হিটাচি ম্যাজিক ওয়ান্ড

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
হিটাচি ম্যাজিক ওয়ান্ড
Hitachi-magic-wand.jpg
হিটাচি ম্যাজিক ওয়ান্ড (এইচভি-২৫০আর)
অন্য নাম
  • ম্যাজিক ওয়ান্ড
  • ম্যাজিক ওয়ান্ড অরিজিনাল
  • অরিজিনাল ম্যাজিক ওয়ান্ড
  • দ্য হিটাচি
ধরনবৈদ্যুতিক, ওয়াল-চালিত ভাইব্রেটিং ম্যাসাজার
কোম্পানিহিটাচি
দেশজাপান
উপলব্ধতা২৫ এপ্রিল ১৯৬৮–present
স্লোগানশক্তিশালী, অনুপ্রবেশকারী কম্পক দণ্ড

 

হিটাচি ম্যাজিক ওয়ান্ড (ম্যাজিক ওয়ান্ড অরিজিনাল এবং অরিজিনাল ম্যাজিক ওয়ান্ড নামকরণ করা হয়েছে) একটি ব্যাটারি চালিত ওয়ান্ড ভাইব্রেটর। এটি মূলত উত্তেজনা উপশম এবং কালশিটে পেশী শিথিল করার জন্য তৈরি করা হয়েছিল, তবে এটি যৌন খেলনা হিসাবে ব্যবহারের জন্য সর্বাধিক পরিচিত। জাপানি কোম্পানি হিটাচি ১৯৬৮ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবসার জন্য ডিভাইসটিকে তালিকাভুক্ত করে। যৌন শিক্ষাবিদ বেটি ডডসন ১৯৬০-এর দশকের শেষের দিকে যৌন-ইতিবাচক আন্দোলনের সময় মহিলাদের জন্য একটি ভাইব্রেটর এবং হস্তমৈথুন সহায়তা হিসাবে এর ব্যবহার জনপ্রিয় করেছিলেন। এটি একটি ক্লিটোরাল ভাইব্রেটর হিসাবে কার্যকরীভাবে কাজ করে, যাতে মহিলাদের রাগমোচন হয়। এটি ১২ ইঞ্চি (৩০ সেমি) লম্বা এবং ওজন ১.২ পাউন্ড (৫৪০ গ্রাম) এবং উদ্দীপনা প্রদান করে এর রাবারের ২.৫-ইঞ্চি (৬৪ মিমি) মাথা।

হিটাচি দাবি করে যে এর একমাত্র উদ্দেশ্য ছিল স্বাস্থ্যসেবার জন্য এটি ব্যবহার করা। হিটাচির ন্যাশনাল সেলস ম্যানেজার বলেন, "আমরা ম্যাসাজারদের কাছে ব্যক্তিগত যত্নের আইটেম হিসাবে যোগাযোগ করি... আমরা যাদের ভাড়া করি তারা জানে যে এটি কীসের জন্য আমাদের বলার প্রয়োজন নেই"। [১] ২০০০ সালে হিটাচির যুক্তরাষ্ট্রের পরিবেশকের সাথে দ্বন্দ্ব ছিল এবং সংক্ষেপে ডিভাইস বিক্রি বন্ধ করে দেয়, যতক্ষণ না এর পরিবেশক ভাইব্রেটেক্সের সাথে একটি নতুন চুক্তিতে পৌঁছায়। ২০০২ সালের সেক্স অ্যান্ড দ্য সিটির একটি পর্বে প্রদর্শিত হওয়ার সব ম্যাজিক ওয়ান্ড বিক্রি হয়ে যায়। হিটাচি ২০১৩ সালে ডিভাইসটির উৎপাদন বন্ধ করে দেয় কারণ একটি যৌন খেলনার সাথে কোম্পানির নাম সংযুক্ত করার বিষয়ে উদ্বেগ রয়েছে। ভাইব্রেটেক্স কোম্পানিকে হিটাচির নাম বাদ দিয়ে "অরিজিনাল ম্যাজিক ওয়ান্ড" নামে এটির উৎপাদন চালিয়ে যেতে রাজি করায়। ২০১৪ সালে, কোম্পানিটি "ম্যাজিক ওয়ান্ড অরিজিনাল" নামটি ব্যবহার করে।

আরো দেখুন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Winks, Cathy; Anne Semans (১৯৯৭)। The New Good Vibrations Guide to Sex: Tips and Techniques from America's Favorite Sex Toy Store। Cleis Press। পৃষ্ঠা 102, 154। আইএসবিএন 978-1573440691 

বহিঃসংযোগ[সম্পাদনা]