ব্যবহারকারী আলাপ:Muhibbullah ahsan

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৫:৪১, ২৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)উত্তর দিন

ইউপিকিডিয়াই আহমদ শফী হুজুরের সমালোচনা নিয়ে তীব্র নিন্দা[সম্পাদনা]

'আল্লামা আহমদ শফী' এর জীবনে লেখা হয়েছে আপনাদের উইকিপিডিয়ায়। দেখে মুগ্ধ হলাম। সে জন্য মনে মনে ভেবেছি একটা ধন্যবাদ দিবো আপনাদেরকে।

কিন্তু একটা বিষয় খুবই কষ্ট দিলো। ব্যথিত হলাম মারাত্মক ভাবে। তা হলো, একজন মানুষের সমালোচোক থাকতেই পারে। বিশ্ব নবী সা. এর হিটার ছিলো। সো এটা স্বাভাবিক। কিন্তু সেটাকে আমলে নিয়ে উইকিপিডিয়ার মতো একটা প্লাটফর্মে লিখা কতটুকু যুক্তিযুক্ত?

আহমদ শফী সাহেবের বিরুদ্ধে নারীবাদীরা অনেক আগ থেকেই খেপা। সেটাকে উইকিপিডিয়ায় লেখার মানে কী?

যদি কোনো যুক্তি দাঁড় করান। তাহলে বলবো, বাংলাদেশের নাস্তিক ব্লগার অভিজিৎ একজন কুখ্যাত নাস্তিক। ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার জন্য তাকে বাংলাদেশের ৭০ পার্সেন্ট মানুষ সমালোচনা করেছে। তার বিরুদ্ধে অভিযোগ তুলেছে। তাহলে কেনো তার জীবনীতে সেটা বলা হলো না?

আশা করি, উইকিপিডিয়া উত্তর দিবে। আর যদি গোঁড়ামী মনোভাব নিয়ে উত্তর না করেন। তাহলে আমরা আমাদের সাধ্যে যতটুকু আছে করবো। 58.145.188.234 (আলাপ) ০৫:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)উত্তর দিন

হাই আইপি ভাই! উইকিপিডিয়া একটি মুক্ত বিশ্বকোষ। আবেগের উর্ধ্বে উঠে এখানে নিরপেক্ষতা কঠোরভাবে বজায় রাখা হয়। সেমতে কোনো ব্যক্তির ভালো কাজ ও তার সমালোচনা উভয়ই থাকবে এটাই স্বাভাবিক। এমনকি উইকিপিডিয়ার নিজের সমালোচনা নিয়েও এখানে নিবন্ধ আছে। আশা করি বুঝতে পেরেছেন। —ইয়াহিয়াবলুন...০৬:০২, ২৪ সেপ্টেম্বর ২০২০ (ইউটিসি)উত্তর দিন