গার্লফ্রেন্ড (চলচ্চিত্র)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
গার্লফ্রেন্ড
গার্লফ্রেন্ড (চলচ্চিত্র).jpg
গার্লফ্রেন্ড চলচ্চিত্রের পোস্টার
Girlfriend
পরিচালকরাজা চন্দ
প্রযোজকনিসপাল সিং
রচয়িতাপ্রশন্য কুমার
চিত্রনাট্যকারপ্রশন্য কুমার
কাহিনিকারপ্রশন্য কুমার
শ্রেষ্ঠাংশে
সুরকাররুপম ইসলাম
চিত্রগ্রাহকগোপি ভাগত
সম্পাদকএমডি কালাম
প্রযোজনা
কোম্পানি
পরিবেশকসুরিন্দার ফিল্মস
মুক্তি২ নভেম্বর ২০১৮
দেশভারত
ভাষাবাংলা

গার্লফ্রেন্ড ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত একটি ভারতীয় বাংলা চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাজা চন্দ। প্রযোজনা করেছেন সুরিন্দার ফিল্মস[১] এতে শ্রেষ্ঠাংশে অভিনয় করেছেন বনি সেনগুপ্তকৌশানি মুখার্জী[২]

পরিচালক রাজা চন্দের এই পুরানো ওয়াইন-ইন-এ-নতুন বোতল পদ্ধতির হতাশাজনক। আবেগ নিঃশব্দ করা হয় এবং এটিতে প্রথমবারের মতো বিনিয়োগটি অনুভব করার জন্য আপনাকে এরকম একটি রোম্যান্স দেখতে হবে। প্রধান জুটি, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় খেলছেন দুর্দান্তভাবে। তবে বনিয়ের অংশকে ছাড়িয়ে যাওয়া, এবং কাউশানিকে যে কয়েকটা লাইন দেওয়া হয়েছে তা ফিল্ম থেকে আরও বিচ্ছিন্ন করে তুলেছে। ফিল্মের একমাত্র সত্যিকারের অংশগুলি হ'ল গানের সিক্যোয়েন্সগুলি, যা উজ্জ্বল, বিনোদনমূলক এবং আপনাকে জাগতিক গল্পটি ভুলে যেতে দেয়। জিত গাঙ্গুলির সংগীত বিশেষত শিরোনাম ট্র্যাকটি উপভোগযোগ্য।

সামগ্রিকভাবে, এই চলচ্চিত্রটি হতাশ। এমনকি উত্তম এবং সুচিত্রা নামগুলিও এটি সংরক্ষণ করতে পারে না। এটি ডিজিটাল বিশ্বে আটকে থাকা অ্যানালগ চলচ্চিত্র।

কাহিনি[সম্পাদনা]

স্বাস্থ্য বিভাগের গুণমান নিয়ন্ত্রণ আধিকারিকের কন্যা সুচিত্রা প্রেমে পড়েন দ্বি-চাকার মেকানিকের ছেলে উত্তম। তবে তাদের পারিবারিক স্ট্যাটাসের পার্থক্য তাদের সম্পর্কের ক্ষেত্রে অনেক সমস্যার দিকে পরিচালিত করে। সুচিত্রার বাবা উত্তমকে তার মেয়ের প্রতি তার ভালবাসা প্রমাণের জন্য কিছু কঠোর চ্যালেঞ্জ স্থাপন করেছিলেন।

অভিনয়[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Bonny-Koushani new upcoming film Girlfriend – Gulgal"www.gulgal.com 
  2. "Will You Be My Girlfriend?"টাইমস অফ ইন্ডিয়া। ১৩ সেপ্টেম্বর ২০১৯। সংগ্রহের তারিখ ১৩ সেপ্টেম্বর ২০১৯ 

বহিঃসংযোগ[সম্পাদনা]