ব্যবহারকারী আলাপ:শেখ মোবাশ্বেরুল ইসলাম

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

Sheikh Mobasserul Islam পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত মুছে ফেলা হয়েছে। এটি দ্রুত মুছে ফেলার মানদণ্ডের নি৭ ধারার অধীনে করা হয়েছে, কারণ নিবন্ধটি একজন প্রকৃত ব্যক্তি সম্পর্কে যা বিশ্বাসযোগ্যভাবে কীভাবে বা কেন বিষয়টি গুরুত্বপূর্ণ বা তাৎপর্যপূর্ণ (অর্থাৎ সেই বিষয়ে একটি নিবন্ধ কেন একটি বিশ্বকোষে অন্তর্ভুক্ত করা উচিত) তা নির্দেশ করেনা। দ্রুত মুছে ফেলার মানদণ্ডের অধীনে, এই জাতীয় নিবন্ধগুলি যে কোনও সময় মুছে ফেলা হতে পারে। সাধারণত কী উল্লেখযোগ্য হিসেবে গৃহীত হয় সে সম্পর্কে এখানে ক্লিক করে আরও পড়ুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৭:২৭, ১৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

হ্যালো, এবং উইকিপিডিয়াতে স্বাগতম। আপনার তৈরি ব্যবহারকারী:শেখ মোবাশ্বেরুল ইসলাম/Sheikh Mobasserul Islam পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। এটি দ্রুত মুছে অপসারণের মানদণ্ডের ব্য৫ অনুচ্ছেদের অধীনে করা হয়েছে, কারণ পাতাটিতে লেখা, তথ্য, আলোচনা, এবং/অথবা কার্যকলাপগুলি উইকিপিডিয়ার লক্ষ্যের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত নয় বলে মনে হয়েছে। দয়া করে মনে রাখবেন যে উইকিপিডিয়া একটি বিনামূল্যের ওয়েব হোস্টিং পরিষেবা নয়। দ্রুত অপসারণের মানদণ্ডের অধীনে, এই জাতীয় পাতাগুলো যে কোনও সময় মুছে ফেলা হতে পারে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৭:৩২, ১৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]