উইকিপিডিয়া:সাহায্যকেন্দ্র/সংগ্রহশালা ৩

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩ সংগ্রহশালা ৪ সংগ্রহশালা ৫ সংগ্রহশালা ৬

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতার বিষয়

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় পুরস্কারের জন্য বিবেচিত হতে হলে আমাকে কি "https://bn.wikipedia.org/wiki/ব্যবহারকারী:NahidSultan/নিবন্ধ তালিকা" এই তালিকায় উল্লিখিত কোনো ইংরেজি প্রবন্ধকেই অনুবাদ করতে হবে, নাকি যেকোনো ইংরেজি প্রবন্ধকেই অনুবাদ করা যাবে? ধন্যবাদ।

হ্যাঁ, শুধুমাত্র তালিকার নিবন্ধগুলোই প্রতিযোগিতার বলে গণ্য হবে। ধন্যবাদ।--যুদ্ধমন্ত্রী আলাপ ১২:০৮, ৪ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

ইংরাজী ভাষাতে লেখা পাতাটিতে ব্যবহৃত ছবি গুলি আমার অনুবাদিত প্রবন্ধে ব্যবহার করা যাবে কী? সেক্ষেত্রে কীভাবে ছবি গুলি নিজের পাতায় যোগ করা সম্ভব? ধন্যবাদ। মধুশ্রী মিত্র (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

@মধুশ্রী মিত্র: হ্যাঁ, ইংরেজির ছবিগুলোই আপনি বাংলাতেও ব্যবহার করতে পারবেন। ধরুন আপনি বাংলাদেশের পতাকার এই ছবিটি ব্যবহার করবেন সেক্ষেত্রে, নিবন্ধে ছবিটি এভাবে যুক্ত করবেন, [[File:Flag of Bangladesh.svg|thumb|এখানে ক্যাপশন।]] ধন্যবাদ।--যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:২০, ৭ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)
ধন্যবাদ। মধুশ্রী মিত্র (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

আমার উইকিতে personal পাতা তৈরী করব কিভাবে

আমার উইকিতে personal পাতা কিভাবে তৈরী করব Md.Husain (আলাপঅবদান) এই স্বাক্ষরহীন মন্তব্যটি যোগ করেছেন।

আপনার নামে বিভিন্ন তথ্য আপনি এখানে লিখতে পারেন। ধন্যবাদ।--যুদ্ধমন্ত্রী আলাপ ১৪:৩২, ২৮ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

কিভাবে উইকিপিডিয়া তে মানুষ আমাকে খুঁজে পাবে?

আমি চাই আমার নাম search দিলে আমার ছবি, নাম, ঠিকানা, আমার কর্ম, সমাজে আমার অবদান ইত্যাদি সবকিছু দেখানো হোক। যেভাবে গুগুলে saima wazed putul লিখলে উইকিপিডিয়া তে তার ছবি, নাম, ঠিকানা দেখানো হয়। এইটা কিভাবে করতে হবে।

Tanvir.smta (আলাপ) ১৪:২৪, ১১ সেপ্টেম্বর ২০১৭ (ইউটিসি)

এক্ষেত্রে আপনি আপনার ব্যবহারকারী পাতায় গুছিয়ে তথ্য দিয়ে সাজাতে পারেন... --আবু সাঈদ (আলাপ) ১৮:৪০, ১৬ সেপ্টেম্বর ২০১৭ (ইউটিসি)