আলাপ:জি ২৪ ঘণ্টা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

নিরপেক্ষতা[সম্পাদনা]

বিভিন্ন বিষয়ে এই চ্যানেলটিকে যেভাবে পশ্চিমবঙ্গের শাসকজোটের প্রধান শরিক দল সিপিআইএম-এর পক্ষাবলম্বন করে সংবাদ পরিবেশন করতে দেখা যায় তাতে চ্যানেলটির নিরপেক্ষতার বিষয়টি যথেষ্ট সন্দেহজনক। আমার অনুমানানুসারে (যদিও সঠিকভাবে অবগত নই) চ্যানেলটি পূর্বোক্ত দলেরই নিয়ন্ত্রণাধীন। আমার মনে হয় এই বিষয়ে আলোকপাত করলে ভাল হয়।--ভার্গব চৌধুরি ১০:৩২, ১ মে ২০০৯ (UTC)

সূত্র সমেত আপনি এগুলো যোগ করতে পারেন।--বেলায়েত (আলাপ | অবদান) ১১:৪৯, ১ মে ২০০৯ (UTC)
আমি আর একটু যুক্ত করছি,ব্যাপারটা আমারও চোখে পরে। আমি নিজে কোন পার্টি বা দলের সমর্থক নই, আমি কালো কে কালো বলতে ভয় পাইনা তাই নিরপেক্ষ সংবাদ পরিবেশন আমি পছন্দ করি কিন্ত সেই ভাবে কেউই নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে না। তবে এই চ্যানেলটি একটু যেন বেশিমাত্রায় পক্ষাবলম্বন করে। কোনো চ্যানেল পক্ষপাত দুষ্ট হতে পারে, বা নিরপেক্ষ না হতে পারে, কিন্তু এই চ্যানেলটি যদি প্রধান শরিক দল সিপিআইএম-এর পক্ষাবলম্বন করে সংবাদ পরিবেশন করে থাকে তা তৃতীয় কোন তথ্য সূত্র থেকে প্রমান করতে হবে,এর বিরুদ্ধ কোন চ্যানেল বা পত্রিকার উৎস দিয়ে করা যাবে না। কারন উইকিপিডিয়াতে নিরপেক্ষ ভাবে লিখতে হবে, বা কোন সংখ্যা লঘিষ্ট মতের প্রকাশ পাওয়াও জরুরি।ধন্যবাদ সহ--জয়ন্ত (আলাপ | অবদান) ০৬:৩২, ২ মে ২০০৯ (UTC)

নাম[সম্পাদনা]

নামটা বিভ্রান্তিকর। এটাকে ২৪ ঘণ্টা (টেলিভিশন চ্যানেল) নামে স্থানান্তর করা দরকার। --রাগিব (আলাপ | অবদান) ১৫:১৫, ১ মে ২০০৯ (UTC)