বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:103.204.211.18

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: RiazACU কর্তৃক ৪ বছর পূর্বে "April 2020" অনুচ্ছেদে

সাংস্কৃতি

  • কবীর-উল-করিম,কন্ঠ শিল্পীঃ টেলিভিশন ও বাংলাদেশ বেতার। ৭ বার জাতীয়মান, গোল্ড ম্যাডেল সহ ৫৬ টি সনদ প্রাপ্ত। দক্ষিণ বাংলায় তিনিই অধিকপ্রাপ্ত জাতীয়মান অর্জনকারী।
  • ছবীর ইবনে করিম,বি,এ(অনার্স) এম,এ। জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় জাতীয়মান অর্জন।
  • আবির ইবনে করিম, বি,এস,এস(অনার্স) এম,এস,এস। বাঁশীবাদক,বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশন। ৪৮টি সনদ প্রাপ্ত।

April 2020[সম্পাদনা]

হ্যালো, আমি Riaz। উইকিপিডিয়া আপনার-আমার মত যে কেউ লিখতে পারে, ভিন্ন ভিন্ন লোক দ্বারা লিখিত হয় বলে তাদের মতামতও ভিন্ন ভিন্ন হতে পারে। কিন্তু আমরা যথাসাধ্য চেষ্ঠা করি যে কোন নিবন্ধে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি বজায় রাখার। আপনার পটুয়াখালী জেলা পাতায় সাম্প্রতিক সম্পাদনা আমার কাছে নিরপেক্ষ মনে হয়নি বলে, আমি তা বাতিল করেছি। আপনি যদি মনে করেন আমি ভুল করেছি, অথবা আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে আপনি আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। ধন্যবাদ। রিয়াজ (আলাপ) ০৯:৫৬, ২৯ এপ্রিল ২০২০ (ইউটিসি)উত্তর দিন

যদি এটি একটি শেয়ারকৃত আইপি ঠিকানা হয়, এবং সম্পাদনাসমূহ আপনি না করে থাকেন, তাহলে নিজের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে বিবেচনা করুন যাতে আপনি অপ্রত্যাশিত নোটিশ এড়াতে পারেন।

হ্যালো, আমি Riaz। উইকিপিডিয়া আপনার-আমার মত যে কেউ লিখতে পারে, ভিন্ন ভিন্ন লোক দ্বারা লিখিত হয় বলে তাদের মতামতও ভিন্ন ভিন্ন হতে পারে। কিন্তু আমরা যথাসাধ্য চেষ্ঠা করি যে কোন নিবন্ধে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি বজায় রাখার। আপনার বাউফল উপজেলা পাতায় সাম্প্রতিক সম্পাদনা আমার কাছে নিরপেক্ষ মনে হয়নি বলে, আমি তা বাতিল করেছি। আপনি যদি মনে করেন আমি ভুল করেছি, অথবা আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে আপনি আমার আলাপ পাতায় বার্তা রাখতে পারেন। ধন্যবাদ। রিয়াজ (আলাপ) ০৯:৫৮, ২৯ এপ্রিল ২০২০ (ইউটিসি)উত্তর দিন

যদি এটি একটি শেয়ারকৃত আইপি ঠিকানা হয়, এবং সম্পাদনাসমূহ আপনি না করে থাকেন, তাহলে নিজের জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করতে বিবেচনা করুন যাতে আপনি অপ্রত্যাশিত নোটিশ এড়াতে পারেন।