ব্যবহারকারী আলাপ:অন্তরা বাড়ৈ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮[সম্পাদনা]

সুপ্রিয় অন্তরা বাড়ৈ,
উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি প্রতিযোগিতা শেষ হওয়ার পর অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে বাংলাদেশ জাতীয় জাদুঘরে অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করবে অথবা অনুষ্ঠানে কেউ উপস্থিত না থাকলে পরবর্তীতে তার পুরস্কার ডাকযোগে পাঠানো হবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। প্রতিযোগিতা শেষ হওয়ার পর ফর্মে সরবরাহ করা আপনার ইমেইল ঠিকানা অনুসারে আপনার সাথে যোগাযোগ করা হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। ধন্যবাদ।

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৮ আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
রবিবার ৭:৫১, ০৮ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

নিবন্ধ খালি করা[সম্পাদনা]

শুভেচ্ছা নিন, আপনি আপনার তৈরি লিঙ্গ অনুপাতইউনিসেক্স নিবন্ধ খালি করেছেন। আপনি কি নিবন্ধ দুটি রাখতে চান না? অপসারণ করে দিব? --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:৩২, ১৭ মে ২০১৯ (ইউটিসি)

আপু এক-দুই লাইনের নিবন্ধ তৈরি কইরেন না। আপনি যদি ভবিষ্যৎে তা সম্প্রসারণ করবেন বলে ঠিক করেন, তবে নিবন্ধের শুরুতে {{কাজ চলছে}} লিখেন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৭:০২, ১৯ মে ২০১৯ (ইউটিসি)
আপনি দু একটি নিবন্ধে দেখলাম ২০১৯ নিবন্ধ প্রতিযোগিতার ট্যাগ লাগিয়ে তৈরি করছেন। আপনি কি নিবন্ধগুলো প্রতিযোগিতায় জমা দেওয়ার জন্য তৈরি করছেন? যদি তাই করেন তাহলে কিন্তু নিবন্ধগুলো গ্রহণ করা হবে না কারণ প্রতিযোগিতা এখনো শুরু হয়নি। ১ জুলাই থেকে শুরু হবে। তার আগে তৈরি নিবন্ধগুলো গ্রহণ করা হবে না। আর যদি এমনিতে তৈরি করে থাকেন সেক্ষেত্রে বার্তাটি উপক্ষো করতে পারেন।~ যুদ্ধমন্ত্রী আলাপ ১২:৩০, ২৩ মে ২০১৯ (ইউটিসি)

নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ স্বাগতম[সম্পাদনা]

পলক ও অ ক.svg
সুপ্রিয় অন্তরা বাড়ৈ,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)