ব্যবহারকারী:Juhi Tagore

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
Juhi Tagore
— উইকিপিডিয়ান —
নামজুহি তাগোরে
বর্তমান অবস্থানশিলিগুড়ি
আগ্রহ
  • চেফ
  • ফুড লোভের
  • ট্রাভেল

আমার সম্পর্কে[সম্পাদনা]

আমি জুহি ঠাকুর । আমার বয়স ২৯ বছর এবং পেশায় একজন শেফ(রাঁধুনি) । আমার জন্মস্থান শিলিগুঁড়ি । শিলিগুঁড়ি ভারতের একটি গুরুত্বপূর্ন শহর । শহরটি ঐতিহ্যগতভাবেও বিখ্যাত । শিলিগুঁড়ি শহরে জন্ম সূত্রে আমি একজন বাঙ্গালী । বাঙ্গালী ঐতিহ্য ও সংস্কারের প্রতি আমার যথেষ্ট অনুরাগ রয়েছে । একজন বাঙালী হিসেবে আমি গর্বিত । বর্তমানে আমি ভারতের মহারাষ্ট্রের ডোম্বিভালি শহরে অবস্থান করছি । মহারাষ্ট্র ভারতের অন্যতম একটি রাজ্য শহর । এখানে ভারতের অনেক গুরুত্বপূর্ন স্থাপনা রয়েছে । মহারাষ্ট্র প্রদেশটি অত্যন্ত সুন্দর এবং এখানকার প্রাকৃতিক দৃশ্যাবলিও অত্যন্ত মনোমুগ্ধকর ।

আমি সফলভাবে হোটেল ম্যানেজমেন্টে আমার ডিপ্লোমা সম্পন্ন করার পর একটি স্বনামধন্য রেস্টুরেন্টে একজন শেফ হিসাবে কাজ করা শুরু করি । আমি আমার কাজকে খুব ভালবাসি এবং আমি আমার কাজের প্রতি খুব যত্নশীল । আমার অবসর সময়ে আমি ইন্টারনেট ব্যবহার করতে ভালবাসি এবং ইন্টারনেটের মাধ্যমে আমার বন্ধুবান্ধব ও পরিচিতজনদের সাথে যোগাযোগ রক্ষা করে থাকি । এছাড়াও ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশের মানুষের সাথে যোগাযোগ এবং সম্পর্ক সৃষ্টির মাধ্যমে তাদের চিন্তা-চেতনা এবং আচার-ব্যবহার সম্পর্কে সম্যক জ্ঞান লাভ করা যায় ।

আমার অন্যান্য শখের মধ্যে ভ্রমণ করা অন্যতম । আমি মনে করি বিভিন্ন স্থান ভ্রমণের মাধ্যমে আমাদের চিন্তা-চেতনার প্রসার ঘটে । এ কারনে আমি সময় ও সুযোগ পেলে বিভিন্ন স্থান ভ্রমণ করে থাকি । অবসর সময়ে আমি মুভি দেখতেও ভালবাসি । শরীর ও স্বাস্থ্যের যত্ন নেওয়াও আমার অন্যতম একটি হবি । এছাড়া ইয়োগার প্রতিও আমার দুর্বলতা রয়েছে । আমার লেখাগুলো যদি আপনাদের ভাল লেগে থাকে তবে অবশ্যই আমার সাথে শেয়ার করুন । এছাড়াও আপনাদের সুচিন্তিত মতামত এবং সু-পরামর্শও কামনা করি ।

উইকি পাতা তৈরি[সম্পাদনা]

2
নামহীন প্যারামিটার 2= আর সমর্থিত নয়। {{কলামের তালিকা}} নথি দেখুন।