ব্যবহারকারী আলাপ:DeloarAkram/সংগ্রহশালা ১১

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সাম্প্রতিক মন্তব্য: DeloarAkram কর্তৃক ১ মাস আগে "সাহায্য" অনুচ্ছেদে
সংগ্রহশালা ৫ সংগ্রহশালা ৯ সংগ্রহশালা ১০ সংগ্রহশালা ১১

Wikipedia translation of the week: 2023-16

Wikipedia translation of the week: 2023-17

Wikipedia translation of the week: 2023-18

Wikipedia translation of the week: 2023-19

Wikipedia translation of the week: 2023-20

Wikipedia translation of the week: 2023-22

Growth team newsletter #26

১৫:১৪, ২৯ মে ২০২৩ (ইউটিসি)

Wikipedia translation of the week: 2023-23

Wikipedia translation of the week: 2023-24

Wikipedia translation of the week: 2023-26

ইদ মোবারক

টাকা নয়, বিকাশ নয়,
নয়তো কোনো স্মারক
বার্তা দিয়েই জানালাম এবার,
ইদ মোবারক

সুধী, ইদ মোবারক আপনাকে ও আপনার পরিবারের সদস্যদের। জীবনটা হোক ধন্য, ইদ মোবারাক আপনার জন্য। উইকিপিডিয়ায় এ মাসে আপনার রাখা অবদানের জন্য উইকিপিডিয়ার পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই। এই মাসে উইকিতে আপনার সম্পাদনা সংখ্যা 199টি এবং আপনার মোট সম্পাদনা সংখ্যা প্রায় 20139টি
- ধন্যবাদন্তে মোঃ মারুফ হাসান (আলাপ) ১৩:৪৩, ২৮ জুন ২০২৩ (ইউটিসি)

Wikipedia translation of the week: 2023-27

Wikipedia translation of the week: 2023-29

Wikipedia translation of the week: 2023-30

Growth team newsletter #27

১২:৪২, ১ আগস্ট ২০২৩ (ইউটিসি)

শান্তিডাঙ্গা মিসবাহুল দাখিল মাদ্রাসা নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা

শান্তিডাঙ্গা মিসবাহুল দাখিল মাদ্রাসা নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/শান্তিডাঙ্গা মিসবাহুল দাখিল মাদ্রাসা পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। 𝓑𝓐𝓓𝓗𝓞𝓝 (আলাপ) ২২:১৮, ২৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক!

আসল উইকিপদক
চমৎকার কাজ করছেন। বিশেষ করে ইসলামী ব্যক্তিত্বদের নিয়ে। এগিয়ে যান। দোআ রইল। Nawfa2000 (আলাপ) ০৩:২৫, ১১ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

নিবন্ধ অনুমোদন

ইমাম বাকির মসজিদ উজি মসজিদ তাজা পীর মসজিদ তান্নারের মসজিদ এই নিবন্ধগুলো সম্পূর্ণ করেছি।আর যদি এখনও কোনো সমস্যা খুজে পান তাহলে আপনি দয়া করে ঠিক করে দিয়েন।ধন্যবাদ। রিজওয়ান আহমেদ (আলাপ) ১১:১১, ২০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@রিজওয়ান আহমেদ ভাই!! এই তালিকায় ব্যবহারকারী:আফতাবুজ্জামান/পরীক্ষণ দেখুন পরীক্ষণ করে দিয়েছি। হ্যা আসলেই আপনি জমা দেওয়ার পরেও অনেক কিছু সংশোধন করতে হয়েছে। আসলে উইকিপিডিয়ায় একটি মানসম্মত নিবন্ধ তৈরি করতে সময় লাগবে। এই ধরুন আপনি জমা দেওয়ার পরেও আমি গড়ে প্রতিটা নিবন্ধে ১০ মিনিট করে সময় দিয়েছি, যাইহোক সেটা ব্যপার না। উইকিপিডিয়ায় সম্পাদনার ব্যপারে আপনি যে আগ্রহ দেখাচ্ছেন এইটাই বড় বিষয়। আপনাকে আবারো অভিনন্দন। আপনি তালিকার আরো কিছু নিবন্ধে হাত লাগান, এই কামনায়। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৮:৪৮, ২০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

আলাপ

আসসালামুআলাইকুম দেলওয়ার আকরাম ভাই।আশাকরি ভালো আছেন। Rifat008 (আলাপ) ১৪:২৮, ২৯ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

@Rifat008 হ্যা! আমি ভালো আছি, আপনিও ভালো আছেন আশা করি। উইকিতে সম্পাদনা করতে ভালোই লাগছে আশা করি, কোন প্রয়োজন হলে আমাকে জানাবেন আমি সর্বোচ্চ সাহায্য করতে পারবো। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০১:০১, ৩০ সেপ্টেম্বর ২০২৩ (ইউটিসি)

হিন্দুধর্ম বিষয়ক শারদীয় এডিটাথন ২০২৩

সুপ্রিয় DeloarAkram,

বাংলা উইকিপিডিয়াতে সনাতন বা হিন্দুধর্ম বিষয়ক নিবন্ধসমূহের মানোন্নয়ন করার উদ্দেশ্যে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত প্রথমবারের মতো শরৎকালীন অনলাইন এডিটাথনের আয়োজন করা হয়েছে। এর প্রধান উদ্দেশ্য হিন্দুধর্ম সম্পর্কিত গুরুত্বপূর্ণ নিবন্ধসমূহ তৈরি ও মানোন্নয়ন এবং একই সাথে ইংরেজি নিবন্ধ থেকে নিবন্ধ অনুবাদ ও ইতোমধ্যে অনূদিত নিবন্ধের যান্ত্রিকতা দূর করার মাধ্যমে বাংলা উইকিপিডিয়া সমৃদ্ধ করা।

এডিটাথনে আপনার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ কাম্য। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। আপনার সম্পাদনা শুভ হোক। রবিন সাহা ১৯:১২, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

আল মারুফ আহমেদ-এর প্রশ্ন (১৭:৪৯, ৪ অক্টোবর ২০২৩)

hello sir.. i am maruf. --আল মারুফ আহমেদ (আলাপ) ১৭:৪৯, ৪ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

@আল মারুফ আহমেদ জ্বি মারুফ ভাই! আশা করি ভালো আছেন! মনে উইকি সম্পর্কিত প্রশ্ন থাকলে করতে পারেন! ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১১:১২, ৬ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

Growth team newsletter #28

Trizek_(WMF) আলোচনা ২৩:১৬, ১৬ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

অর্থশাস্ত্র

অর্থশাস্ত্র শেষ করলাম কোন মন্তব্য পেলাম না আপনার নিকট থেকে! Gc Ray (আলাপ) ০৬:০৯, ১৫ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

@Gc Ray আমি দেখেছিলাম নিবন্ধটা বড় করেছেন। তো অবশেষে নিবন্ধ অতি সুন্দর করে অনুবাদ করেছেন, খুবই সুনদর হয়েছে। এতো সুন্দর করে কাজ করার জন্য আপনাকে ধন্যবাদ। বাংলা উইকি কৃতজ্ঞ থাকবে আপনার কাছে! ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০৯:৩১, ১৫ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
ধন্যবাদ। Gc Ray (আলাপ) ১১:৫৯, ১৫ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
অর্থশাস্ত্র পদক নামে আমাকে একটি পদক দিয়েছেন। ভাই, আমার পদক সংগ্রহশালায় এটি যোগ করা যাবে এবং কিভাবে? Gc Ray (আলাপ) ১৩:৩০, ১৭ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
@Gc Ray দেখুন এই সম্পাদনায়  করে দিয়েছি। আপনার সংগ্রহশালায় দেখুন। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ২০:৩০, ১৭ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
অভিনন্দন ও ধন্যবাদ। Gc Ray (আলাপ) ০৫:৫২, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

মোঃ সাব্বির হোসেন সোবহান-এর প্রশ্ন (১৯:২২, ১৬ অক্টোবর ২০২৩)

আচ্ছা ভাই উইকিপিডিয়ায় সবগুলো ওয়েবসাইটের বা সবগুলো বিভিন্ন প্রতিষ্ঠানের তথ্য কেন সংশোধন করা যায় না? --মোঃ সাব্বির হোসেন সোবহান (আলাপ) ১৯:২২, ১৬ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

@মোঃ সাব্বির হোসেন সোবহান ভাই, কোন প্রতিষ্ঠানের তথ্য সংশোধন করা যায়না সেটার লিঙ্ক দিন প্লিজ। মোটামুটি সব প্রতিষ্ঠানের তথ্যই পরিবর্তন করতে পারার কথা! ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ২০:৩২, ১৭ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
https://bn.wikipedia.org/wiki/%E0%A6%AE%E0%A7%81%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%8D%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A6 মোঃ সাব্বির হোসেন সোবহান (আলাপ) ০১:৪২, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
@মোঃ সাব্বির হোসেন সোবহান, এ নিবন্ধে কি সংশোধন করতে চান সেটা এখানে উত্তর দিয়ে জানান। –TANBIRUZZAMAN (💬) ০১:৫৯, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
রাসূল সাঃ এর জন্ম সাল হবে ৫৭১ সালের ২০/২২ শে এপ্রিল। মোঃ সাব্বির হোসেন সোবহান (আলাপ) ০৫:৫২, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
অনুগ্রহ করে তথ্যসূত্র প্রদান করুন। –TANBIRUZZAMAN (💬) ১০:৩৮, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)
https://www.hadithbd.com/books/link/?id=5164 মোঃ সাব্বির হোসেন সোবহান (আলাপ) ১২:৫২, ১৮ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

উইকিমিডিয়া আন্দোলন সনদ সংক্রান্ত আলোচনায় যুক্ত হওয়ার জন্য আমন্ত্রণ (১)

প্রিয় DeloarAkram, আশা করি ভালো আছেন। আপনি হয়তো ইতোমধ্যেই জানেন যে, আন্দোলন সনদ খসড়া প্রণয়ন কমিটি (MCDC) বর্তমানে আন্দোলন সনদের খসড়া অধ্যায় সম্পর্কে বিভিন্ন উইকিমিডিয়া সম্প্রদায়ের মতামত সংগ্রহ করছে। তারই অংশ হিসেবে আমরা নিশ্চিত করতে চাই যে বাংলা উইকিমিডিয়ানদের সম্প্রদায়ও এই প্রক্রিয়ার সাথে সম্পূর্ণভাবে জড়িত হয়ে সুচিন্তিত প্রতিক্রিয়া প্রদান করতে পারে। এই লক্ষ্যে আগামী ২১ অক্টোবর বাংলাদেশ সময় রাত ৮:০০ টায় (ভারতীয় সময় ৭:৩০) একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উইকিমিডিয়া আন্দোলন সনদ তথা মুভমেন্ট চার্টারের সাথে নিজেকে পরিচিত করতে এবং প্রতিক্রিয়া, মন্তব্য ও অভিমত প্রদানের মাধ্যমে সনদ কমিটিকে সহযোগিতার জন্য আমরা আপনাকে আলোচনায় যুক্ত হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করে আমাদেরকে কথোপকথনটি প্রস্তুতে সহযোগিতা করুন।

বি.দ্র.

  • আলোচনায় অংশগ্রহণকারীদের জন্য ইন্টারনেট ও অন্যান্য সহায়তা প্রদান করা হবে।
  • কথোপকথনের পুর্বপ্রস্তুতি হিসেবে আপনি চাইলে খসড়া সনদটি এখান থেকে পড়ে নিতে পারেন।
  • আন্দোলন সনদ প্রতিনিধি কর্মসূচি সম্পর্ক জানতে মেটা-পাতা দেখুন

শুভেচ্ছান্তে,
উইকিমিডিয়া আন্দোলন সনদ প্রতিনিধি কর্মসূচি সমন্বয়ক দল
১৬:৪১, ২০ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

নিবন্ধ পর্যালোচনায় সাহায্য!

আসসালামু আলাইকুম!ইসলাম নিবন্ধটি বর্তমানে যথেষ্ট পরিমাণে তথ্যসমৃদ্ধ হয়েছে। উইকিপিডিয়ার অন্যান্য নির্বাচিত প্রবন্ধের তুলনায় নি:সন্দেহে এটি সর্বাধিক তথ্য ও নির্ভরযোগ্য তথ্যসূত্রবহুল নিবন্ধ।আপনাকে অনুরোধ করছি নিবন্ধটিকে পর্যালোচনা করে ভালো নিবন্ধে উন্নীত করার জন্য।ধন্যবাদ! রিজওয়ান (আলাপ) ১১:৪৮, ২১ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

আবেদন

ভাই, আমার পক্ষ থেকে আবেদন করে দেওয়ার কথা ছিলো! Gc Ray (আলাপ) ১৩:৪০, ২৩ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

মানোন্নয়ন

ভাই, আপনার পরামর্শ মতো আরো একটি কাজ শুরু করেছি, হিন্দু আইন এর মানোন্নয়ন। আমার আবেদনের কথা মনে আছে? ভালো থাকবেন। ধন্যবাদ। Gc Ray (আলাপ) ১৪:২৮, ২৫ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

সমস্যা

ভাই, একটু দয়াকরে দেখুন এই ব্যবহারকারী:Srabanta Deb এর কি হয়েছে, সে প্রবেশ করতে পারছে না। Gc Ray (আলাপ) ১১:০৭, ৩০ অক্টোবর ২০২৩ (ইউটিসি)

"উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩" এডিটাথনে অংশ নিন!

বিগত বছরের ধারাবাহিকতায় এবারও শুরু হয়েছে বাংলা উইকিপিডিয়ার বার্ষিক এডিট-আ-থন উইকিপিডিয়া এশীয় মাসের ২০২৩ আসর। নভেম্বর মাসব্যাপী অনলাইন এডিটাথনে অংশ নিয়ে বাংলা উইকিপিডিয়াকে সমৃদ্ধ করতে সাহায্য করুন এবং অর্জন করুন উইকিপদক ও ডিজিটাল শংসাপত্র। প্রতিযোগিতা সংক্রান্ত বিস্তারিত জানতে এই পৃষ্ঠা দেখুন।

কোনো সাহায্য বা জিজ্ঞাসার প্রয়োজন হলে এডিট-আ-থনের আলোচনা পাতায় অথবা আমার আলাপ পাতায় জিজ্ঞেস করতে পারেন।

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
সংগঠক, বাংলা উইকিপিডিয়া এশীয় মাস ২০২৩
০৩:২৭, ২ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট এন্ড পিকনিক স্পট নিয়ে CEO Eyardgroup-এর প্রশ্ন (০৯:২৪, ২২ নভেম্বর ২০২৩)

নলডাঙ্গা রাজবাড়ী রিসোর্ট এন্ড পিকনিক স্পটের পাতাটি আমি সম্পূর্ণ করব। এ বিষয়ে সকল তথ্য আমার জানা আছে আমি কিভাবে স্টেপ বাই স্টেপ করব এটা আমাকে সহযোগিতা করবেন ? --CEO Eyardgroup (আলাপ) ০৯:২৪, ২২ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

@CEO Eyardgroup এই নামে কোন পাতা উইকিতে নেই। তাই পাতাটিতে তথ্য যোগ করার বিষয়টি আসছেনা। আর আপনার নাম পরিবর্তন করা দরকার। আপনার আলাপ পাতায় একটি নোটিশ দিয়েছি, খেয়াল করুন। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৯:২২, ২২ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

Flyworldta-এর প্রশ্ন (১১:২৩, ২৭ নভেম্বর ২০২৩)

ami amar somporke ai khane add korte chai --Flyworldta (আলাপ) ১১:২৩, ২৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

@Flyworldta হ্যা, আপনার সম্পর্কে অল্প দুই-চার লাইন লিখতে পারবেন। খুব বেশি বর্ণনা দেওয়া দরকার নাই, নিজের ব্যক্তিগত তথ্য শেয়ার করার প্রয়োজন নাই। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৭:৪৪, ২৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

ব্যবহারকারী আলাপ:Jayantanth/সম্পাদনা বিজ্ঞপ্তি নিয়ে Humu98200-এর প্রশ্ন (১৮:৪০, ২৭ নভেম্বর ২০২৩)

স্যার আমি এখানে কিভাবে কাজ করতে পারি একটু বলবেন ধন্যবাদ আপনাকে --Humu98200 (আলাপ) ১৮:৪০, ২৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

@Humu98200 কি কাজ করতে চান, অনুগ্রহ করে সেটা বলুন? ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৯:৫৭, ২৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

Sajib Mz-এর প্রশ্ন (১২:০৭, ২৮ নভেম্বর ২০২৩)

কেমন আছেন,স্যার। আমি সজিব। বয়স ২৪। এখনও পড়ি । কিভাবে উকিপিডিয়াতে অবদান রাখতে হবে ? তা সম্পর্কে একটু বলবেন? --Sajib Mz (আলাপ) ১২:০৭, ২৮ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

@Sajib Mz আপনার আগ্রহের জন্য আসলেই ধন্যবাদ। আপনার আগ্রহের বিষয় কি সেটা জানিনা। আপনি WP:অনুবাদ-এর মাধ্যমে উইকিতে অবদান রাখা শুরু করতে পারেন। আপনি কোন বিষয়ে সম্পাদনা করতে চান, আমাকে জানান। আমি সাহায্য করার চেষ্টা করবো। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৬:১১, ২৮ নভেম্বর ২০২৩ (ইউটিসি)

Growth team newsletter #29

১৮:০৫, ১ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

যৌন অসামঞ্জস্যতা নিয়ে শনি দাশ-এর প্রশ্ন (১৭:৫৯, ১৩ ডিসেম্বর ২০২৩)

অতি তারাতারি বীর্যপাত হওয়ার কি করা লাগবে,আর শারিরিক মিলন অনেখ্খন করা যেতে পারে --শনি দাশ (আলাপ) ১৭:৫৯, ১৩ ডিসেম্বর ২০২৩ (ইউটিসি)

মোঃ আলমগীর হোসেন খাঁন-এর প্রশ্ন (০৪:৫১, ৮ জানুয়ারি ২০২৪)

আমি নাম পরিবর্তন করবো কীভাবে? --মোঃ আলমগীর হোসেন খাঁন (আলাপ) ০৪:৫১, ৮ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

@মোঃ আলমগীর হোসেন খাঁন WP:নাম পরিবর্তন এখানে আবেদন করুন। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৮:২৪, ৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

মোহাম্মদ নুর হোসেন মিরাজ-এর প্রশ্ন (১২:৪৭, ৩ জানুয়ারি ২০২৪)

ধন্যবাদ ,, আমি নতুন একজন ব্যবহারকারী। একাউন্ট খুলিবার পর কি কি সেটিং করবো পরামর্শ চাচ্ছি। সরাসরি একাউন্টে না লিখে কোথাও পরীক্ষা মূলক লিখবো জানাবেন। টেমপ্লেট বায়োগ্রারাফি উইকিপিডিয়া সম্পর্কে বিস্তারিত জানাবেন। ধন্যবাদ। --মোহাম্মদ নুর হোসেন মিরাজ (আলাপ) ১২:৪৭, ৩ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

@মোহাম্মদ নুর হোসেন মিরাজ উইকিপিডিয়াতে বায়োগ্রাফি লেখা যায়না। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৮:২৩, ৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
ধন্যবাদ, আমি নতুন। অনেক কিছুই অজানা। Md Noor Hossen (আলাপ) ১৯:০৮, ৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
@Md Noor Hossen আপনি কি একাধিক একাউন্ট ব্যবহার করছেন, অনুগ্রহ করে এই কাজ করবেন না। উইকিপিডিয়ায় সাধারণত একাধিক একাউন্ট ব্যবহারের অনুমতি নেই। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৯:৩৪, ১০ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ

সুপ্রিয় DeloarAkram,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪। এ প্রতিযোগিতার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় ইংরেজি থেকে অনুবাদের মাধ্যমে নতুন নিবন্ধ তৈরি করা হবে। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। প্রতিযোগিতায় অংশ নিন ও পুরস্কার জিতুন। আয়োজক দলের পক্ষে, —শাকিল (আলাপ) ২০:০৯, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Masum Billah koyra-এর প্রশ্ন (২০:১৪, ৩১ জানুয়ারি ২০২৪)

আমি তোমাকে কিভাবে নতুন তথ্য যোগ করতে পারি --Masum Billah koyra (আলাপ) ২০:১৪, ৩১ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

Sumaia Akter Sarna-এর প্রশ্ন (১৪:১৭, ১৬ ফেব্রুয়ারি ২০২৪)

Hi --Sumaia Akter Sarna (আলাপ) ১৪:১৭, ১৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

উইকিপিডিয়া আলোচনা:অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২৪ নিয়ে আব্দুল্লাহ আল নোমান নাহিদ-এর প্রশ্ন (২০:৪২, ১৭ ফেব্রুয়ারি ২০২৪)

হ্যালো..আমি একটা আর্টিকেল দিয়েছি সেটা প্রকাশ হয়নি কেনো? স্যার.. --আব্দুল্লাহ আল নোমান নাহিদ (আলাপ) ২০:৪২, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@আব্দুল্লাহ আল নোমান নাহিদ নাহিদ ভাই! আমি দেখতে পাচ্ছি আপনি বাংলা উইকিতে এ যাবত তিনটি সম্পাদনা (দেখুন এখানে) করেছেন। আপনার তৈরিকৃত কোন নিবন্ধ তো পেলাম না! ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ২১:০১, ১৭ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

ড এম এ ওয়াজেদ মিয়া স্বর্নপদক

একটু দেখেন ভাইয়া ঠিক আছে নাকি কিছু ঠিক করা লাগলে অনুগ্রহ করে করে দিবেন ড এম এ ওয়াজেদ মিয়া স্বর্নপদক Masrur 09 (আলাপ) ১১:০২, ১৮ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

আমি মুহাম্মাদ আবু নাইম

আমি নতুন নিবন্ধ তৈরি করতে চাচ্ছি, এখন আমার কি কি মেনে চলা উচিত ? Muhammad Abi Naime (আলাপ) ০৮:৩৪, ২০ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@Muhammad Abi Naime আপনি কি বিষয়ে নিবন্ধ তৈরি করতে চাচ্ছেন? ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ১৬:৫১, ২০ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)
আমি QR Habibi কি এবং QR Habibi কোন কমপানি তৈরী করেছে তা নিয়ে নতুন নিবন্ধ তৈরি করতে চাচ্ছি - QR Habibi এর ওয়েবসাইট - https://qrhabibi.is-best.net Muhammad Abi Naime (আলাপ) ০৬:৩১, ২১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)
@Muhammad Abi Naime আপনি যে নিবন্ধের নাম উল্লেখ করেছেন, সেটার উল্লেখযোগ্যতা নিয়ে আমি সন্দিহান। আমার মনে হচ্ছে নিবন্ধটি উইকিপিডিয়ার উল্লেখযোগ্যতার মানদণ্ড অতিক্রম করবেনা।
হ্যা, একটি নিবন্ধ তৈরির সময় আপনার যে বিষয়গুলো মাথায় রাখা লাগবে, সেগুলো হলো:
১। নিবন্ধটি অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে। নীতিমালা WP:উল্লেখযোগ্যতা
২। নিবন্ধটি অবশ্যই নিরেপক্ষ দৃষ্টিভঙ্গিতে লিখতে হবে। নীতিমালা WP:নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি
৩। আপনার উল্লেখিত তথ্যের বিপরীতে উল্লেখযোগ্যতা মাধ্যম থেকে তথ্যসূত্র প্রদান করতে হবে। নীতিমালা WP:নির্ভরযোগ্য উৎস ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০৬:৫৪, ২১ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

সম্রাট মোদক-এর প্রশ্ন (০৯:১৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪)

Hello, কিভাবে উইকিপিডিয়ায় তৈরি পাতার নাম পরিবর্তন করা যায়?? --সম্রাট মোদক (আলাপ) ০৯:১৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

@সম্রাট মোদক কোন পাতার নাম পরিবর্তন করতে চাচ্ছেন? আর কি জন্য চাচ্ছেন? বিস্তারিত জানান। ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০৬:২১, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

নারীবাদ ও লোকগাথা এডিটাথনে অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন

প্রিয় DeloarAkram,

শুভেচ্ছা জানবেন, বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবং বৈশ্বিক প্রতিযোগিতার অংশ হিসেবে অন্যান্য উইকিপিডিয়ার সাথে মিল রেখে এবারও নারী, নারীবাদ, লোকগাথা, লোককাহিনি ও লোকাচারবিদ্যা সম্পর্কিত বিষয়বস্তুকে উপজীব্য করে গত ১ ফেব্রুয়ারি শুরু হয়েছে নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতা যা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক পর্যায়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, সনদপত্র এবং বার্নস্টার। অংশগ্রহণ করতে ও বিস্তারিত জানতে দেখুন এখানে দেখুন

শুভেচ্ছান্তে,
ঐশিক রেহমান
স্থানীয় সংগঠক, নারীবাদ ও লোকগাথা এডিটাথন ২০২৪
১৯:৪২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

মোহাম্মদ জসীম উদ্দিন-এর প্রশ্ন (১২:৫০, ১৩ মার্চ ২০২৪)

শুভেচ্ছা মেন্টর। আপনার সহযোগিতায় আমি উইকিপিডিয়ায় অবদান রাখতে চাই --মোহাম্মদ জসীম উদ্দিন (আলাপ) ১২:৫০, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)

@মোহাম্মদ জসীম উদ্দিন অবশ্যই কোন নিবন্ধে সম্পাদনা করতে চান, অথবা কোন বিষয়ে আপনার আগ্রহ রয়েছে? ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০৬:৩৯, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)

সাহায্য

যাত্রা এটি Yatra এর সাথে যুক্ত আছে। এখন যাত্রা (ভারতীয় দর্শন) এর সাথে যুক্ত করে দিবেন, দুটো কে এক করে দিবেন। Gc Ray (আলাপ) ০৫:৫৩, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)

@Gc Ray  করা হয়েছে -- Aishik Rehman (আলাপ) ০৬:১৩, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)
ধন্যবাদ Gc Ray (আলাপ) ০৬:১৪, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)
ভাই যাত্রা (ভারতীয় দর্শন) নিবন্ধে যে লেখা ছিলো সেটা আপডেট। ঐ নিবন্ধের লেখাই তো নাই। Gc Ray (আলাপ) ০৬:১৭, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)
@Gc Ray জ্বি এখন ঠিক আছে।! ~ Deloar Akram (আলাপঅবদানলগ) ০৬:৪১, ১৪ মার্চ ২০২৪ (ইউটিসি)