ব্যবহারকারী আলাপ:Anm afzal hossain

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি যদি আপনার তৈরি প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ তৈরিতে নিবন্ধ উইজার্ড ব্যবহার করতে উৎসাহিত করছি।

হাজী মহফিল হোসেন মাস্টার পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি করা হয়েছে দ্রুত অপসারণ বিচারধারার জি১১ অনুযায়ী, কারণ পাতাটি দ্ব্যর্থহীন বিজ্ঞাপন মনে হয়েছে যেটি শুধু একটি প্রতিষ্ঠান, পণ্য, সংগঠন, সেবা বা ব্যক্তির প্রচার করছে এবং পাতাটি গ্রহণযোগ্য হতে প্রাথমিক পর্যায়ের পুনর্লিখন আবশ্যক। দ্রুত অপসারণের সাধারণ বিচারধারা পড়ুন, বিশেষ করে জি১১ অনুচ্ছেদ, সাথে স্প্যাম বিষয়ে নির্দেশিকা পড়ুন।

যদি আপনি মনে করেন যে পাতাটি বিজ্ঞাপনমূলক নয়, তবে অপসারণের আপত্তি জানাতে নিবন্ধটির আলাপ পাতায় যেয়ে ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। আপনি পাতাটি সম্পাদনা করে সমস্যাটির সমাধান করতে পারেন কিন্তু পাতাটি থেকে দ্রুত অপসারণ ট্যাগ মুছবেন না। বিজ্ঞাপনমূলক লেখা মুছার সাথে বিশ্বকোষীয় তথ্য যুক্ত করা যেতে পারে এবং স্বাধীন নির্ভরযোগ্য উৎস থেকে উদ্ধৃতি দেওয়া উচিত যাতে পাতাটি যাচাইযোগ্য হয়। এই ব্যাপারে কোনো প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। - ওয়াইস আলাপ ১৭:২৫, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

সুপ্রিয় Anm afzal hossain,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)

অবগতি[সম্পাদনা]

সুধী, উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। দেখা যাচ্ছে, সম্প্রতি আপনি বিভিন্ন বিষয়ে ছোট ছোট নিবন্ধ তৈরী করছেন। কিছু সময় পরে এই ছোট ছোট নিবন্ধ গুলো নিশ্চিত মুছে ফেলা হবে। তাতে আপনার পরিশ্রমই পণ্ড! তাহলে কি করবেন?

আপনার যা করতে হবে,

  1. ছোট ছোট নিবন্ধ তৈরী না করে, প্রাসঙ্গিক বিষয়ে মোটামুটি ধারণা লাভ করা যায় মত করে নিবন্ধগুলো বড় করে তৈরী করুন।
  2. উপযুক্ত তথ্যসূত্র যোগ করুন। মনে রাখবেন, তথ্যসূত্র বিহীন যেকোনো নিবন্ধ গ্রহণযোগ্য নয়।
  3. নিরপেক্ষতা বজায় রাখুন, সম্মানসূচক শব্দ পরিহার করুন।
  4. প্রথমে উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা পড়ে নিন। ধন্যবাদ। - ওয়াইস আলাপ ১৭:২২, ৯ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ[সম্পাদনা]

সুপ্রিয় অবদানকারী,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২১। এ প্রতিযোগিতার মাধ্যমে নির্দিষ্ট তালিকা হতে বাংলা উইকিপিডিয়ার বিদ্যমান নিবন্ধসমূহের মানোন্নয়ন করা হবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা গত ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত পূর্বের নিবন্ধ প্রতিযোগিতায় আপনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন, তাই এ বছরের প্রতিযোগিতায়ও আপনাকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজক দলের পক্ষে — অংকন (আলাপ) ~~