ব্যবহারকারী আলাপ:مشرا

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
আলোচনা যোগ করুন
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: مشرا কর্তৃক ১০ দিন আগে "সুধান নিবন্ধটি সম্পর্কে" অনুচ্ছেদে

বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম[সম্পাদনা]

সুধান নিবন্ধটি সম্পর্কে[সম্পাদনা]

সুপ্রিয় مشرا, আমি MdsShakil। উইকিপিডিয়ায় আপনার অবদানের জন্য ধন্যবাদ। আপনি ৫ মে, ২০২৪ তারিখে অর্থাৎ এই বার্তা প্রদানের ৪ দিন পূর্বে সুধান নিবন্ধটি তৈরি করেছেন। যদিও উইকিপিডিয়ায় যে কেউই সম্পাদনা করতে পারে, কিন্তু উইকিপিডিয়ায় বিশ্বকোষীয় ও গঠনমূলক সম্পাদনার করার জন্য একটি নীতিমালা রয়েছে। আমাদের স্বাগত পাতায় এই নীতিমালার বিস্তারিত উল্লেখ করা হয়েছে। নীতিমালা অনুসারে, আপনার তৈরি করা নিবন্ধটিতে একাধিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। সমস্যাগুলো নিচে ধারাবাহিকভাবে বর্ণনা করা হলো:

  1. নিবন্ধটি একটি বিদেশী ভাষার উইকিপিডিয়া থেকে উপাদান দিয়ে প্রসারিত করা প্রয়োজন
  2. নিবন্ধটিতে কোনও বিষয়শ্রেণী যোগ করা হয়নি

আপনি যা করতে পারেন:

  1. অনির্ভরযোগ্য বা নিম্ন মানের পাঠ্যগুলো অনুবাদ করবেন না। যদি সম্ভব হয়, বিদেশী ভাষার নিবন্ধে প্রদত্ত তথ্যসূত্রসহ পাঠ্য যাচাই করুন।
    1. অনুবাদ করার পরে, নিবন্ধের আলাপ পাতায় অবশ্যই {{অনূদিত পাতা}} যোগ করুন।
    2. নির্দেশিকার জন্য উইকিপিডিয়া:অনুবাদ দেখুন
  2. একটি বিষয়শ্রেণী যোগ করুন, যেন এটি এই বিষয়ের অন্যান্য নিবন্ধের সাথে আপনার নিবন্ধটি তালিকাভুক্ত করা যায়। সহজে কোনো পাতায় একই সাথে এক বা একাধিক বিষয়শ্রেণী সংযোজন, বিয়োজন, বা পরিবর্তনের জন্য হটক্যাট ব্যবহার করতে পারেন। এটি আপনার গ্যাজেট অংশ থেকে চালু করতে পারেন।

এ সম্পর্কে আপনার মতামত বা পরামর্শ জানাতে আমার আলাপ পাতায় বার্তা দিতে পারেন। উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হোক। ধন্যবাদ। —শাকিল (আলাপ · অবদান) ১১:৫৬, ৯ মে ২০২৪ (ইউটিসি)উত্তর দিন

ধন্যবাদ শাকিল স্যার আপনার নির্দেশনা এবং সময়ের জন্য।  আমি আসলে পশতু এবং উর্দু এবং ইংরেজি ভাষায় কথা বলি বা বুঝতে পারি তাই আমাকে বাঘালি ভাষা বোঝার জন্য অনুবাদের আশ্রয় নিতে হবে।  আমি দেখছি আপনি উইকিপিডিয়ার অন্যতম সেরা সম্পাদক।  আপনি যদি এই পৃষ্ঠায় আমাকে সাহায্য করেন তবে আমি খুব কৃতজ্ঞ হব। مشرا (আলাপ) ০৪:২৬, ১০ মে ২০২৪ (ইউটিসি)উত্তর দিন