ব্যবহারকারী আলাপ:2A03:2880:13FF:75:0:0:FACE:B00C

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম![সম্পাদনা]

প্রিয়, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগত জানাচ্ছি। উইকিপিডিয়াতে আপনার অবদানের জন্য ধন্যবাদ। আশা করছি এ জায়গাটি আপনার ভালো লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে আপনি সহায়তা করবেন। এখানে কিছু পৃষ্ঠা আছে যা আপনাকে উইকিপিডিয়া ব্যবহার এবং সমৃদ্ধ করার কাজে সহায়তা করবে:

উইকিপিডিয়ায় একটি নিবন্ধ পড়তে বা সম্পাদনা করতে আপনাকে লগ ইন করতে হবে না, কিন্তু আমরা আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পরামর্শ দিচ্ছি। এই অ্যাকাউন্ট বিনামূল্যে এবং ব্যক্তিগত তথ্য প্রদান করতে হয় না উপরন্তু আপনি আপনার আইপি ঠিকানাকে গোপন রাখাসহ অন্যান্য বেশ কিছু সুবিধা পাবেন। আপনি ব্যবহারকারী নাম ব্যতীত সম্পাদনা করলে তা পৃষ্ঠার সম্পাদনার ইতিহাসে আপনার আইপি ঠিকানা (2A03:2880:13FF:75:0:0:FACE:B00C) সর্বজনীনভাবে সংরক্ষিত হবে। আপনার আইপিতে পাঠানো বার্তা আপনার আলাপ পাতায় আপনি দেখতে পারেন।

আমি আশা করব আপনি একজন উইকিপিডিয়ান হয়ে এখানে সম্পাদনা করতে আনন্দ উপভোগ করবেন। দয়া করে আলাপের পাতায় বার্তা লেখার পর চিহ্নে ক্লিক করুন অথবা চারটি টিল্ডা (~~~~) চিহ্ন দিয়ে আপনার স্বাক্ষর করুন; এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ যোগ করবে। যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তাহলে আমার আলাপের পাতায়, প্রশ্ন করুন, অথবা আপনার এই আলাপের পাতায় {{সাহায্য করুন}} লিখুন এবং নিচে আপনার প্রশ্ন লিখুন বা উইকিপিডিয়া:প্রশ্ন দেখুন। একজন সাহায্যকারী কিছুক্ষণের মধ্যে আপনার প্রশ্নের উত্তর দেবেন। আপনাকে আবারও স্বাগতম।♦MS_Sakib♦ (আলাপ করবেন?) ১৬:০৩, ১৯ মে ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]