thank you.

A tag has been placed on প্যারাডক্সিক্যাল সাজিদ, requesting that it be speedily deleted from Wikipedia. This has been done under the criteria for speedy deletion, because the page seems to be unambiguous advertising that only promotes a company, product, group, service or person and would need to be fundamentally rewritten in order to become an acceptable page. Please read the general criteria for speedy deletion, particularly item G11, as well as the guidelines on spam.

If you can indicate why the subject of this page is not blatant advertising, Speedy delete contest button.svg. Clicking that button will take you to the talk page where you will find a pre-formatted place for you to explain why you believe the page should not be deleted. You can also visit the page's talk page directly to give your reasons, but be aware that once tagged for speedy deletion, if the page meets the criterion, it may be deleted without delay. You are welcome to edit the page to fix this problem, but please do not remove the speedy deletion tag yourself. As well as removing promotional phrasing, it helps to add factual encyclopaedic information to the page, and add citations from independent reliable sources to ensure that the page will be verifiable. Feel free to leave a note on my talk page if you have any questions about this. ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:১৪, ৫ জানুয়ারি ২০১৯ (ইউটিসি)

আরিফ আজাদ অপসারণ ও সতর্কতা[সম্পাদনা]

সুধী, আপনার তৈরি উপরের নিবন্ধটি অপসারণ করা হয়েছে উইকিপিডিয়ার উল্লেখযোগ্যতার নীতিমালা অনুসরণ না করায়। তথ্যসূত্রে সব বই বিক্রির ওয়েবসাইট, বিবিসি বাংলা বা সময় নিউজ দুটোই বইয়ের বাধাদানের খবর+বাকীগুলো অনির্ভরযোগ্য উৎস দেওয়া ছিল যা উল্লেখযোগ্যতা প্রমাণ করে না। এছাড়া, আপনি উক্ত নিবন্ধের আলাপ পাতায় প্রশাসকদের আক্রমনাত্বক ভাষায় বলেছেন, ‘তাই পেজটি অকারণে ডিলিট না করে আগে পর্যালোচনা করুন।’ যা উইকিপিডিয়ার শালীন আচরণের মধ্যে পরে না। দয়া করে এরকম বিজ্ঞাপনমূলক নিবন্ধ তৈরি করবেন না এবং আক্রমনাত্মক ভাষায় আলোচনা করবেন না। কারণ এমনি এমনি নিবন্ধ এতোবার অপসারণ করা হয়নি। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৮:৪৬, ১ আগস্ট ২০১৯ (ইউটিসি)

Gnome-edit-redo.svgNahidSultan: আক্রমণাত্মক ভাষা ব্যাবহারের জন্য ক্ষমা চাচ্ছি। কিন্তু পূর্বে ডিলিট হওয়া পেজ পুনরায় খোলা হলে তা পর্যালোচনা না করেই অনেকসময় ডিলিট করে দেওয়া হয়। এজন্য অনেকটা বাধ্য হয়েই সেভাবে লেখতে হয়েছে। বিবিসির ওয়েবসাইটে তো এও উল্লেখ করা হয়েছে যে বইটি ১ সপ্তাহে ৮০০০ এর বেশিবার বিক্রি হয়েছে। বইটি যে রকমারি অলটাইম বেস্টসেলার, সেটিও বিবিসির ওয়েবসাইটে উল্লিখিত হয়েছে। একটু দেখবেন কি?The revealer (আলাপ) ০৩:০৪, ২ আগস্ট ২০১৯ (ইউটিসি)
"সব বই বিক্রির ওয়েবসাইট" কথাটি খুবই ভুল। শুধু একটি (রকমারি) বই বিক্রির ওয়েবসাইট ছিল। প্রথমার ওয়েবসাইট নিয়ে বড়জোর দুটিকে আপনি বই বিক্রির ওয়েবসাইট বলতে পারেন। আমার এখনও মনে হচ্ছে আপনারা সঠিক ভাবে পেজ পর্যালোচনা করেননি, আগেই ডিলিট করে দিয়েছেন।The revealer (আলাপ) ০৩:১১, ২ আগস্ট ২০১৯ (ইউটিসি)
ভালো করে পর্যালোচনা করেই অপসারণ করা হয়েছে। আমি একটা একটা করে বলছি, muslimmedia, bd24live, goodreads নিবন্ধের উল্লেখযোগ্যতা প্রমাণের জন্য নির্ভরযোগ্য সাইট নয়। dailyinqilab এমনিতে নির্ভরযোগ্য কিন্তু কিছু ক্ষেত্রে নিরপেক্ষ নয় যা এই নিবন্ধের ক্ষেত্রে। তবে এই বিষয়টি এক্ষেত্রে গুরুত্বপূর্ণ নয় কারণ সংবাদটি লেখকে নিয়ে নয়। বিবিসি বাংলা, যুগান্তর ও সময় তিনটাই বইয়ের বিক্রি বন্ধের নিয়মিত খবর। বাকীগুলো বই বিক্রির সাইট। সব তথ্যসূত্র একত্রিত করলেও কোনটাই লেখককে নিয়ে নয়, বই সম্পর্কিত অনুল্লেখ্য সংবাদ সুতরাং উপরের কথাগুলো শুধুই আপনাকে বুঝানোর জন্য বললাম। আপনি ইংরেজিতেও দেখলাম অনেকবার চেষ্টা করেছেন এই নিবন্ধটি করতে। এরকমভাবে যদি উল্লেখযোগ্য নয় এমন একই নিবন্ধ আপনি বারবার তৈরি করার চেষ্টা করেন সেক্ষেত্রে সেটাকে বিজ্ঞাপনী উদ্দেশ্য হিসেবে উইকিপিডিয়াতে তখন গণ্য করা হয়। আর এমন ক্ষেত্রে উক্ত ব্যবহারকারীকে বাধা দেওয়া হয়। ধন্যবাদ।~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:৪০, ২ আগস্ট ২০১৯ (ইউটিসি)
ধন্যবাদ। তবে শেষ দুই লাইন এর ব্যাপারে খানিকটা দ্বিমত আছে। ইংরেজি উইকিপিডিয়া থেকে কখনোই আমায় বাধা দেওয়া হয় নি বরং তাদের সাথে কথা বলার পর তারা আমায় আবারও পেজটি খোলার চেষ্টা করবার অনুমতি দিয়েছে। The revealer (আলাপ) ০৯:০১, ৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)
বাধা দেওয়া হয়েছে আপনাকে তা বলিনি। এরকম অবস্থায় কী একশন নেওয়া হয় সেটা উল্লেখ করেছি মাত্র। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২০:৪৫, ৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)
Gnome-edit-redo.svgNahidSultan: আচ্ছা, আমি যেসব তথ্য দিয়েছি, তার প্রায় সবই বিবিসি ও সময় নিউজে উল্লেখিত আছে। তো বাকি সব তথ্যসূত্র বাদ দিয়ে আমি কি শুধু এই দুটো রেফারেন্স দিয়ে পেজটি খুলতে পারি?The revealer (আলাপ) ০২:৩৯, ১৭ আগস্ট ২০১৯ (ইউটিসি)

আপনার তৈরি মধ্যযুগীয় ইসলামী বিশ্বের চিকিৎসা নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় The revealer,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি মধ্যযুগীয় ইসলামী বিশ্বের চিকিৎসা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। তবে কিছু ক্ষেত্রে একটু যান্ত্রিকতাভাব পাওয়া যাচ্ছে তা আশা করি ঠিক করবেন। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! — Wiki Ruhan (আলাপ) ২০:৩৯, ২৬ আগস্ট ২০১৯ (ইউটিসি)

ধন্যবাদ। ভালো লাগল জেনে। কোন কোন হেডিং যান্ত্রিক লাগছে জানিয়ে দিলে একটু সাহায্য হত। ইনশা আল্লাহ ঠিক করে ফেলব। The revealer (আলাপ) ০৬:০৬, ২৯ আগস্ট ২০১৯ (ইউটিসি)

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯[সম্পাদনা]

Bangla Wikipedia Workshop at CIU (25).jpg
সুপ্রিয় The revealer,

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি অক্টোবর থেকে অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে ডাকযোগে পুরস্কার প্রেরণ শুরু করবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। ১ অক্টোবর থেকে ফর্মে সরবরাহ করা ইমেইল ঠিকানায় যোগাযোগ শুরু হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। এই প্রতিযোগিতার আয়োজক ‘উইকিমিডিয়া বাংলাদেশ’ এবং সহযোগী ‘জাগো নিউজ’-এর পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। -নাহিদ সুলতান (আলাপ) সোমবার ১৭:৩১, ০২ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)