ব্যবহারকারী আলাপ:Aloghar

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম, আমি Bellayet। যদিও উইকিপিডিয়া যে কেউই সম্পাদনা করতে পারেন, কিন্তু আমি আপনার এক বা একাধিক সাম্প্রতিক অবদান  to বাঙলা কলেজ বাতিল করেছি। কারণ এই সম্পাদনাগুলো গঠনমূলক ছিলো না। আপনি যদি মনে করেন যে সম্পাদনা বাতিলের কাজটি সঠিক হয়নি, অথবা এই বিষয়ে যদি কোনো প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ! অনুগ্রহ করে বাংলায় তথ্য যোগ করুন। বেলায়েত (আলাপ | অবদান) ১৭:০২, ৩১ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]

তথ্যসূত্র[সম্পাদনা]

বাঙলা কলেজ বধ্যভূমি, মিরপুর মুক্ত দিবস এবং বাঙলা কলেজ নিবন্ধে আপনি যে সকল রেফারেন্স বা তথ্যসূত্র যোগ করেছেন অনুগ্রহ করে তার বিস্তারিত যোগ করুন, যেমন বইয়ের প্রকাশক, স্থান, তারিখ, সংস্করণ, কোন পৃষ্ঠায় তথ্যটি রয়েছে ইত্যাদি। এগুলো ছাড়া আপনার তথ্যসূত্রের কোন মূল্য উইকিপিডিয়ায় নেই। বাংলা উইকিপিডিয়ায় অনুগ্রহ করে ইংরেজি কোন লেখা যোগ করবেন না। বাংলা উইকিপিডিয়াতে শুধুমাত্র বাংলা ভাষায় লিখিত তথ্য থাকবে। যদি অন্য কোন ভাষার তথ্য যুক্ত করা হয় তাহলে তা লেখকের অনুমতি বেতিরেকেই মুছে ফেলা হবে। বাংলা উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য অনেক অনেক ধন্যবাদ।--বেলায়েত (আলাপ | অবদান) ১৩:৪৬, ৬ ফেব্রুয়ারি ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]

মিরপুর মুক্ত দিবস নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

A discussion is taking place as to whether the article মিরপুর মুক্ত দিবস is suitable for inclusion in Wikipedia according to উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী or whether it should be deleted.

The article will be discussed at উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/মিরপুর মুক্ত দিবস until a consensus is reached, and anyone is welcome to contribute to the discussion. The nomination will explain the policies and guidelines which are of concern. The discussion focuses on high-quality evidence and our policies and guidelines.

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি অপসারন করবেন না।

বেলায়েত (আলাপ | অবদান) ০৯:২৯, ১৬ জুলাই ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]