ব্যবহারকারী আলাপ:দীপ্র

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

সম্প্রসারণ[সম্পাদনা]

আপনার তৈরি নিবন্ধগুলির জন্য ধন্যবাদ। নিন্মলিখিত নিবন্ধগুলি আরো সম্প্রসারণ করার অনুরোধ করছি: প্রেমমূলক স্তন্যপান, পার্শ্বিক সঙ্গম, হাতমৈথুন(নারী দ্বারা), 69 (যৌনাসন), মুখাসন, (যোনিমর্দন, অণ্ডকোষ চোষণ)। --আফতাব (আলাপ) ১৭:১৯, ৭ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

প্রিয় দীপ্র, আমি লক্ষ্য করলাম, প্রথমত, আপনি প্রচুর নিবন্ধ তৈরি করেছেন যার একটি বড় অংশে যথেষ্ট পরিমাণ লেখা নেই। অনুগ্রহ করে লক্ষ্য করবেন যে, বাংলা উইকিপিডিয়ায় আমরা ক্ষুদ্র নিবন্ধ তৈরিকে অনুৎসাহিত করি। অনুগ্রহ করে একটি নিবন্ধে যথেষ্ট পরিমাণ লেখা যোগ করে তারপর অন্য একটি নিবন্ধ শুরু করুন। দ্বিতীয়ত, আপনার নিবন্ধগুলোতে লেখার তুলনায় ছবি আধিক্য অনেক বেশি। অনুগ্রহ করে লেখার সাথে সামঞ্জস্য রেখে ছবি দিন। আপনার তৈরিকৃত ক্ষুদ্র নিবন্ধগুলোতে শীঘ্রই যথেষ্ট পরিমাণ লেখা যোগ করা না হলে সেগুলো অপসারণ করা হবে। — তানভির • ১১:৪৮, ২৭ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

নিবন্ধ তৈরীর সময় নিজের একান্ত মতামত জাহির করবেন না[সম্পাদনা]

দীপ্র বিশ্বকোষীয় নিবন্ধ তৈরীর সময় তথ্যের যাচাইযোগ্যতা এবং নিরপেক্ষতা বজায় রাখা অতীব জরুরী। তা না হলে, সেই নিবন্ধ বিশ্বকোষীয় নিবন্ধে থাকার উপযোগী হয় না। আপনি বক্ষ উন্মুক্ততা নামে একটি নিবন্ধ তৈরী করেছেন। সেখানে মিডিয়া এবং ফটোগ্রাফি অংশে আপনি লিখেছেন, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়াতে নগ্ন নারীর ছবি ছাপা হয়। এসব ছবি ছাপার উদ্দেশ্য হচ্ছে, পুরুষকে বিনোদন দেয়া। এসব ছবি তোলা ও ছাপানো সম্পূর্ণ বাণিজ্যিক উদ্দেশ্যে করা হয়, যে বাণিজ্যে নারী একটি পন্য ছাড়া কিছুই নয়। পুরুষ এসব নগ্ন নারীর ছবি দেখে এবং বাথ্ররুমে গিয়ে হস্তমৈথুন করে এবং চরম যৌন উত্তেজনায় বীর্যপাত করে ফেলে; কিছুতেই বীর্য আটকাতে পারে না পুরুষ। এসব নগ্ন নারীর চিত্র এতটাই যৌন উত্তেজক যে হস্তমৈথুন না করে পুরুষ টিকে থাকতে পারে না। প্রত্যেক পুরুষ, সবাই নগ্ন নারী দেখে হস্তমৈথুন করে। এসব নগ্নতাকে পুরুষের কাছে সহজলভ্য করার জন্য প্লেবয় ম্যাগাজিনের উদ্ভব। এধরনের লেখার তথ্যসুত্র কোথায়? গ্রহণযোগ্য তথ্যসুত্র ছাড়া এজাতীয় ভিত্তিহীন লিখা ভবিষ্যতে দয়া করে অন্তত বিশ্বকোষীয় নিবন্ধে লিখবেন না। উইকিপিডিয়ায় কিভাবে নিরপেক্ষভাবে লিখবেন, জানতে উইকিপিডিয়া:নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি এটি পড়তে পারেন। উইকিপিডিয়ায় আপনার পথচলা শুভ হোক, আর যে কোনো বিষয়ে আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। Fahim fanatic (আলাপ) ০৯:০৫, ২৩ জুন ২০১৮ (ইউটিসি)