ব্যবহারকারী আলাপ:R1F4T

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Rifat008 থেকে পুনর্নির্দেশিত)

ব্যবহারকারী:R1F4T/পরীক্ষামূলক পাতা নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

ব্যবহারকারী:R1F4T/পরীক্ষামূলক পাতা নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/ব্যবহারকারী:R1F4T/পরীক্ষামূলক পাতা পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না।

Translation notification: Fundraising/Translation[সম্পাদনা]

Hello R1F4T,

You are receiving this notification because you signed up as a translator to Bangla and Assamese on Meta. The page Fundraising/Translation is available for translation. You can translate it here:

The priority of this page is low.


Your help is greatly appreciated. Translators like you help Meta to function as a truly multilingual community.

To unsubscribe or to change your notification preferences for translations, please visit Special:TranslatorSignup.

Thank you!

Meta translation coordinators‎, ১৪:১১, ২৫ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

স্বাক্ষর হালনাগাদ[সম্পাদনা]

নাম পরিবর্তনের পর স্বাক্ষর হালনাগাদ করতে হয়। বিশেষ:পছন্দসমূহ পাতা থেকে আপনার নতুন ব্যবহারকারী নাম অনুসারে স্বাক্ষর হালনাগাদ করে নিন। —শাকিল (আলাপ · অবদান) ১৬:২৮, ২৬ এপ্রিল ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

ঠিক আছে R1F4T আলাপ ১৬:৫০, ২৬ এপ্রিল ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]