কার্ট ওয়াল্ডহেইম: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
NahidSultanBot (আলোচনা | অবদান)
→‎top: বট নিবন্ধ পরিষ্কার করেছে। কোন সমস্যায় এর পরিচালককে জানান।
NahidSultanBot (আলোচনা | অবদান)
বট নিবন্ধ পরিষ্কার করেছে। কোন সমস্যায় এর পরিচালককে জানান।
৬ নং লাইন: ৬ নং লাইন:
}}
}}


'''কার্ট ওয়াল্ডহেইম''' (জন্ম [[ডিসেম্বর ২১]], [[১৯১৮]]) একজন [[অস্ট্রিয়া|অস্ট্রিয়ান]] কূটনীতিবীদ এবং রক্ষনশীল রাজনীতিবীদ। তিনি [[১৯৭২]] থেকে [[১৯৮১]] সাল পর্যন্ত জাতিসংঘের মহাসচিব, এবং [[১৯৮৬]] থেকে [[১৯৯২]] সাল পর্যন্ত অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ছিলেন। তিনি বর্তমানে সবচেয়ে প্রবীন সাবেক জাতিসংঘ মহাসিব ও সবচেয়ে প্রবীন সাবেক অস্ট্রিয়ান প্রেসিডেন্ট।
'''কার্ট ওয়াল্ডহেইম''' (জন্ম [[ডিসেম্বর ২১]], [[১৯১৮]]) একজন [[অস্ট্রিয়া|অস্ট্রিয়ান]] কূটনীতিবীদ এবং রক্ষনশীল রাজনীতিবীদ। তিনি ১৯৭২ থেকে [[১৯৮১]] সাল পর্যন্ত জাতিসংঘের মহাসচিব, এবং [[১৯৮৬]] থেকে [[১৯৯২]] সাল পর্যন্ত অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ছিলেন। তিনি বর্তমানে সবচেয়ে প্রবীন সাবেক জাতিসংঘ মহাসিব ও সবচেয়ে প্রবীন সাবেক অস্ট্রিয়ান প্রেসিডেন্ট।


{{অসম্পূর্ণ}}
{{অসম্পূর্ণ}}

১৯:৩২, ৩১ জানুয়ারি ২০২০ তারিখে সংশোধিত সংস্করণ

কার্ট ওয়াল্ডহেইম

কার্ট ওয়াল্ডহেইম (জন্ম ডিসেম্বর ২১, ১৯১৮) একজন অস্ট্রিয়ান কূটনীতিবীদ এবং রক্ষনশীল রাজনীতিবীদ। তিনি ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত জাতিসংঘের মহাসচিব, এবং ১৯৮৬ থেকে ১৯৯২ সাল পর্যন্ত অস্ট্রিয়ার প্রেসিডেন্ট ছিলেন। তিনি বর্তমানে সবচেয়ে প্রবীন সাবেক জাতিসংঘ মহাসিব ও সবচেয়ে প্রবীন সাবেক অস্ট্রিয়ান প্রেসিডেন্ট।