ব্যবহারকারী:Borhan/উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার বর্তমান আলাপ পাতা ব্যবহার করুন। আপনার আস্থার জন্য ধন্যবাদ।

অসাধারণ নবাগত পদক[সম্পাদনা]

অসাধারণ নবাগত পদক
ইউটিউবের কনটেন্ট নির্মাতা বোরহান ভাই উইকিপিডিয়ায় নতুন সম্পাদনা শুরু করেছেন। ইতিমধ্যে ৫ শতাধিক সম্পাদনা করেছেন। আমি খেয়াল করলাম ভাইয়ের সম্পাদনা খুবই ভালো হচ্ছে, যা উইকিপিডিয়াকে অসাধারণভাবে সমৃদ্ধ করছে। ভাই, ইসলামি নিবন্ধ নিয়ে কাজ করতে আগ্রহী। তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি বোরহান ভাই উইকিপিডিয়ার এই যাত্রাকে সম্পাদনা দিয়ে সৌন্দর্যমণ্ডিত করবে। ভালো থাকবেন, শুভ কামনা। Prodipto Deloar (আলাপঅবদানলগ) ১৪:২৫, ১৯ মে ২০২২ (ইউটিসি)

ইসলাম বিষয়ক এডিটাথন পদক[সম্পাদনা]

শীর্ষ অবদানকারী পদক
প্রিয় Borhan,
বাংলা উইকিপিডিয়ায় ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে ইসলাম বিষয়ক এডিটাথন ২০২২ এ অংশ নিয়ে তৃতীয় স্থান অর্জন করায় আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে এই এডিটাথনে আপনার ২৯টি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৯:৪৬, ২৯ মে ২০২২ (ইউটিসি)

অসাধারণ নবাগত পদক[সম্পাদনা]

অসাধারণ নবাগত পদক
উইকিতে পথ চলার দুই মাসের মাথায় প্রায় শত নিবন্ধের পথ পাড়ি দিয়েছেন। আপনার এই অসাধারণ পথ চলা অব্যাহত থাকুন, এই কামনায় আপনাকে এই পদক দেওয়া হলো। আরো বেশী বেশী কাজ করুন এবং বাংলা উইকিপিডিয়াকে উইকিপিডিয়ার অন্যতম বড় উইকিপিডিয়া হিসেবে গড়ে তুলুন। ধন্যবাদ।–ধর্মমন্ত্রী (আলাপ) ০৭:১৪, ৫ জুন ২০২২ (ইউটিসি)

টেমপ্লেট এডিটাথন পদক[সম্পাদনা]

অবদানকারী পদক
প্রিয় Borhan,
বাংলা উইকিপিডিয়ায় টুইংকল গ্যাজেটে ব্যবহৃত টেমপ্লেট অনুবাদ ও মানোন্নয়নে আয়োজিত টেমপ্লেট অনুবাদ এডিটাথন ২০২২ -এ অংশ নেয়ায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। এই তালিকায় বাকি থাকা টেমপ্লেটগুলোও তৈরি করার অনুরোধ করছি। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।

—ধন্যবাদান্তে, Yahya ১৭:২৭, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক![সম্পাদনা]

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন পদক!
সুপ্রিয় Borhan!

বিশ্ব খাদ্য দিবস এডিটাথন ২০২৩ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।
এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।
~মহীন (আলাপ) ০৫:৫৭, ২৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক[সম্পাদনা]

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:১৩, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)