ব্যবহারকারী আলাপ:Hirok Raja

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

পাতার আকার বড় হলে নির্দিষ্ট সময়ের পর মীমাংসিত বা সমাধানকৃত আলাপ মুছে ফেলা হবে

প্রতিযোগিতা প্রসঙ্গে[সম্পাদনা]

সুধী, প্রতিযোগিতায় আপনার তৈরি ছোট নিবন্ধ ৪টি রেখে বাকীগুলো অপসারণ করা হয়েছে। কারণ নিয়ম অনুসারে নিবন্ধগুলো ধরে রাখার জন্য একসাথে অনেকগুলো নিবন্ধ শুরু করলে বাকীদের তৈরি করতে সমস্যা হয়। তাই প্রথমে চারটি শেষ করুন। তারপর বাকীগুলো অনুবাদ করবেন দয়া করে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:২৩, ৩ জুলাই ২০১৯ (ইউটিসি)

ব্যবহারকারী নাম পরিবর্তনের পাতায় আপনার দৃষ্টি আকর্ষণ করছি[সম্পাদনা]

শুভেচ্ছা নিন। একজন বৈশ্বয়ীক নাম পরিবর্তনকারী বা সাহায্যকারী আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদনে সাড়া দিয়েছেন, কিন্তু আবেদনটি সম্পন্ন করতে কিছু তথ্য প্রয়োজন। দয়া করে যত দ্রুত সম্ভব আপনার নাম পরিবর্তনের আবেদনের ভুক্তিতে তথ্য দিয়ে আমাদের সাহায্য করুন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:২৬, ১৪ জুলাই ২০১৯ (ইউটিসি)

ব্যবহারকারী নাম পরিবর্তনের পাতায় আপনার দৃষ্টি আকর্ষণ করছি[সম্পাদনা]

শুভেচ্ছা নিন। একজন বৈশ্বয়ীক নাম পরিবর্তনকারী বা সাহায্যকারী আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদনে সাড়া দিয়েছেন, কিন্তু আবেদনটি সম্পন্ন করতে কিছু তথ্য প্রয়োজন। দয়া করে যত দ্রুত সম্ভব আপনার নাম পরিবর্তনের আবেদনের ভুক্তিতে তথ্য দিয়ে আমাদের সাহায্য করুন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৯:০৯, ১৫ জুলাই ২০১৯ (ইউটিসি)

স্থানান্তর ভাবে পাতা অপসারণ লগ দেবো কিভাবে[সম্পাদনা]

আমি টুইংকল এর মাধ্যমে একটি পাতা অপসারণ লগ দিব কিভাবে স্থানান্তর ভাবে Skh sourav halder (আলাপ) ০৩:২৮, ২৩ আগস্ট ২০১৯ (ইউটিসি)

সেপ্টেম্বর 2019[সম্পাদনা]

Stop icon প্রিয় ব্যবহারকারী, কম্পিউটারে বাংলা প্রচলন দিবস নিবন্ধে আপনার সংযোজন বাতিল করা হয়েছে, কারণ এটি উইকিপিডিয়ার কপিরাইট সংক্রান্ত নীতিমালা অনুসরণ করেনি। অনুগ্রহপূর্বক খেয়াল রাখুন, কপিরাইটকৃত লেখা মুক্ত হিসেবে অনুমতি প্রাপ্ত না হলে তা উইকিপিডিয়ায় ব্যবহার করা যায় না। আইনগত কারণে আমরা তাই কোনো ওয়েবসাইট থেকে কপিরাইটকৃত লেখা বা ছবি গ্রহণ করতে পারি না, এবং এধরনের যে-কোনো প্রকার সংযোজন দ্রুততার সাথে অপসারণ করা হয়। তবে আপনি বহিস্থ কোনো ওয়েবসাইটের লেখাকে সূত্র হিসেবে উল্লেখ করতে পারেন। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে খুব সতর্কভাবে ও মনোযোগের সাথে বিবেচনা করে, এবং বারংবার কপিরাইট লঙ্ঘনকারীদের সম্পাদনায় বাধা প্রদান করা হয়। কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় আপনাকে স্বাগতম। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৮:৫৮, ৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)