টেমপ্লেট:প্রথম নিবন্ধ

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(টেমপ্লেট:Firstarticle থেকে পুনর্নির্দেশিত)

স্বাগতম!

সুপ্রিয়, প্রথম নিবন্ধ, উইকিপিডিয়ায় স্বাগতম! আপনার অবদানের জন্য ধন্যবাদ। আশা করছি এ পরিবেশটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াতে থাকার সিদ্ধান্ত নিবেন। দুর্ভাগ্যবশত, আপনার তৈরি এক বা একাধিক পাতা হয়তোবা উইকিপিডিয়ার কিছু নীতিমালা অনুসরণ করেনি এবং হয়তোবা অপসারিত হবে।

এখানে নিবন্ধন তৈরির বিষয়ে আপনার প্রথম নিবন্ধ নামের একটি পাতা রয়েছে যা আপনি হয়তো পড়তে চাইবেন। আপনি যদি সমস্যায় পড়েন এবং সাহায্য খুঁজেন তাহলে নতুন অবদানকারীর সাহায্য পাতায় প্রশ্ন করতে পারেন, যেখানে অভিজ্ঞ উইকিপিডিয়ানরা আপনার সমস্যার উত্তর দিতে পারেন! অথবা, এই পাতায় আপনি {{সাহায্য করুন}} সহ আপনার প্রশ্ন লিখে যোগ করতে পারেন, এবং কেউ হয়তোবা আপনার প্রশ্নের উত্তর দিবেন। এখানে নতুনদের জন্য কিছু ভালো লিঙ্ক দেয়া হল:

আমি আশা করি আপনি উইকিপিডিয়ায় সম্পাদনা করে এবং উইকিপিডিয়াচারী হয়ে আনন্দ পাবেন! অনুগ্রহপূর্বক আলাপ পাতায় বার্তা রাখার পর সম্পাদনা সরঞ্জামদণ্ডের স্বাক্ষর আইকন চিহ্নে ক্লিক করার মাধ্যমে অথবা চারটি টিল্ডা (~~~~) চিহ্ন দিয়ে নাম স্বাক্ষর করবেন। তাহলে স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ যুক্ত হবে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে উইকিপিডিয়া:প্রশ্ন পাতাটি দেখতে পারেন অথবা আমার আলাপ পাতায় প্রশ্ন করতে পারেন। আবারও আপনাকে, স্বাগতম! ~~~~

টেমপ্লেট নথি[দেখুন] [সম্পাদনা] [ইতিহাস] [শোধন]

Usage
To use this template, add {{subst:firstarticle}} to the user's talk page.

Please refer to the index of test templates before using any template on user talk pages to warn a user. Applying the best template available for your purpose may help reduce confusion from the message you are sending.

Parameters:

  • The relevant page: {{subst:firstarticle|Article}}
  • In other namespaces: {{subst:firstarticle|Template name|namespace=Template}}

See Wikipedia:Welcome templates for alternative welcome templates.