ব্যবহারকারী আলাপ:টিকে দত্ত

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: Yahya কর্তৃক ৮ মাস আগে "আগস্ট ২০২৩" অনুচ্ছেদে

আগস্ট ২০২৩[সম্পাদনা]

উইকিপিডিয়ায় স্বাগত, আমি Yahya। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু আমি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু-এ আপনার এক বা একাধিক সাম্প্রতিক অবদান বাতিল করেছি। কারণ এই সম্পাদনাগুলো গঠনমূলক ছিল না বরং ধ্বংসপ্রবণতা হিসেবে বিবেচিত হয়েছে। অনুগ্রহপূর্বক যেকোনো প্রকারের পরীক্ষামূলক সম্পাদনার জন্য খেলাঘর ব্যবহার করুন। সেই সাথে বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার জন্য আমাদের স্বাগত পাতাটি পড়ে নিন। আপনি যদি মনে করেন যে সম্পাদনা বাতিলের কাজটি সঠিক হয়নি, অথবা এই বিষয়ে যদি কোনো প্রশ্ন থাকে তবে অনুগ্রহ করে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ Yahya (আলাপ) ১৮:৫৮, ২৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন, যেমনটা আপনি করেছেন ধীরেন্দ্র দেবনাথ শম্ভু-এ। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তার/তাদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার বিতর্ক নিরসন পাতাটি পড়তে পারেন, এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা বিতর্ক নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার উইকিপিডিয়া:প্রশাসকদের আলোচনাসভা পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৯:২৫, ২৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন,যা আপনি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু নিবন্ধে করেছেন। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তার/তাদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার সংঘাত নিরসন পাতাটি পড়তে পারেন এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা সংঘাত নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার উইকিপিডিয়া:প্রশাসকদের আলোচনাসভা পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যাহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যাহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। → Tanbiruzzaman 💬 ১৯:৩৬, ২৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)উত্তর দিন

থামুন আইকন
আপনাকে সম্পাদনা করা থেকে অনির্দিষ্টকালের জন্য বাধাদান করা হয়েছে কারণ আপনি আপনার অ্যাকাউন্টটি শুধুমাত্র ধ্বংসপ্রবণতায় ব্যবহার করছেন। আপনি যদি মনে করেন যে আপনার কাছে এই বাধা তুলে নেওয়ার জন্য ভালো কারণ রয়েছে, তাহলে আপনি আপনার আলাপ পাতায় এই লেখা যোগ করে বাধা তুলে নেওয়ার জন্য আবেদন করতে পারেন: {{বাধা অপসারণ|কারণ=এখানে আপনার যুক্তি লিখুন ~~~~}}। Yahya (আলাপ) ২০:১১, ২৮ আগস্ট ২০২৩ (ইউটিসি)উত্তর দিন