উইকিপিডিয়া আলোচনা:অভ্যর্থনা কমিটি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

নতুনকে আরো কাছে টানতে[সম্পাদনা]

"প্রশ্ন করতে সংশ্লিষ্ট ব্যবহারকারীর ‘আলাপ’ লিংকে ক্লিক করুন।" বাক্যটিতে ই-মেইল শব্দটির স্বার্থক সংযোগ ঘটালে হয়তোবা আরো কাছাকাছি হওয়া যাবে নতুনের সাথে।

  • নতুনভাবে বাক্যটি হতে পারেঃ "প্রশ্ন করতে সংশ্লিষ্ট ব্যবহারকারীর আলাপ লিঙ্ক অথবা ই-মেইল লিঙ্কে ক্লিক করুন।"
  • পাশাপাশি অভ্যর্থনা কমিটির সদস্যদের নিজেদের ই-মেইল ঠিকানাও এতদ্বসঙ্গে সরাসরি দৃশ্যমান করা যায় কি-না, ভেবে দেখতে পারেন?

এ বিষয়ে প্রশাসকদের সু-চিন্তিত মতামত কামনা করছি উইকি প্রসারণের স্বার্থে।

ধন্যবাদসহ - সুব্রত রায় (আলাপ) ১৫:১১, ২৪ জুলাই ২০১১ (ইউটিসি)


আমি এই অভ্যর্থনা কমিটিতে থাকতে চাই। আমি কি নিজেই নাম যোগ করব? --মনিরুজ্জামান (আলাপ) ০৩:০২, ৩০ জুলাই ২০১১ (ইউটিসি)

মনির ভাই, কেন নয়? নাম যোগ করতে "সাহায্য করতে আগ্রহী স্বেচ্ছাসেবকগণ" পরিচ্ছেদে সবার নিচে {{User4|WikiMonir}} যোগ করে দিন। ব্যস। —মঈনুল ইসলাম (আলাপ * অবদান) ১৩:১০, ৩০ জুলাই ২০১১ (ইউটিসি)

Yes তাহসান আহমেদ ইমন (আলাপ) ০৭:৪১, ১২ অক্টোবর ২০১৮ (ইউটিসি)

Air Miss[সম্পাদনা]

Thank you, but I'm really sorry: I don't speak Bengali... I just received some help from a friend! --Air Miss (আলাপ) ২১:৫৯, ২১ সেপ্টেম্বর ২০১১ (ইউটিসি)

শিরোনাম পরিবর্তন[সম্পাদনা]

এর শিরোনাম আরেকটু ফ্রেন্ডলি করা যায় না? কমিটি না বলে যদি ‘অভ্যর্থনা দল’ বললেই মনে হয় আরও বেশি আন্তরিক হবে। ‍‍‍‍‍‍‍— তানভিরআলাপ • ০৮:১৩, ১৭ জুলাই ২০১২ (ইউটিসি)

কমিটি দিলে নতুনরা একটু ভারিক্কি নিয়ে দেখে ব্যাপারটা। সেটা খারাপ না এবং একটা অথরিটি ভাব থাকা দরকার আছে (এতে কাজের গুরুত্ব থাকে)। কিন্তু আন্তরিকতারও দরকার আছে, সেক্ষেত্রে 'দল' হতে পারে। কিন্তু ঠিক সিদ্ধান্ত নিতে পারছি না। :(  —মঈনুল ইসলাম (আলাপ * অবদান) ০৮:১৮, ২৩ জুলাই ২০১২ (ইউটিসি)

'অভ্যর্থনা কমিটি' না বলে 'অভ্যর্থনা পরিষদ' হলে মনে হয় আরও ভালো হয়।--মাসুম-আল-হাসান (আলাপ) ০৭:৩৫, ৬ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী জয় বাংলা মঞ্চ (আলাপ) ১০:৫১, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

Thank you[সম্পাদনা]

Thank you. I just pointed out a better photograph to add to a Bengali article.Geraldshields11 (আলাপ) ০১:৪৭, ১০ জুন ২০১৮ (ইউটিসি)

Thanks you

তাহসান আহমেদ ইমন (আলাপ) ০৭:৪৪, ১২ অক্টোবর ২০১৮ (ইউটিসি)