বাচ্চা শ্বশুর (চলচ্চিত্র)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
বাচ্চা শ্বশুর
বাচ্চা শ্বশুর.jpg
বাচ্চা শ্বশুর চলচ্চিত্রের পোস্টার
Baccha Shoshur
পরিচালকবিশ্বরুপ বিশ্বাস
প্রযোজকজিৎ
রচয়িতাপাবেল
চিত্রনাট্যকারপাবেল
কাহিনীকারপাবেল
শ্রেষ্ঠাংশে
সুরকারশুদ্ধ রয়
চিত্রগ্রাহকপাবেল
সম্পাদকমলয় লাহা
প্রযোজনা
কোম্পানি
পরিবেশকসুরিন্দার ফিল্মস
মুক্তি৮ ফেব্রুয়ারী ২০১৯
দেশভারত
ভাষাবাংলা

বাচ্চা শ্বশুর ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত একটি বাংলা চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বিশ্বরুপ বিশ্বাস। প্রযোজনা করেছেন সুরিন্দার ফিল্মস। এতে শ্রেষ্ঠাংশে অভিনয় করেছেন জিৎকৌশানি মুখার্জী[১]

বাচ্চা শ্বশুর একটি উদ্দীপনা এবং অবাস্তব চলচ্চিত্র যা মানুষের বিনোদন করার একমাত্র উদ্দেশ্য নিয়ে তৈরি। স্পনন্দন এবং জোনাকির মধ্যে রোম্যান্স স্পাইডার ম্যান এবং মেরি জেনের মধ্যে প্রেমের গল্প থেকে অনুপ্রেরণা গ্রহণ করে। রসিকতাগুলিতে ছড়িয়ে থাকা চলচ্চিত্রটির রসিকতা এটিকে একটি প্রচলিত কৌতুক লাইনে আটকে রেখেছে। তবে এটি প্রতি সেকেন্ড ও বিরক্তিকর নয়। বরং এটি উদ্ভট। উদ্বেগ হওয়ার চেষ্টা করা সত্ত্বেও, গল্পটি এখনও একটি পুরাতন বোতলে একই পুরানো ওয়াইন।

কাহিনী[সম্পাদনা]

স্পানদন ইসলাম (জিত) তার শ্বশুরকে (চিরঞ্জিত চক্রবর্তী) ছেলের মধ্যে দেখেন। সে কীভাবে পালাবে? পর্যালোচনা: একটি স্পেক্টর স্প্যানডানকে আড়াল করছে। শ্বশুরবাড়ির ছানা। তিনি যেখানেই যান, ছায়া অনুসরণ করে। তার স্ত্রী জোনাকি (কৌশানী মুখোপাধ্যায়) কীভাবে এটি মোকাবেলা করতে জানেন না। তার বন্ধু হিমু (বিশ্বরূপ বিশ্বাস) মনে করেন এটি কিছু রাসায়নিক লোচা। স্প্যানডান প্রকৃতপক্ষে কলকাতা পাভলভ হাসপাতালে এসেছেন কারণ তার চিকিত্সা করছেন যে তিনি হতাশ হয়ে পড়েছেন for পেশায় স্ট্যান্ড-আপ কমিক, স্প্যানডান শেষ পর্যন্ত তার শ্বশুরের সাথে কথা বলার সিদ্ধান্ত নিয়েছে (ছেলের ছদ্মবেশে)।

অভিনয়[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Baccha Shoshur Review"টাইমস অফ ইন্ডিয়া। ১০ সেপ্টেম্বর ২০১৯। সংগ্রহের তারিখ ১০ সেপ্টেম্বর ২০১৯