ব্যবহারকারী আলাপ:202.134.8.0/21

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ডিসেম্বর ২০২৩[সম্পাদনা]

অপব্যবহার রোধে এই পরিসীমা থেকে সম্পাদনা করতে বাধা দেওয়া হয়েছে। একটি পরিসীমায় অনেক ব্যবহারকারী থাকতে পারেন এবং এই বাধা নির্দোষ ব্যবহারকারীদেরকেও প্রভাবিত করতে পারে; আপনি যদি বিশ্বাস করেন যে আপনি সেই ব্যক্তি নন যার জন্য এই বাধা প্রদান করা হয়েছে, তবে অনুগ্রহ করে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:


যদি আপনার একটি অ্যাকাউন্ট থাকে: অনুগ্ৰহ করে সম্পাদনা করার জন্য লগইন করুন। কিছু ক্ষেত্রে ধ্বংসাত্মক সম্পাদনা রোধে লগইন অবস্থায় সম্পাদনা করতেও বাধা দেওয়া হতে পারে। যদি আপনি এখনও সম্পাদনা করতে না পারেন তবে অনুগ্ৰহ করে আপনার আলাপ পাতায় {{বাধা অপসারণ}} সহকারে ঘটনা ব্যাখা করে বাধা অপসারণের অনুরোধ করুন। আপনি চাইলে বাধাদানকারী প্রশাসককে পিং বা ই-মেইলও করতে পারেন।

যদি আপনার একটি অ্যাকাউন্ট না থাকে: নিবন্ধিত ব্যবহারকারীগণ সম্পাদনা করতে পারেন। যদি আপনি এটি অথবা ভিন্ন কোনো নেটওয়ার্ক থেকে অ্যাকাউন্ট না তৈরি করতে পারেন, তবে আপনার জন্য অ্যাকাউন্ট তৈরি করে দিতে স্বেচ্ছাসেবকদের অনুরোধ করতে পারেন। অনুগ্ৰহ করে আপনার পছন্দসই ব্যবহারকারী নাম উল্লেখ করে উইকিপিডিয়া:অ্যাকাউন্টের জন্য অনুরোধ-এ থাকা নির্দেশনা অনুসরণ করুন। এই প্রক্রিয়া সম্পন্ন হতে কিছুটা সময় লাগতে পারে।

প্রশাসক: দয়া করে এই বাধা পরিবর্তন বা অপসারণের পূর্বে বাধাদানকারী প্রশাসকের সাথে পরামর্শ করুন এবং এই পরিসীমা ব্যবহার করে এমন কোনও সম্পাদককে আইপি বাধামুক্ত অধিকার দেওয়ার পূর্বে একজন ব্যবহারকারী পরীক্ষকের সাথে পরামর্শ করার বিষয়টি বিবেচনা করুন। মনে রাখবেন, বড় বা কঠোর (লগ-ইন অবস্থায়ও বাধাদান) পরিসীমা বাধা সাধারণত গুরুতর অপব্যবহারের প্রতিক্রিয়া হিসাবে প্রদান করা হয় এবং বাধাদানকারী প্রশাসকের কাছে এই বাধা সম্পর্কে অতিরিক্ত তথ্য থাকতে পারে যা কোনও বাধা অপসারণের অনুরোধ পর্যালোচনা করার জন্য অপরিহার্য। -- —শাকিল (আলাপ · অবদান) ১৫:৪০, ৮ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]

টীকা: দীর্ঘমেয়াদী অপব্যবহার: বাধা উপেক্ষা

শাকিল (আলাপ · অবদান) ১৫:৪০, ৮ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]