ব্যবহারকারী আলাপ:Shihab-ullah khan

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

শিহাব উল্লাহ খান বাংলাদেশের তরুণ রাজনীতিবিদ, তিনি রাজনীতিতে এসে অল্প সময়ের মধ্যে নিজের নাম জাতীয় রাজনীতিবিদদের মধ্য নিয়ে আসেন। ২০১৬, ১৭ এবং ১৮ সালে টানা তিনবার সেরা সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষিত হন এবং পুরস্কার অর্জন করেন।

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

সম্পাদনা বাতিল[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগতম, আমি মোহাম্মাদ ইসমাইল। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু আমি বাংলাদেশ কংগ্রেস-এ আপনার এক বা একাধিক সাম্প্রতিক অবদান বাতিল করেছি। কারণ এই সম্পাদনাগুলো গঠনমূলক ছিল না বরং ধ্বংসপ্রবণতা হিসেবে বিবেচিত হয়েছে। অনুগ্রহপূর্বক যে-কোনো প্রকারের পরীক্ষামূলক সম্পাদনার জন্য খেলাঘর ব্যবহার করুন। সেই সাথে বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার জন্য আমাদের স্বাগত পাতাটিও পড়ে নিন। আপনি যদি মনে করেন যে সম্পাদনা বাতিলের কাজটি সঠিক হয়নি, অথবা এই বিষয়ে যদি কোনো প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ! ~ইসমাইল (আলাপ) ০১:১৫, ৭ ফেব্রুয়ারি ২০১৯ (ইউটিসি)

শিহাব উল্লাহ খানের রাজনৈতিক দল[সম্পাদনা]

শিহাব উল্লাহ খান ২০১৪ সালের নভেম্বর মাসে বাংলাদেশ কংগ্রেসে যোগ দেন। অতঃপর জয়দেবপুর থানা কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে পদমর্যাদা পান, কিছুদিন পর কমিটি অচল হয়ে গেলে তার রাজনৈতিক ক্যারিয়ার প্রায় ধ্বংসের মুখে অতঃপর আবার সদর কমিটি গঠন করা হয়, সেখানে তিনি নির্বাহী সদস্য হিসেবে স্থান পায়। বর্তমানে তিনি 'বাংলাদেশ কংগ্রেস' পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক। তিনি তার দেশের প্রতি প্রেম বোধ, দলের প্রতি প্রেম বোধ এবং নিজ কর্ম যোগ্যতায় আজকের এই অবস্থানে এসেছে। Shihab-ullah khan (আলাপ) ১৯:৪০, ১৪ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

শিহাব উল্লাহ খান এর পরিচিতি[সম্পাদনা]

গাজীপুরের, কাশিমপুর ইউনিয়ন, সারদাগঞ্জ গ্রামে এক কৃষকের ঘরে ১৯৯৭ সালে 'শিহাব উল্লাহ খান' এর জন্ম, তার পিতা মৃত মোহাম্মদ আলী এবং মাতা মোসাম্মৎ মালেকা বেগম। বর্তমানে তিনি অনার্সে পড়ালেখার পাশাপাশি জাতীয় রাজনীতির সাথে জড়িত, বাঙালি জাতির ভাগ্য পরিবর্তনের ওয়াদা নিয়ে তিনি রাজনীতি করেন, তার কাছে রাজনীতি পেশা নয় ওয়াদা। Shihab-ullah khan (আলাপ) ১৬:৫৫, ১৫ অক্টোবর ২০১৯ (ইউটিসি)