টেমপ্লেট আলোচনা:বাংলা চলচ্চিত্র

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ভারতীয় বাংলা চলচ্চিত্রই কি বাংলা চলচ্চিত্র? দয়া করে টেম্পলেটের নাম পরিবর্তণ করে ভারতীয় বাংলা চলচ্চিত্র করুন। অথবা বাংলাদেশের বাংলা চলচ্চিত্রের নামও এ টেম্পলেটে যোগ করুন। কারণ বাংলাদেশী চলচ্চিত্রও তো বাংলা চলচ্চিত্র।--বেলায়েত (আলাপ | অবদান) ১৬:৩৫, ২৮ মে ২০০৮ (UTC)

এর সাথে আরো একটু যোগ করছি, চলচ্চিত্রের নাম নির্বাচনটা এখানে POV হয়ে যাচ্ছে। মানে, টেম্পলেটে কোনো চলচ্চিত্র স্থান পাবে কি পাবেনা, সেই যোগ্যতা কী? এটা পরিস্কার না আমার কাছে। তাই চলচ্চিত্রের নাম পরিহার করাই বাঞ্ছনীয়। --রাগিব (আলাপ | অবদান) ১৭:৩৪, ২৮ মে ২০০৮ (UTC)

তাহলে মূল টেমপ্লেট পাতার নামটাও পাল্টাতে হবে। আর মাটির ময়না ছবিটির নাম বাদ যাবে। তবে চলচ্চিত্রের নামটা থাকতেই পারে। কয়েকটা জনপ্রিয় বা বাংলা ছবি বললেই প্রথমে নাম মনে আসে এমন ছবির নাম মূল টেমপ্লেটে থাকুক আর বাকিগুলো আরও অপশনের আন্ডারে থাকুক।অর্ণব দত্ত ১৫:০৪, ১০ সেপ্টেম্বর ২০০৮ (UTC)

@Jayantanth: এই টেমপ্লেটে কি থাকবে না থাকবে তা কিসের ভিত্তিতে নির্ধারিত হচ্ছে? এখানে পরিচালক, অভিনেতা-দের নাম কোন মাণদণ্ডের ভিত্তিতে যোগ করে হচ্ছে? জনপ্রিয় সিনেমা কিভাবে নির্ধারিত হছে? ~মহীন (আলাপ) ১৬:৩৯, ১ এপ্রিল ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]